পাজিটা বলেছে কাল বিপ্লব হবে !!!

সুজন চৌধুরী এর ছবি
লিখেছেন সুজন চৌধুরী (তারিখ: বুধ, ০১/০৮/২০১২ - ২:১৭অপরাহ্ন)
ক্যাটেগরি:

aninda grey

মন খারাপ থাকলেই এই পাগলার গান শুনি। পাগলা পারেও !! জিও পাগলা! এইটা আমার ট্রিবিউট টু ইউ।


মন্তব্য

জি.এম.তানিম এর ছবি

আমি চন্দ্রবিন্দুর নাম্বারোয়ান পাংখা! দেঁতো হাসি

এইগানটা মনে হয় উপলের গাওয়া...

ভীষণ ভীষণ ভালো লাগে চন্দ্রবিন্দুর ননসেন্স গান, কথা, আড্ডা...

কোনটা ছেড়ে কোন গানের কথা বলি... আমার বহুসময়ের এন্থেমটাই তাই শেয়ার করছি...

মন, হাওয়ায় হারিয়ে ফেললাম... হাসি

-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

সুজন চৌধুরী এর ছবি

হ্যা, তানিম জান্তাম্না! এদের বেশির ভাগ গানই আমার খুব মজা লাগে।ঐ বাংলার হওয়াতে এদের সম্পর্কে প্রায় কিছুই জানিনা।আপনার দেয়া লিংকের গানটাও ভাল লাগলো শুনে!

সুলতানা পারভীন শিমুল এর ছবি

কি যে অসাধারণ লাগে এই গান্টা! হাসি

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

তিথীডোর এর ছবি

আমি চন্দ্রবিন্দুর নাম্বারোয়ান পাংখা!

আম্মো। হাসি

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

সবজান্তা এর ছবি

গুল্লি

সুজন্দা কি লাইনটা একটু পালটায় দিলেন ? আমি তো জানতাম "পাঁজিতে বলেছে কাল বিপ্লব হবে"

সুজন চৌধুরী এর ছবি

হ‌্যা, সবজান্তা, আমি লাইনটা ইচ্ছা করে বদলে দিয়েছি , পাঁজিকে পাজি বানিয়েছি।গানে লাইনটা ছিল .. "পাঁজিতে লিখেছে কাল বিপ্লব হবে"।

সুমাদ্রী এর ছবি

চন্দ্রবিন্দুর গান তাদের কাব্যময়তার জন্য সবসময়ই প্রিয়। আর অনিন্দ্য'র গলায় কী একটা আছে যেন। এই ছবিটা অনিন্দ্য'র কাছে পাঠিয়ে দেয়া যায় কি সুজনদা?

অন্ধকার এসে বিশ্বচরাচর ঢেকে দেওয়ার পরেই
আমি দেখতে পাই একটি দুটি তিনটি তারা জ্বলছে আকাশে।।

সুজন চৌধুরী এর ছবি

ঠিক, সুমাদ্রী, অনিন্দ্যর গাওয়া আমার খুবই মজা লাগছে ইদানিং আর আপনার লিংকের গানটাতো ভারী সুন্দর! ঘুম পাড়ানি সুর(লোড়ী)।
ছবিটা অনিন্দ্যকে পাঠাতে পারলে আমি ভীষণ খুশি হতাম, কিন্ত আমার সাথেতো পরিচয় নেই!

নিটোল এর ছবি

হো হো হো

_________________
[খোমাখাতা]

সুজন চৌধুরী এর ছবি
রিসালাত বারী এর ছবি

উত্তম জাঝা!

সুজন চৌধুরী এর ছবি
মুস্তাফিজ এর ছবি

উত্তম জাঝা!

...........................
Every Picture Tells a Story

সুজন চৌধুরী এর ছবি
সুমন চৌধুরী এর ছবি

এইটা উপলের গাওয়া।

এইটা অনিন্দ্য গাইছে :

সুজন চৌধুরী এর ছবি

হেহহেহেহে, ২জনই ভালো! অনিন্দ্যটা দুষ্টু বেশি!

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

দারুণ

______________________________________
পথই আমার পথের আড়াল

সুজন চৌধুরী এর ছবি
মেঘা এর ছবি

গানটা চমৎকার! চন্দ্রবিন্দুর অনেক গান ভালো লাগে তবে আরো একটু ছোট্ট থাকতে আমার জুজু গানটা অনেক পছন্দ ছিলো খাইছে ছোটবেলায় আম্মু জুজুর কথা বলে ভয় দেখাতো এই জন্য ব দেঁতো হাসি

--------------------------------------------------------
আমি আকাশ থেকে টুপটাপ ঝরে পরা
আলোর আধুলি কুড়াচ্ছি,
নুড়ি-পাথরের স্বপ্নে বিভোর নদীতে
পা-ডোবানো কিশোরের বিকেলকে সাক্ষী রেখে
একগুচ্ছ লাল কলাবতী ফুল নিয়ে দৌড়ে যাচ্ছি

সুজন চৌধুরী এর ছবি

হ‌্যা, মেঘা, জুজুটাও মজার, কারা ১টা এ্যানিমেশান লাগিয়ে দিয়েছে দেখলাম গানটার সাথে!

হাসিব এর ছবি

এই মুহুর্তে বাংলা গানের সেরা লিরিক এরাই লিখছে। এরা মহীনের ঘোড়াগুলির উত্তরসূরী হবার যোগ্যতা রাখে।

সুজন চৌধুরী এর ছবি

হুম, ঠিক ! এদের লিরিক একেবারে পরীক্ষার খাতায় কোড করার মতো!!

অনিন্দ্য রহমান এর ছবি

সুন্দরী আসে ঝাঁকে ঝাঁকে, কনডাক্টর বাস ভাড়া চায় না
আর বাচ্চারা যে যেখান থেকে, ধরবে অটগ্রাফের জন্য বায়না ...


রাষ্ট্রায়াত্ত শিল্পের পূর্ণ বিকাশ ঘটুক

কড়িকাঠুরে এর ছবি

আহা!!! কী গান- ওদের গায়কী!!!

উত্তম জাঝা!

সুজন চৌধুরী এর ছবি
তানিম এহসান এর ছবি

দারুণ

সুজন চৌধুরী এর ছবি
অতিথি লেখক এর ছবি

http://www.youtube.com/watch?v=dB2yiSPHwjI

"পাশবালিশ" গান টার ইউটিউব লিংক খুঁজে পেলাম শেষঅব্দি। শেয়ার করলাম। " বাথরুম" গান টা লিংক খুঁজে পেলাম না। লিরিক ফাটাফাটি।

সুজন দাশগুপ্ত

সুজন চৌধুরী এর ছবি

হেহেহে! জবর বস্তু! ২টোই শোনা, লিরিকগুলো সত্তি মজার!
আপনার নামও সুজন!!

ক্রেসিডা এর ছবি

সেইরকম হাততালি

__________________________
বুক পকেটে খুচরো পয়সার মতো কিছু গোলাপের পাঁপড়ি;

সুজন চৌধুরী এর ছবি
মাহবুব রানা এর ছবি

লগইন না করে পারলাম না।নচিকেতা, মহীনের ঘোরাগুলি, চন্দ্রবিন্দু, ভুমি - এদের কাছে ঋনের সীমা নেই। ভার্সিটিতে একটা বড় সময় কেটেছে এদের গান শুনে/গেয়ে।

সুজন চৌধুরী এর ছবি

ধন‌্যবাদ, মাহবুব রানা।
আসলেই এদের গান এদের সময়কে ধরে রাখবে।

অতিথি লেখক এর ছবি

'দুধ না খেলে, হবে না ভালো ছেলে'

হিল্লোল

সুজন চৌধুরী এর ছবি
উদ্ভ্রান্ত পথিক এর ছবি

উত্তম জাঝা!

---------------------
আমার ফ্লিকার

সুজন চৌধুরী এর ছবি
সজল এর ছবি

চন্দ্রবিন্দুর গান নিয়মিত শুনি। (চন্দ্রবিন্দু বানানে ঁ আছে কিনা, এটা নিয়ে বিশাল কনফিউজড)

---
মানুষ তার স্বপ্নের সমান বড়

অরফিয়াস এর ছবি

এইখানা দেখো আর হেসে লুটোপুটি হও। দেঁতো হাসি

----------------------------------------------------------------------------------------------

"একদিন ভোর হবেই"

শাব্দিক এর ছবি

গুল্লি

---------------------------------------------------------
ভাঙে কতক হারায় কতক যা আছে মোর দামী
এমনি করে একে একে সর্বস্বান্ত আমি।

অতিথি লেখক এর ছবি

মনটা উদাস উদাস লাগে চলুক

পোস্টদাতাকে অনেকগুলা আপনারে অসংখ্য -ধইন্যাপাতা-। এতদিন শুধু চন্দ্রবিন্দু নামে একটা ব্যান্ড আসে এইটুকুই জানতাম। এখন ইউটিউবে একটা একটা গান বাজাতেয়াসি আর পাগল হইতেয়াসি।

- ওয়াহিদ

তাসনীম এর ছবি

চলুক

চন্দ্রবিন্দুর বন্ধু তোমায় এ-গান শোনাবো বিকেলবেলায় - দারুণ লাগে।

________________________________________
অন্ধকার শেষ হ'লে যেই স্তর জেগে ওঠে আলোর আবেগে...

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

জব্বর জব্বর!

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।