অবশেষে কক্সবাজার...

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: মঙ্গল, ২৩/০৮/২০১১ - ১০:৩৩পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

গতবছর রাঙ্গামাটি, বান্দরবন ঘুরে অবশেষে স্বপ্নের কক্সবাজার আসলাম। কক্সবাজারের মূল আকর্ষণ সূর্যাস্ত। কিন্তু আমাদের কপাল এতই খারাপ ছিল যে দুইদিন থেকেও এই চরম দৃশ্য দেখতে পারিনি। সূর্য মামা আসল সময়ই মেঘের আড়াল থেকে বের হয়নি। যাইহোক কাঁচা হাতের তোলা কিছু ছবি শেয়ার করে আমার সাহসের পরিচয় দিলাম !

কক্সবাজার-১

Cox's Bazar

কক্সবাজার-২

Crow Fighter

হিমছড়ি

Himchari

ইনানী বিচ

Inani Beach

কক্সবাজার-৩

Run to the future

কক্সবাজার-৪

Sun set without sun

আমার অন্যান্যঃ

রাঙ্গামাটির পথে লো...

বান্দরবন-১: নীলগিরির পথে লো...

বান্দরবন-২: নীলাচল ও অন্যান্য..

লালকমল


মন্তব্য

guest_writer এর ছবি

ইস এত্ত সুন্দর ছবি...সূর্যাস্ত না দেখতে পেয়ে ভালো হয়েছে...দারুন ছবি...
nawarid nur saba

লালকমল এর ছবি

আপনারে অসংখ্য -ধইন্যাপাতা-

ইস্কান্দর বরকন্দাজ এর ছবি

চলুক চলুক

সবচেয়ে সুন্দর হইছে হিমছড়ির ছবিটা চোখ টিপি

লালকমল এর ছবি

ধন্যবাদ।

লালকমল এর ছবি

ধন্যবাদ।

নিটোল(অতিথি) এর ছবি

ভালো লাগল ছবিগুলো।

লালকমল এর ছবি

আপনারে অসংখ্য -ধইন্যাপাতা-

মৃত্যুময় ঈষৎ এর ছবি

অনেকদিন পর আসলেন দেখি। তবে ছবিগুলো কিন্তু আগের মতো ভালো লাগে নি!!!


_____________________
Give Her Freedom!

লালকমল এর ছবি

সহমত...

নীড় সন্ধানী এর ছবি

কক্সবাজার-২, ৩, ৪ ছবিগুলো কাঁচা হাতের মনে হয় না। এইচডি ছবির মতো লাগছে।

‍‌-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.--.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.
সকল লোকের মাঝে বসে, আমার নিজের মুদ্রাদোষে
আমি একা হতেছি আলাদা? আমার চোখেই শুধু ধাঁধা?

লালকমল এর ছবি

কক্সবাজার-২, ৩ HDR করা। কক্সবাজার-৪ Orginal.

The Reader এর ছবি

হাসি
চলুক

লালকমল এর ছবি

দেঁতো হাসি
আপনারে অসংখ্য -ধইন্যাপাতা-

আশালতা এর ছবি

এই অপূর্ব ছবিগুলো আমার দেশের ভাবতেই গর্বে মন ভরে যাচ্ছে। হাসি

----------------
স্বপ্ন হোক শক্তি

লালকমল এর ছবি

আসলেই সমগ্র বাংলাদেশই এই রকম । মন্ত্যবের জন্য ধন্যবাদ।

আশরাফ মাহমুদ এর ছবি

কক্সবাজার-৩ ছবিটি সুন্দর।

লালকমল এর ছবি

আপনারে অসংখ্য -ধইন্যাপাতা-

রুমঝুমা এর ছবি

চলুক
অসাধারণ ছবি।

লালকমল এর ছবি

হাসি
ধন্যবাদ।

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

সুন্দর

______________________________________
পথই আমার পথের আড়াল

লালকমল এর ছবি

মন্তব্যের জন্য ধন্যবাদ নজরুল ভাই।

আয়নামতি এর ছবি

বাপ্রে! এই যদি কাঁচা হাতের ছবি হয়, পাকা হাতের ছবি দেখতে গেলে তো চোখ খুলে হাতে নিতে হবে!!! দেঁতো হাসি

লালকমল এর ছবি

আপনারে অসংখ্য -ধইন্যাপাতা- হাসি

কৌস্তুভ এর ছবি

প্রথম আর শেষ ছবিটা সবচেয়ে ভালো লাগল। হিমছড়ি ছবিটা ওভারএক্সপোসড। ইনানী বিচ ছবিটা তুলনায় সাদামাটা, তার উপর দিগন্তরেখা একেবারে মাঝখান দিয়ে গেছে ফ্রেমের, রুল অফ থার্ডস অনুযায়ী হলে আরেকটু ভাল হত হয়ত।

লালকমল এর ছবি

ধন্যবাদ। আমার বিন্দুমাত্র টেকনিক্যাল নলেজ নাই। ক্যামেরাই ফ্রেমে যা আসে তাই তুলি।

তারাপ কোয়াস এর ছবি

চলুক


love the life you live. live the life you love.

লালকমল এর ছবি

আপনারে অসংখ্য -ধইন্যাপাতা-

মৌনকুহর এর ছবি

কাঁচা হাত! রসিকতা করেন মশায়!! চলুক চলুক

-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-.-
ফেসবুক -.-.-.-.-.- ব্যক্তিগত ব্লগ

লালকমল এর ছবি

নারে ভাই রসিকতা না। আমি আসলেই ক্যামেরার কোন ব্যকরণ জানি না।

তিথীডোর এর ছবি

বাহ! চলুক

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

লালকমল এর ছবি

আপনারে অসংখ্য -ধইন্যাপাতা-

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।