মিথ্যেপ্রেম ০২, অথবা কবি-তা ১৩ (তাই বুঝি অপয়া!)

সাইফুল আকবর খান এর ছবি
লিখেছেন সাইফুল আকবর খান (তারিখ: শনি, ২৪/১০/২০০৯ - ১২:৪৩পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

<'> কী যে নরম!
>'< কী?
<'> এই দু'হাত।
>'< তাতে হ'লোটা কী?!
<'> আদর, শান্তি, আর আরাম। শত জীবনেও ভুলবো না।
>'< কতো কঠিন!
<'> কী?
>'< এই কপাল।
<'> ব্যথা পেলে না কি?
>'< পাবো, তুমি আমি আমরা। মা তো জীবনেও মানবে না।


মিথ্যেপ্রেম ০১


××××××××××××××××××××××××××××××

Get this widget | Track details | eSnips Social DNA


মন্তব্য

মূলত পাঠক এর ছবি

খাসা পরমাণুগল্প!

সাইফুল আকবর খান এর ছবি

খাসা ধন্যবাদ মূপাদা'। হাসি

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

দ্রোহী এর ছবি

খাইছে রে!!!!!!!!!!!!!!!!!!

সাইফুল আকবর খান এর ছবি

এক্জ্যাক্টলি কোন্ খাওয়াটার কথা বলতেছেন?!
চুমু, চিকেন, নাকি চাঁটি?! হাসি

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

ধুসর গোধূলি এর ছবি
সাইফুল আকবর খান এর ছবি

সব মা-রে অ্যাম্নে কইষা মাইনাস দিবেন ধূগো?!
আমি তো কনফ্যুজড হয়ে যাই!
আমাদের প্রিয় প্রিয় এই মেয়েগুলা যে ওই মায়েদের গর্ভ থেইক্যাই আসছে!
ইয়ে, মানে...

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

জি.এম.তানিম এর ছবি

মন খারাপ
-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

সাইফুল আকবর খান এর ছবি

মন খারাপ
হাসি

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

নিবিড় এর ছবি

হুম চিন্তিত


মানুষ তার স্বপ্নের সমান বড় ।

সাইফুল আকবর খান এর ছবি

এক আমার লেখার নিচে আসলেই নিবিড়ের মুখে দেখি 'হুম'ছাড়া আর কোনো কথাই থাকে না‍! চোখ টিপি

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

নিবিড় এর ছবি

আমি আসলে এই অণুগল্পের বাস্তব ভিত্তি আর তারসাথে লেখকের যাবতীয় সম্পর্ক অনুসন্ধানে ব্যস্ত আছি তাই হুম এর বেশী মন্তব্য করতে অপারগ চোখ টিপি


মানুষ তার স্বপ্নের সমান বড় ।

সাইফুল আকবর খান এর ছবি

মাইর খাবা মিয়া!
এইসব অনুত্পাদনশীল বাজে খাতে ব্যস্ত হৈতে তোমারে কে কৈসে?

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

অতিথি লেখক এর ছবি

ভালো লাগল।
মহসীন রেজা

সাইফুল আকবর খান এর ছবি

ধন্যবাদ আপনাকে। হাসি

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সুহান রিজওয়ান এর ছবি

বুঝছি !!! (তিনবার পইড়া... )

-------------------------------------------------------------
মধ্যরাতের কী-বোর্ড চালক

সাইফুল আকবর খান এর ছবি

তাই?
কিন্তু, এইটা কি গাভীর্যের গুণ, না কি কাঠিন্যের দোষ?
ইয়ে, মানে...

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

শাহেনশাহ সিমন এর ছবি

ছুডো পুশ্টে বড় কতা!

_________________
ঝাউবনে লুকোনো যায় না

সাইফুল আকবর খান এর ছবি

হাসি

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

প্রকৃতিপ্রেমিক এর ছবি

আপনার প্রায় কবিতাতেই মন্তব্য করার কিছু পাইনা। মনে হয় মন্তব্য নিস্প্রয়োজন। ভালো হয়েছে।

সাইফুল আকবর খান এর ছবি

কমপ্লিমেন্ট হিসেবেই নিলাম বস।
অনেক ধন্যবাদ। হাসি

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

ভ্রম এর ছবি

ভালো লাগলো।

সাইফুল আকবর খান এর ছবি

ধন্যবাদ ভ্রম। হাসি

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

ভ্রম এর ছবি

গানটা খুব প্রিয়। আবার শুনতে আসলাম।

সাইফুল আকবর খান এর ছবি

যাক। আমি ভাবছিলাম ভ্রম-বশতঃ আবার এলেন না কি?! চোখ টিপি

হাসি হ্যাঁ, গানটা আমারও পছন্দের। সে থেকেই মিথ্যেপ্রেম-এর ব্যাপারটা এইভাবে নির্দিষ্টত এই টার্মে এইটুকু ভালো লাগা।
ভালো থাকুন।

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

আচ্ছা একটা বড় সড় কইরা কথোপকথন লিখেন না। আবৃত্তি করতে মঞ্চায়।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

সাইফুল আকবর খান এর ছবি

ওইটা তো পূর্ণেন্দু পত্রিকাকু'র কাম! চোখ টিপি
তা-ও, আপ্নে যখন কৈলেন বস, ট্রাই করুম্নে এক্টা।
তয় বস, মিথ্যেপ্রেম ০১ (যে লিংকটা দিছি উপরে) কিন্তু এট্টু বড়সড় আছে, যদিও ভাষা এক্টু আরবান পপিশ! হাসি

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সাফি এর ছবি

সল্পকথার গল্পর মজাটাই এখানে, নিজের মতন করে অনেক কিছু সাজিয়ে নেওয়া যায়। ভাল লেগেছে

সাইফুল আকবর খান এর ছবি

আপনার মতো ক'রে কী সাজালেন- একটু ব'লে যেতেন! হাসি
ধন্যবাদ সাফি।

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

পান্থ রহমান রেজা এর ছবি

বিয়াফক হৈছে বস! এরকম আরো কিছু নামান!
........................................................................................

আমি অতো তাড়াতাড়ি কোথাও যেতে চাই না;
আমার জীবন যা চায় সেখানে হেঁটে হেঁটে পৌঁছুবার সময় আছে,
পৌঁছে অনেকক্ষণ ব'সে অপেক্ষা করার সময় আছে।

সাইফুল আকবর খান এর ছবি

হাসি রেডিও'র জন্যও আমাদের আরো কিছু জিনিস নামাইতে হবে আজকে! চোখ টিপি

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।