ধীরে ধীরে ধীরে বও ওগো উতল হাওয়া

সুজন চৌধুরী এর ছবি
লিখেছেন সুজন চৌধুরী (তারিখ: সোম, ২৫/০৬/২০১২ - ১:২৬পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

পাগলা হাওয়ার বাদল দিনে পাগল আমার মন নেচে ওঠে......


মন্তব্য

হিমু এর ছবি

গুরু গুরু
গুরু গুরু
গুরু গুরু

তারেক অণু এর ছবি
এবিএম এর ছবি

কঠিন হইছে গুরু গুরু

সায়ন এর ছবি

গুরু গুরু

Mohammad Yearuzzaman এর ছবি

খেক খেক খেখ ।।।।

এ হাসনাত এর ছবি

গুরু গুরু গুরু গুরু গুরু গুরু গুরু গুরু গুরু গুরু

গৃহবাসী বাঊল এর ছবি

ওরে না রে গুল্লি গুরু গুরু
ওরে না রে গুল্লি গুরু গুরু
ওরে না রে গুল্লি গুরু গুরু

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

গুরু গুরু গুরু গুরু গুরু গুরু

______________________________________
পথই আমার পথের আড়াল

সজল এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি

---
মানুষ তার স্বপ্নের সমান বড়

ক্রেসিডা এর ছবি

মুর্শেদ ভাই এর প্রোফাইল পিকচারের লগে মুখের অনেক মিল আছে দেঁতো হাসি

দুর্দান্ত কাজ হাততালি

__________________________
বুক পকেটে খুচরো পয়সার মতো কিছু গোলাপের পাঁপড়ি;

নুসায়ের এর ছবি

গুরু গুরু

সিরাম।

তয় টাই টা আরেকটু ছুড হইলেও ছবিডা শ্লীলতার লিমিটের মধ্যেই থাক্তো বলে আমার ধারমা !

অরফিয়াস এর ছবি

ওরে না রে !! গড়াগড়ি দিয়া হাসি গুরু গুরু

----------------------------------------------------------------------------------------------

"একদিন ভোর হবেই"

মৃত্যুময় ঈষৎ এর ছবি

গুরু গুরু

শালা একটা খাটাস!!!


_____________________
Give Her Freedom!

রামগরুড় এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি গড়াগড়ি দিয়া হাসি

খালি পা করার কি দরকার ছিল? মামুর পায়ে সাদা মোজা আর কালো জুতার অভাব বোধ করছি আমি।

ত্রিমাত্রিক কবি এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি গড়াগড়ি দিয়া হাসি

_ _ _ _ _ _ _ _ _ _ _ _ _ _ _
একজীবনের অপূর্ণ সাধ মেটাতে চাই
আরেক জীবন, চতুর্দিকের সর্বব্যাপী জীবন্ত সুখ
সবকিছুতে আমার একটা হিস্যা তো চাই

সাবেকা  এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি

অতিথি লেখক এর ছবি

পুরাই- গুল্লি
গুরু গুরু গুরু গুরু গুরু গুরু

কড়িকাঠুরে

মরুদ্যান এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি গড়াগড়ি দিয়া হাসি গড়াগড়ি দিয়া হাসি

গুরু গুরু

-----------------------------------------------------------------------------------------------------------------
যদি তোর ডাক শুনে কেউ না আসে তবে একলা চল রে

তিথীডোর এর ছবি

গুরু গুরু

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

অমি_বন্যা এর ছবি

পুরাই সেইরকম হইছে। উত্তম জাঝা!

তদানিন্তন পাঁঠা এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি
হাততালি
গুরু গুরু

স্বপ্নবিভা এর ছবি

গুল্লি

ফুহহহ ফুহহহ ।

অনার্য সঙ্গীত এর ছবি

গুরু গুরু শয়তানী হাসি

______________________
নিজের ভেতর কোথায় সে তীব্র মানুষ!
অক্ষর যাপন

তাসনীম এর ছবি

গুরু গুরু

________________________________________
অন্ধকার শেষ হ'লে যেই স্তর জেগে ওঠে আলোর আবেগে...

সুমাদ্রী এর ছবি

মাথা বাদ দিয়ে দেখলেও কার্টুনটার সাথে কী একটা প্রাণীর আদল খুঁজে পাওয়া যাচ্ছে।

অন্ধকার এসে বিশ্বচরাচর ঢেকে দেওয়ার পরেই
আমি দেখতে পাই একটি দুটি তিনটি তারা জ্বলছে আকাশে।।

বাপ্পীহা‌য়াত এর ছবি

সুজন্দা ড়কসসসসস গুরু গুরু

সচল জাহিদ এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

ত্রিমাত্রিক কবি এর ছবি

ভিভা রহমানেরও সেম পোষাক পরা কার্টুন চাই। দাবী জানায়ে গেলাম। দাবী না মানলে একেবারে ভ্যঙ্কুভার আইসা আধাবেলা অনশন কইরা যামু কইদিলাম।

_ _ _ _ _ _ _ _ _ _ _ _ _ _ _
একজীবনের অপূর্ণ সাধ মেটাতে চাই
আরেক জীবন, চতুর্দিকের সর্বব্যাপী জীবন্ত সুখ
সবকিছুতে আমার একটা হিস্যা তো চাই

রু এর ছবি

আপনার দাবিটা পছন্দ হলো না।

ত্রিমাত্রিক কবি এর ছবি

জোক করে বলা, সিরিয়াসলি নিলে তো সমস্যা ইয়ে, মানে...

_ _ _ _ _ _ _ _ _ _ _ _ _ _ _
একজীবনের অপূর্ণ সাধ মেটাতে চাই
আরেক জীবন, চতুর্দিকের সর্বব্যাপী জীবন্ত সুখ
সবকিছুতে আমার একটা হিস্যা তো চাই

নীড় সন্ধানী এর ছবি

ছি ছি!
এজন্যই লোকে বলাবলি করছে, ব্লগ জিনিসটা অশ্লীষ হয়ে যাচ্ছে!!! মন খারাপ

‍‌-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.--.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.
সকল লোকের মাঝে বসে, আমার নিজের মুদ্রাদোষে
আমি একা হতেছি আলাদা? আমার চোখেই শুধু ধাঁধা?

রাতঃস্মরণীয় এর ছবি

গুরু গুরু গুরু গুরু গুরু গুরু

বদ ব্যাটা মাহাফুস, 'ভাতার-এ-ইভা',
দম্ভের বাত্তিটা এবার নিভা।
জানিস কি হারামীপনার পরিনাম?
হাতে যাবে হারিকেন, পাছায় গদাম।

------------------------------------------------
প্রেমিক তুমি হবা?
(আগে) চিনতে শেখো কোনটা গাঁদা, কোনটা রক্তজবা।
(আর) ঠিক করে নাও চুম্বন না দ্রোহের কথা কবা।
তুমি প্রেমিক তবেই হবা।

মাহবুব লীলেন এর ছবি

ফাডাইয়ালছে সুজন্দা

জীবনের পরথম দাড়িগোঁফ ছাড়া আপনার সফল খাট্টুন এইডা

কৌস্তুভ এর ছবি

অচলীল!

অনুপম ত্রিবেদি এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি গড়াগড়ি দিয়া হাসি গড়াগড়ি দিয়া হাসি গুল্লি গুল্লি গুল্লি

==========================================================
ফ্লিকারফেসবুক500 PX

আশফাক আহমেদ এর ছবি

অস্থির হাসি

-------------------------------------------------

ক্লাশভর্তি উজ্জ্বল সন্তান, ওরা জুড়ে দেবে ফুলস্কেফ সমস্ত কাগজ !
আমি বাজে ছেলে, আমি লাষ্ট বেঞ্চি, আমি পারবো না !
আমার হবে না, আমি বুঝে গেছি, আমি সত্যি মূর্খ, আকাঠ !

অতিথি লেখক এর ছবি

চরম
গড়াগড়ি দিয়া হাসি গড়াগড়ি দিয়া হাসি গড়াগড়ি দিয়া হাসি

কালো কাক এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি

তানজিম এর ছবি

লুকজন যেভাবে হাস্তেসে ইজ্জত বুঝি দমকা হাসিতে উড়েই গেল দেঁতো হাসি

খেকশিয়াল এর ছবি

হো হো হো

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

অতিথি এর ছবি

গুল্লি

অতিথি লেখক এর ছবি

ওরে মজারু রে মজারু গড়াগড়ি দিয়া হাসি

নজমুল আলবাব এর ছবি

বুলগে শুধু ভাষারেই বেইজ্জতি করা হয় না, সেইখানে মাইন্যগইন্যদেরও নেংটা করা হয়। ইহাকে অচিরেই বন্ধ করিয়া দিতে হইবে।

বন্দনা কবীর এর ছবি

রোমহর্ষক!!!
হাসতে হাসতে খুন হয়ে গেলাম গোওও---

অতন্দ্র প্রহরী এর ছবি

হাততালি

তানিম এহসান এর ছবি

গুরু গুরু

অতিথি লেখক এর ছবি

উত্তম জাঝা!

দেব মুখার্জি
[db.dev.m@gmail.com]
--------------------------------------------------------------
দেব এর উঠোন  ॥   ফেইসবুক   ॥   গুগলপ্লাস

তাপস শর্মা এর ছবি

ওরে দাদারে...... গুরু গুরু গুরু গুরু গুরু গুরু
এন্ড গুল্লি

আবির আনোয়ার এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি

আবির আনোয়ার এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি

ধুসর জলছবি এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি গড়াগড়ি দিয়া হাসি গড়াগড়ি দিয়া হাসি এটা রহমান দম্পতিকে ফ্রেমে বাধিয়ে গিফট হিসেবে পাঠান দরকার। এত হ্যান্ডসাম তারে কখনই লাগে নাই নিশ্চিত । খাইছে শয়তানী হাসি

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

পাষন্ড!!!

সাফিনাজ আরজু  এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি গড়াগড়ি দিয়া হাসি গড়াগড়ি দিয়া হাসি
গুল্লি
গুরু গুরু গুরু গুরু

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।