আমি তোমাকে ভালোবাসি!

অভ্রনীল এর ছবি
লিখেছেন অভ্রনীল (তারিখ: রবি, ০৭/১২/২০০৮ - ১১:৫৪অপরাহ্ন)
ক্যাটেগরি:

চরিত্রঃ
একটি ছেলে
একটি মেয়ে
একটি ওয়েটার

স্থানঃ
একটি অভিজাত রেস্টুরেন্ট

দৃশ্যঃ
ছেলেটা আর মেয়েটা মুখোমুখি বসে আছে। দু'জনের খাওয়া শেষ। ছেলেটা অনেক্ষণ ধরে উস্‌খুস করছিলো কিছু বলার জন্য। অবশেষে ছেলেটার একহাত মেয়েটির হাতকে স্পর্শ করে...

ছেলেঃ আমি তোমাকে ভালোবাসি।
মেয়েঃ কি বলছ! আমি তোমাকে সবসময় বন্ধু মনে করে এসেছি...
ছেলেঃ বন্ধুকে কি ভালোবাসা যায়না?
মেয়েঃ নাহ, সরি... আমি তোমাকে ভালোবাসিনা।
ছেলেঃ (অনুনয় করে) আরেকবার ভেবে দেখনা...
মেয়েঃ কতবার বলব যে আমি তোমাকে ভালোবাসিনা... বাসিনা... বাসিনা।

ছেলেটা কিছুটা চুপসে যায়। এদিক ওদিক তাকায়। এককোনায় ওয়েটার কে দেখে হাত নাড়ে। ওয়েটারও প্রত্তুত্তোরে মাথাটা একটু নেড়ে ছেলেটার কাছে এসে দাঁড়ায়।

ছেলেঃ (ওয়েটারের দিকে তাকিয়ে) আমাদের দু'জনের দুটো আলাদা বিল হবে।
মেয়েঃ (ছেলেটাকে) য়্যাই... দাঁড়াও দাঁড়াও... আমি তোমাকে ভালোবাসি!

[এই গল্পটা কোথায় পড়েছিলাম বা কার কাছ থেকে শুনেছিলাম মনে নেই, আদৌ শুনেছিলাম নাকি নিজেই তৈরি করে স্মৃতির মাঝে ফেলে রেখেছিলাম তাও জানিনা। হঠাৎ কথপ্রসঙ্গে মনে হল এই রকম একটা গল্প তো আমি জানি! তাই ভুলে যাবার আগেই প্রকাশ করে ফেললাম।]


মন্তব্য

নিরিবিলি এর ছবি

হো হো হো

অভ্রনীল এর ছবি

আপনাকেও দেঁতো হাসি

_______________

এক ছাগলের দুই কান,
তুই আমার জানের জান।

মুশফিকা মুমু এর ছবি

হাহাহাহাহা দারুন! হো হো হো
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

অভ্রনীল এর ছবি

ধন্যবাদ...
_______________

এক ছাগলের দুই কান,
তুই আমার জানের জান।

প্রকৃতিপ্রেমিক এর ছবি

ভালবাসা কি ভাই এতই ঠুনকো? এ কেমন ভালবাসা! ইয়ে, মানে...

অভ্রনীল এর ছবি

এ "মেড ইন চায়না" ভলোবাসা... ভাইরে চাইনিজ ঠুনকো জিনিসে বিশ্ব ভরে যাইতেসে... এই চামে ভালোবাসাও ঠুনকো হবে বিচিত্র কী!
_______________

এক ছাগলের দুই কান,
তুই আমার জানের জান।

অভ্রনীল এর ছবি

খামাখা আপনেরে গুরু কই! আপ্নেই আসল জিনিস্টা ধরসেন...

_______________

এক ছাগলের দুই কান,
তুই আমার জানের জান।

সবজান্তা এর ছবি

গল্প মজার দেঁতো হাসি তয় কোন মহিলা সচল যদি মানহানির মামলা করে, তাইলে কিন্তু আপনি বিপদে পড়ছেন নিশ্চিত।


অলমিতি বিস্তারেণ

অভ্রনীল এর ছবি

আল্লাহ ভরসা... মানীর মান আল্লাহ রাখে...

_______________

এক ছাগলের দুই কান,
তুই আমার জানের জান।

মাহবুব লীলেন এর ছবি

ঠিক জমেলো না

অভ্রনীল এর ছবি

টেম্পারেচারটা জিরোর নীচে নামায়ে ট্রাই মারবেন?? যদি জমে...
_______________

এক ছাগলের দুই কান,
তুই আমার জানের জান।

শাহীন হাসান এর ছবি

পড়লাম ....।
....................................
বোধহয় কারও জন্ম হয় না, জন্ম হয় মৃত্যুর !

....................................
বোধহয় কারও জন্ম হয় না, জন্ম হয় মৃত্যুর !

অভ্রনীল এর ছবি

থ্যাংকু... হাসি
_______________

এক ছাগলের দুই কান,
তুই আমার জানের জান।

ইশতিয়াক রউফ এর ছবি

আমিও আপনারে অনেক ভালো পাই... চোখ টিপি

অভ্রনীল এর ছবি

আমিও দেঁতো হাসি

_______________

এক ছাগলের দুই কান,
তুই আমার জানের জান।

দ্রোহী এর ছবি

এইটা আগে কোথাও পড়েছি বা শুনেছি।


কী ব্লগার? ডরাইলা?

অভ্রনীল এর ছবি

এই কারনেই নীচের ইটালীয় কথামালা দিয়া দিসি।
_______________

এক ছাগলের দুই কান,
তুই আমার জানের জান।

আলমগীর এর ছবি

ছেলেটা জানেই না কী টাইট শিক্ষা তার জন্য অপেক্ষা করছে।
গভীর, নিবিড়, আবেশঘন মূহুর্তে ছেলেটা আগুন হয়ে আছে। এ সময় মেয়েটার মোবাইলে ফোন। কিরে, মীরা, .......। ছেলেটা প্যান্টের পকেটে হাত দিয়ে বিরক্ত হয়ে অপেক্ষা করে....। ফোন আসার আর টাইম পাইল না, ...

ধুসর গোধূলি এর ছবি
আলমগীর এর ছবি

হইতেও পারে দেঁতো হাসি

ধুসর গোধূলি এর ছবি

- ঝাইরা কাশেন বড় ভাই। এট্টু মজা করি আপনেরে লৈয়া। এক মেম্বররে গুঁতাইয়া আর পোষায় না! দেঁতো হাসি
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

অভ্রনীল এর ছবি

ধুগোগিরি শুরু হইসে ,,,, হে হে হে ,,, চালায়া যান গুরু দেঁতো হাসি
_______________

এক ছাগলের দুই কান,
তুই আমার জানের জান।

আলমগীর এর ছবি

গুতাইয়া গুতাইয়া ভোঁতা কইরা ফালাইছেন, পোষাব কেমনে?
বিয়া করেন, টাইট কেমনে দেয় বুঝবেন।
মেম্বরে কেমনে টাইটা হইছে দেখছেন তো?

অছ্যুৎ বলাই এর ছবি

কোন ছেলের ধড়ে কয়টা মাথা আছে যে বিল নিয়া ক্যাচাল করবে?
আর এরকম গর্দভ মাইয়াও বিরল, যে রেস্টুরেন্টে বসে বন্ধু ভাবার কথা সরাসরি বলবে? অপশন বেশি থাকলে সোজাসাপটা উত্তর না দিয়া এদিক-ওদিক দিয়া বাইন মাছের মত পিছলায়া যাবে।

---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

অভ্রনীল এর ছবি

জনাব সামালকে!
একেতো "গর্দভ" বলসেন তার উপর "বাইন মাছ" টাইটেল দিসেন। আপনারে নিয়া মহিলা সচলগন কিসু না করলেই হয়! চোখ টিপি
_______________

এক ছাগলের দুই কান,
তুই আমার জানের জান।

তানবীরা এর ছবি

আন্তরিক ও তীব্র নিন্দা জ্ঞাপণ করতেছি জীবিত ও মৃত সমগ্র নারী প্রানী কুলের পক্ষ থেকে

তানবীরা
---------------------------------------------------------
চাই না কিছুই কিন্তু পেলে ভালো লাগে

*******************************************
পদে পদে ভুলভ্রান্তি অথচ জীবন তারচেয়ে বড় ঢের ঢের বড়

অভ্রনীল এর ছবি

আমিও জ্ঞাপন করতেসি...

_______________

এক ছাগলের দুই কান,
তুই আমার জানের জান।

ধুসর গোধূলি এর ছবি
আনোয়ার সাদাত শিমুল এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি গড়াগড়ি দিয়া হাসি গড়াগড়ি দিয়া হাসি

রানা মেহের এর ছবি

মেয়েটা খুব ভালো
এরকম মেয়ে যুগ যুগে জন্ম নিক
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

অভ্রনীল এর ছবি

তাও ভালো কননাই যে বছরে বছরে জন্ম নিক...

_______________

এক ছাগলের দুই কান,
তুই আমার জানের জান।

রায়হান আবীর এর ছবি

এই জীবনে এমন বদ মেয়ে লোকের দেখা পাই নাই- গল্পটা তাই ভালো লাগলো না।

=============================

ধুসর গোধূলি এর ছবি
অতন্দ্র প্রহরী এর ছবি

দেখিনি, তবে এই ঈদের একটা নাটকের নাম মনে পড়ল- "পেয়ার বড় বিউটি জিনিস" চোখ টিপি


A question that sometimes drives me hazy: am I or are the others crazy?

অতিথি লেখক এর ছবি

আজাইরা............এমন হয়না

(জয়িতা)

saiyod এর ছবি

ভালো লাগলো

ইস্কান্দর বরকন্দাজ এর ছবি

চলুক

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।