প্রক্সি

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: বিষ্যুদ, ২০/০৩/২০০৮ - ৩:৩১অপরাহ্ন)
ক্যাটেগরি:

-ইমন, দোস আমার প্রক্সিডা দিয়া দিছ আইজকা।
-ক্যান কই যাবি?
-দোছ, একটু কাম আছে।

আজ আমার হাতে অনেক কাজ।

frens n petals থেকে ফুল কিনতে হবে। ৯ টা তাজা গোলাপ। ওর খুব পছন্দের ফুল।
ঠিক ৬.৩৮ মিনিটে ধানমন্ডি ৩২ এর মোড়ে থাকতে হবে।
ক্যাফে ম্যাংগোর উষ্ণ কফির স্বাদ নিয়ে দুজনে।
তারপর রিকশায় করে ঘুরতে হবে রাত ৯.২৮ পর্যন্ত। হুড তুলে। ওর নাকি ভাল লাগে হুড তুলে দিলে। আমি বলি, অ্যাই, লোকে খারাপ বলবে। ও বলে, বলুক খারাপ। শুধু তুমি আমাকে ভাল বললেই হবে।

টিএসসি এর সমস্ত এলাকা চষে ফেলতে হবে ওর সাথে। আর আইল্যান্ডে বসা শত শত কপোত কপোতীদের উপর পিপিংটমগিরি করতে হবে। ও আবার ফুচকা খেতে চাইবে। ওকে নিয়ে আবার ছুটতে হবে ফুচকার সন্ধানে। শালার ফুচকা ওয়ালা মামাটাও মরার আর টাইম পাইলো না।

শুনতে হবে ওর সারাদিনের ফিরিস্তি। হঠাৎ একটু আঁধার পেলেই কিছুক্ষণ ঘনিষ্টতা। আবার আলোতে এলেই ওর লজ্জা রাঙানো হাসি। আমি বলব, এখন যদি আমাদের উপর কেউ পিপিংটমগিরি করে?
-করুক না। আমার তো ভালই লাগবে।
আমি হাসব।

রাত ৯টার দিকে ফিরতি পথ ধরে ৯.২৮ মিনিটে ওর বাসার গলির মোড়ে আমি নেমে পড়ব, রিকশাটা এগুতে থাকবে। তখনই আবার ওর ফোন আসবে। আমি বলব, এত পাগল কেন তুমি? ওপাশ থেকে ও আবার একটা আদর দিয়ে বলবে, এই জন্য।

গত চারবছর ধরে এইদিনে ঘটনাগুলোর পুনরাবৃত্তি হচ্ছে।
শুধু গতবছর থেকে রিকশায় আমার পাশের সীটটা খালি থাকে। ওখানে ওর প্রক্সি দিতে দেব না আমি অন্য কাউকে।

-------------------
কুচ্ছিত হাঁসের ছানা


মন্তব্য

পরিবর্তনশীল এর ছবি


গত চারবছর ধরে এইদিনে ঘটনাগুলোর পুনরাবৃত্তি হচ্ছে।
শুধু গতবছর থেকে রিকশায় আমার পাশের সীটটা খালি থাকে। ওখানে ওর প্রক্সি দিতে দেব না আমি অন্য কাউকে

খুব সিরিয়াস ব্যাপার স্যাপার!!!
লেখা খুব ভালো হয়েছে।
বেশি বেশি লিখেন
---------------------------------
ছেঁড়া স্যান্ডেল

শিক্ষানবিস এর ছবি

সাংঘাতিক রোমান্টিক লেখা। বাস্তবতা যে এতো রোমান্টিক হয় তা ভাবতেও পারিনি। কষ্ট পেতেই হল লেখাটা পড়ে। আমার পরামর্শ,
আর কাউকে কখনও প্রক্সি দিতে দিয়েন না।
পরামর্শটা কিন্তু প্রথম প্রেমকে মনে রাখার জন্য দেই নাই। দিলাম love নামক বস্তুটা থেকে দূরে থাকার জন্য।

অতিথি লেখক এর ছবি

হে হে হে
কিছুটা সিরিয়াস তো বটেই।
গলে যাচ্ছি। বিনয়ে... দেঁতো হাসি

কুচ্ছিত হাঁসের ছানা

অতিথি লেখক এর ছবি

love এ কোন লাভ নাইরে ভাই...
আর প্রক্সি ? ওরে বাবা....

কুচ্ছিত হাঁসের ছানা

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

স্মৃতি তুমি বেদনা ।

অতিথি লেখক এর ছবি

"বেদনা মধুর হয়ে যায়"

স্মৃতিই তো একমাত্র সম্বল।
----------------
কুচ্ছিত হাঁসের ছানা

স্বপ্নাহত এর ছবি

ঝাক্কাস... দুর্দান্ত লাগসে...

তয় মনটা খারাপ হয়ে গ্যাসে । আমিও কাউরে প্রক্সি দিতে দিমুনা। মন খারাপ

=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=-=
LoVe is like heaven but it hurts like HeLL

---------------------------------

বাঁইচ্যা আছি

অতিথি লেখক এর ছবি

আমিও কাউরে প্রক্সি দিতে দিমুনা।

বিঃ দ্রঃ উহা শ্রেণীকক্ষের বেলায় প্রযোজ্য নহে। দেঁতো হাসি

---------------
কুচ্ছিত হাঁসের ছানা

রায়হান আবীর এর ছবি

আর সহ্য হচ্ছেনা...

অতিথি লেখক এর ছবি

একটু সহ্য করো বাবা.... আর একটু....
হাতী খাইয়া ঢুকছেন নাকি ভাই?

কুচ্ছিত হাঁসের ছানা

রায়হান আবীর এর ছবি

ও, লেখাটা সেই রকম হয়েছে...
---------------------------------
এসো খেলি নতুন এক খেলা
দু'দলের হেরে যাবার প্রতিযোগিতা...

অতিথি লেখক এর ছবি

ইসস......
ভালই ত লিখেন।চালিয়ে যান।
-নিরিবিলি

অতিথি লেখক এর ছবি

সবই আপনাদের দোয়া।
"ইস্‌স্‌....." টার মানে বুঝলাম না।
ধন্যবাদ।

কুচ্ছিত হাঁসের ছানা

অতিথি লেখক এর ছবি

প্রেমের বেলাতেও প্রক্সি!!! খোদা ধরিত্রীর এই অতিব চালাক (বেকুব) গুলোকে তুলে নিয়ে মাঝ আসমানে ঝুলিয়ে রাখো......

এমন বিষয়ে কাউরে প্রক্সি দেয়ার মহা সুযোগ দিয়ে থাকলে পরবর্তী সময়ে রিকসায় পাশের সিটটি তো খালি খাকা অনিবার্য।

ভালো লেখা হাসি

কল্পনা আক্তার
kalponaakter@hotmail.com

..........................................................
সব মানুষ নিজের জন্য বাঁচেনা

the ugly duckling এর ছবি

ধন্যবাদ।

শেখ জলিল এর ছবি

বেশ রোমান্টিক আবেগতাড়িত।
এই লাইনটায় এসে হৃদয়ে বেদনা অনুভব হয়-
ওখানে ওর প্রক্সি দিতে দেব না আমি অন্য কাউকে।

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

অতিথি লেখক এর ছবি

প্রক্সি নিয়ে কোথায় যেন পড়েছিলামঃ
"you will never know,
how much i cried just lying on my bed and
thinking of you, kissing her."

ধন্যবাদ আপনাকে।

---------------
কুচ্ছিত হাঁসের ছানা

তারেক এর ছবি

বেবাকতের দেহি করুণ অবস্থা... লেখাটা জোস হইছে।
_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

ধুসর গোধূলি এর ছবি
কুচ্ছিত হাঁসের ছানা এর ছবি

খাইছি রে ভাই, খাইছি। মন খারাপ
অবশ্য এর পরেরটার কইষা দিয়া পোশায়া দিছি।

*******************************
আমার শরীর জুড়ে বৃষ্টি নামে, অভিমানের নদীর তীরে
শুধু তোমায় বলতে ভালবাসি, আমি বারেবার আসব ফিরে

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।