তুমি আর নেই সে তুমি

কৌস্তুভ এর ছবি
লিখেছেন কৌস্তুভ (তারিখ: বুধ, ২২/০৯/২০১০ - ১১:২৬পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

কৌস্তুভ বলে একটা ঢ্যাঙা কালোকোলো ছুপুরুছ নওজোয়ানরে চিন্তেম... সুজন্দা পোলাডারে কেমন বেড়াছেড়া কইর‍্যা দিসে দ্যাখেন!


মন্তব্য

তাসনীম এর ছবি

বাহ...

+++++++++++++++++++++++++++++++++++++++++
অন্ধকার শেষ হ'লে যেই স্তর জেগে ওঠে আলোর আবেগে...

________________________________________
অন্ধকার শেষ হ'লে যেই স্তর জেগে ওঠে আলোর আবেগে...

কৌস্তুভ এর ছবি

আপনারে অসংখ্য -ধইন্যাপাতা-

হিমু এর ছবি

রিফাত ফারজানার মেমোরি স্টিক থিকা বাইর কল্লেন নাকি?



বুকে BOOK রেখে বন্ধু চলো আজ যাবো বরাহশিকারে মোরা ধার ধার ধার দিও বল্লমে ♪♫

কৌস্তুভ এর ছবি

প্রায় তাই... এইটা সুজন্দা পাঠিয়েছিলেন বেশ কিছুদিন, পোস্ট করছিকরব বলে করা হচ্ছিল না...

নাশতারান এর ছবি

কী সোন্দর! Smiley

_____________________

আমরা মানুষ, তোমরা মানুষ
তফাত শুধু শিরদাঁড়ায়।

কৌস্তুভ এর ছবি

এইটা কি পিচ্চিপাচ্চি না চৈনিক বালিকার ফটুক যে বুনোপা সোন্দর কইবেন? বলেন, দৃপ্ত তেজোশালী বলিষ্ঠ বালিকামুগ্ধকর...

কৌস্তুভ এর ছবি

সুজন্দারে গুরু গুরু, শত ঝামেলার মধ্যেও ঠিক সময় করে আমার খোমার্টুন করে দিয়েছেন উনি।

দ্রোহী এর ছবি

সুজন্দা সবসময়ই রক্স!

কৌস্তুভ আসলেই দৃপ্ত তেজোশালা (!!!) বলিষ্ঠ বালিকামুগ্ধকর...


কাকস্য পরিবেদনা

কৌস্তুভ এর ছবি

!!!

শালীরাই তেজিয়ান হলে লাভ বেশি না? দুষ্ট পরশ্যালিকালোলুপরা আশপাশে ঘুরঘুর করলে আইন নিজেদের হাতে নিয়ে নিতে পারবে... শালারা কোন কামে আইব?

অদ্রোহ এর ছবি

আগে ভাবতাম বড় হইলে সুজন্দা হমু, এখন ভাবতাসি আপাতত কৌস্তুভদা হইলেও চলব, একটা ফটুক না হইলেই না মন খারাপ

--------------------------------------------

আজি দুঃখের রাতে, সুখের স্রোতে ভাসাও তরণী
তোমার অভয় বাজে হৃদয় মাঝে হৃদয় হরণী।

--------------------------------------------
যদ্যপি আমার গুরু শুঁড়ি-বাড়ি যায়
তথাপি আমার গুরু নিত্যানন্দ রায়।

কৌস্তুভ এর ছবি

বোঝো! বরং শোনেন, এখন সচলরা ভাল বুদ্ধি বার করেছেন, যে একটা কোনো খতরনাক কাম করেন, তাহলে হয়ত সুজন্দা আপনারে পচাইয়া একখান কার্টুন দিবেন...

মহাস্থবির জাতক এর ছবি

ইয়ে, আমার্টা কখন আসচে গো? ছবিটা বড়ই সুন্দর্য হয়েচে, সুজনদার সৌজন্য বলে কতা!
_______________________________
খাঁ খাঁ দুপুরে, গোধূলিতে আর রাতে বুড়ি পৃথিবী
কেবলই বলছে : খা, খা, হারামজাদা, ছাই খা!

(ছাই: মণীন্দ্র গুপ্ত)

_______________________________
খাঁ খাঁ দুপুরে, গোধূলিতে আর রাতে বুড়ি পৃথিবী
কেবলই বলছে : খা, খা, হারামজাদা, ছাই খা!

(ছাই: মণীন্দ্র গুপ্ত)

কৌস্তুভ এর ছবি

বেশি না, লাখপাঁচেক এদিক করেন, সুজনদার থেকে খবর নিয়ে এসে দিচ্ছি।

অছ্যুৎ বলাই এর ছবি

আমি ছবি দেখে ভাবছিলাম এইটা মুসা ইব্রাহীমের ছবি। ভি চিহ্ন নাই দেখে চিনলাম এইটা আমাদের কৌস্তবদা।

---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

কৌস্তুভ এর ছবি

খাইছে! এবার লাইকনেসের জন্য কত টাকা দাবির মুখে পড়তে হবে কে জানে!

নৈষাদ এর ছবি

বাহ্‌।

(সুজঞ্চৌর প্রফাইলের এবং আপনার এই ছবি দুটোই কিন্তু বেশ 'স্লিম'। কিন্তু আপনার লেখায় সুজঞ্চৌর 'আসল' ছবি এবং সিরাতের একটা লেখায় আপনার 'আসল' ছবি দেখে তো মনে হল দুজনেই বেশ......।)

ওডিন এর ছবি

তাইতো! অ্যাঁ
কেমুন জানি একটা শেডি মানে ছায়াচ্ছন্ন ব্যপার মনে হইতেছে!
______________________________________
যুদ্ধ শেষ হয়নি, যুদ্ধ শেষ হয় না

কৌস্তুভ এর ছবি

না না, এ সব বুর্জোয়া অপপ্রচার - আমরা প্রলেতারিয়েত মানুষ, আমাদের বেশ ... আসবে কোত্থেকে?

প্রকৃতিপ্রেমিক এর ছবি

ইয়াল্লা, আপনি তো কলকাতার দাদাদের মত দেখতে চোখ টিপি

কৌস্তুভ এর ছবি

বলেন কি... আমার গলায় সোনার চেন হাতে আঙটি পরণে জিন্স কোথায় দেখলেন?

প্রকৃতিপ্রেমিক এর ছবি

এহ হে, দাদা মানে তো তেনাদের কথা বলি নাই। বুলতে চেয়েছে আপনি কলাকাতার মানুষদের মতই দেখতে হাসি

কৌস্তুভ এর ছবি

ওহ তাই বলেন। কিন্তু না, আমি বয়সে বড়ই তরুণ, বরং কলকাতার ভাইদের মত দেখতে হতে পারি, দাদাদের মত হতে দেরি আছে...

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

সুজন্দার হাতে জাদু আছে
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

কৌস্তুভ এর ছবি

সে তো বটেই!

ধুসর গোধূলি এর ছবি

যাদু সুজন্দার হাতে নেই, যাদু আছে বাঘাবাড়ির ঘি'এর ডিব্বায়।
(যেই ডিব্বার খোমা দেখে সুজন্দা আঁকতে শুরু করেন) দেঁতো হাসি



বিএসএফ—
ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর কর্মকাণ্ড । বিএসএফ ক্রনিক্যালস ব্লগ

কৌস্তুভ এর ছবি

বলেন কি? সেই গল্প শুন্তে চাই...

স্বাধীন এর ছবি

সুজন'দা হাতে যাদু আছে (দেঁতো হাসি)।

সুজন'দার কাছ থেকে এইরকম ফটুক পাওয়ার উপায় কি (কান্না) ? বুঝছি সুজন'দারে ভলতেয়ার বানাইয়া একখান পোষ্ট দিতে হবে হাসি

কৌস্তুভ এর ছবি

হ হ দেন... মালমশল্লা কিছু লাগলে কইবেন

দ্রোহী এর ছবি

ভলতেয়ারে কাম হবে না।

বরং সুজন্দারে চালবাদুর ঢালী বানাই্য়া একটা পোস্ট ছাড়েন। হাতে হাতে ফল পাবেন।


কাকস্য পরিবেদনা

সচল জাহিদ এর ছবি

সুজনদার পাশের বাড়ির লোক ( বিসি-আলবার্টা) হইয়া এহনো ফটুক পাইলামনা তাই এই পুষ্টে তেব্র পেত্যিবাদ জানাই। তয় আপনারে অসংখ্য -ধইন্যাপাতা- দিতে ভুলিনাই কইলাম।

সুজন'দারে ভলতেয়ার বানাইয়া একখান পোষ্ট দিতে হবে

আমিও পুষ্টামো চিন্তা কর্তাছি ।

----------------------------------------------------------------------------
এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি
নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।

সচল জাহিদ ব্লগস্পট


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

স্বাধীন এর ছবি

সুজনদার পাশের বাড়ির লোক ( বিসি-আলবার্টা) হইয়া

তাহলে তো নেক্সট সামারে সরাসরি বাড়ি যেয়ে হানা দিতে হয় ফটুকের জন্য, কি বলো। আমার তো ওইদিকে যাওয়ার প্ল্যান আছে। সুজন্দা রেডি থাকেন। চিন্তা করেন ফটুক দিবেন, নাকি সাতদিনের জন্য পুরা এডমন্টন সচলবাসীর থাকা খাওয়া দিবেন। সচল কিন্তু কম না এখানে।

কৌস্তুভ এর ছবি

সুজন্দা আর ভাবী লোকজনরে ভালোমন্দ খাওয়াইতে বড় ভালোবাসেন, তাই ওতে হবে না... আরো কড়া কিছু থ্রেট দেন, যেমন, আমরা সবাই সুজন্দার খোমা আঁকতে আরম্ভ করব!

ধুসর গোধূলি এর ছবি

আমি যেমন সুজন্দার জন্মদিনে এঁকে দিছিলাম। ঐটা অবশ্য প্রায় নাইনটি পার্সেন্ট সুজন্দা হৈয়া গেছিলো। খালি পেন্সিলে আঁকি নাই দেইখা। নাইলে মনে হৈতো 'আরে, সুজন্দা মনিটরের ভিত্রে কী করে'?



বিএসএফ—
ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর কর্মকাণ্ড । বিএসএফ ক্রনিক্যালস ব্লগ

কৌস্তুভ এর ছবি

তা সেই ছবিখান কই?

সুজন চৌধুরী এর ছবি

জাহিদ ভাই আর স্বাধীন ভাই, আসেন ভ্যান্কুভারে। দারুণ হবে এদিকটায় লোক আসে কম, তবে কৌস্তুভ্ আসছিলো। কবে আসবেন?


লাল গানে নীল সুর, হাসি হাসি গন্ধ

কৌস্তুভ এর ছবি

আপ্নারেও আপনারে অসংখ্য -ধইন্যাপাতা-

তিথীডোর এর ছবি

সুচৌ রক্স!

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

কৌস্তুভ এর ছবি

ঠিক্কথা!

দুষ্ট বালিকা এর ছবি

বুঝসি, আমার কুনু আশা নাই। ক্ষান্ত দিলাম। আর কান্নাকাটি করবাম না! পমিছ! মন খারাপ

-----------------------------------------------------------------------------------
...সময়ের ধাওয়া করা ফেরারীর হাত থিকা যেহেতু রক্ষা পামুনা, তাইলে চলো ধাওয়া কইরা উল্টা তারেই দৌড়ের উপরে রাখি...

**************************************************
“মসজিদ ভাঙলে আল্লার কিছু যায় আসে না, মন্দির ভাঙলে ভগবানের কিছু যায়-আসে না; যায়-আসে শুধু ধর্মান্ধদের। ওরাই মসজিদ ভাঙে, মন্দির ভাঙে।

মসজিদ তোলা আর ভাঙার নাম রাজনীতি, মন্দির ভাঙা আর তোলার নাম রাজনীতি।

কৌস্তুভ এর ছবি

হ। শান্ত শিষ্ট হইয়া থাকেন, পাইলেও পাইতে পারেন অমূল্য বদন!

আয়নামতি [অতিথি] এর ছবি

ওম্মা আপনি তো রীতিমত চুইট!

কৌস্তুভ এর ছবি

উঁ... আমায় কিছু বললেন? আরেকবার বলেন তো... নাহ, এ যুগে বিশ্বাস নেই, বরং এট্টা ছাট্টিফিকেটই লিখে দ্যান...

সচল জাহিদ এর ছবি

খালি ছাট্টিকোট দিলে ছৈলতন, লগে বুদ্ধমূর্তির পাশে আপনার চুইট একখান ফটুক লাইগব।

----------------------------------------------------------------------------
এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি
নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।

সচল জাহিদ ব্লগস্পট


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

কৌস্তুভ এর ছবি

অত পারি নে... সুজন্দার পাশে একখান ফটুক তুলিয়েছি, ব্যাস!

বাউলিয়ানা এর ছবি

যাক্‌ সুজন্দার বদৌলতে আপনার খোমাখান অন্তত দেখা গেল।

অতিথি লেখক এর ছবি

খোমা পসন্দ হৈসে। দেঁতো হাসি

অট : কত পড়ল? আবার বলবেন না যেন ফ্রি পেয়েছেন। মনে রাখবেন, 'ফ্রি' মানেই 'মাগনা' নয়!! খাইছে

কুটুমবাড়ি

কৌস্তুভ এর ছবি

এ সব গোপন ডীল... আসুন কানে কানে বলছি।

রানা মেহের এর ছবি

আপনার গলাটা দেখলে জিরাফ পার্লারে বুকিং দিতো তারটা অমন করে দেয়ার জন্য হাসি
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

ধুসর গোধূলি এর ছবি

হে হে
পাইছি, আমার নেক্সট পেইন্টিং এর সাবজেক্ট! আব তেরা কেয়া হোগা রে রানা মেহের! সাতকরার আচার না খাওয়ানির বিচার কড়ায়গণ্ডায় উসুল করুম। মুহাহাহা হো হো হো



বিএসএফ—
ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর কর্মকাণ্ড । বিএসএফ ক্রনিক্যালস ব্লগ

রানা মেহের এর ছবি

ছেড়ে দে ছেড়ে দে শয়তান। হাতকড়া পাবি তবু সাতকড়া পাবিনা জালিম দেঁতো হাসি
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

কৌস্তুভ এর ছবি

পার্লারে বুকিং দিয়ে কি অইব? সুজন্দার কাছে রিকোয়েস্ট করতে বলেন...

সজারু এর ছবি

হুম! একটা বিউটি স্পট আছে দেখি নাকের পাশে! কিন্তু আপনার গালের টোলটা গেলো কৈ!?
_________________________

সর্বাঙ্গ কন্টকিত-বিধায় চলন বিচিত্র

_________________________

সর্বাঙ্গ কন্টকিত-বিধায় চলন বিচিত্র

কৌস্তুভ এর ছবি

হুম। কিন্তু গালে আর কোনো টোল-মাদ্রাসা-পাঠশালা নেইকো।

মূলত পাঠক এর ছবি

বাহ বাহ খাসা খোমা হয়েছে দেখি! সুজঞ্চৌ জিন্দাবাদ!

কৌস্তুভ এর ছবি

আপনারে অসংখ্য -ধইন্যাপাতা-

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

হাসি

কৌস্তুভ এর ছবি

আপনারে অসংখ্য -ধইন্যাপাতা-

যাযাবর ব্যাকপ্যাকার এর ছবি

আমি এর আগে দুঃখে এইখানে কোন মন্তব্য করি নাই! আমার চেহারার তো সুজনদার নজর কাড়তে বহু যুগ অপেক্ষা করতে হবে। মন খারাপ
কিন্তু সম্প্রতি মুস্তাফিজ ভাই আমার একখান দুর্দান্ত ফটুক তুলে দিয়েছেন, আমি না ঘ্যানঘ্যান করতে শুরু করতেই! আমি তা নিয়ে দারুণ এক্সাইটেড আছি। দেঁতো হাসি
তাই আপাতত জানায় যাই, আপনের চেহারাতো গুল্লি রে ভাই! ভাবছি আসলটা কেমন? সুজনদাতো নিশ্চয়ই বেশি সুন্দর করে এঁকে দিয়েছেন! চিন্তিত দেঁতো হাসি
___________________
ঘুমের মাঝে স্বপ্ন দেখি না,
স্বপ্নরাই সব জাগিয়ে রাখে।

___________________
ঘুমের মাঝে স্বপ্ন দেখি না,
স্বপ্নরাই সব জাগিয়ে রাখে।

কৌস্তুভ এর ছবি

বোঝো!

আসলটা তো পুরাই ডার্ক ম্যাটার। সুজনদার খোমার্টুন দিয়েই কাজ চালাচ্ছি।

মুস্তাফিজ ভাই আপনার ছবি তুলে দিয়েছেন! অভিনন্দন। দেখালেন না?

যাযাবর ব্যাকপ্যাকার এর ছবি

হে হে হে, আমার যে চেহারা! ওটা আমার নিজের দেয়ালেই ঝুলুক, মুস্তাফিজ ভাই তুলেছেন সেই খুশিতেই আমার চলবে। দেঁতো হাসি
___________________
ঘুমের মাঝে স্বপ্ন দেখি না,
স্বপ্নরাই সব জাগিয়ে রাখে।

___________________
ঘুমের মাঝে স্বপ্ন দেখি না,
স্বপ্নরাই সব জাগিয়ে রাখে।

কৌস্তুভ এর ছবি

তা সেই দেওয়ালটা কই, দেখি?

যাযাবর ব্যাকপ্যাকার এর ছবি

এইযে, যা ভাবছিলাম, সুজনদা আপনার চেহারাটা সুন্দর করে আঁকলে কী হবে, আপনি মানুষ ভালা না! একটা আস্ত দেয়ালের সব ইঁটকে bit বানায়ে আপনারে মেইলাতে গিয়ে সারা দিন পার হয়ে যাক আরকী! মন খারাপ

___________________
ঘুমের মাঝে স্বপ্ন দেখি না,
স্বপ্নরাই সব জাগিয়ে রাখে।

___________________
ঘুমের মাঝে স্বপ্ন দেখি না,
স্বপ্নরাই সব জাগিয়ে রাখে।

আঁকাইন এর ছবি

কী আর বলপ!! গুরু গুরু
সুজন্দা, আপ্নের ভক্ত আমি। দেঁতো হাসি
============================
শুধু ভালোবাসা, সংগ্রাম আর শিল্প চাই।

============================
শুধু ভালোবাসা, সংগ্রাম আর শিল্প চাই।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।