হিমুর নেট বিভ্রাট এবং একটি ব্যর্থ কোলাজ

তানভীর এর ছবি
লিখেছেন তানভীর (তারিখ: শুক্র, ২৫/০১/২০০৮ - ২:৪১পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

কারো সর্বনাশ, কারো পৌষ মাস। বেচারা হিমু নেট ছাড়া অনেক কষ্টে আছে বা ছিল নিঃসন্দেহে। কিন্তু সেটা নিয়ে একটু রম্য করার লোভ সামলাতে পারলাম না। সুজনদার মতো তো আর আঁকাআঁকি করতে পারি না। তাই তাঁর আঁকা ছবি চোথা মেরে কোলাজের অপচেষ্টা। কারো কাছে আপত্তিকর লাগলে পোস্ট মুছে দেয়া হবে।


মন্তব্য

তানভীর এর ছবি

ধুর সবকিছু বেসাইজ হয়ে গেল!

=============
"কথা বল আমার ভাষায়, আমার রক্তে।"

আরিফ জেবতিক এর ছবি

বেসাইজই তো ভালো চোখ টিপি

রাবাব এর ছবি

আউয়া আউয়া? হা হা। মজা পাইলাম।

তানভীর এর ছবি

এরশাদের দ্বিতীয় পুত্র এরিক এরশাদ জন্মাবার পরে কোন একটা ম্যাগাজিনের প্রচ্ছদে ক্যাপশান ছিল 'আউয়া আউয়া, আমি আব্বা হইছি' দেঁতো হাসি

=============
"কথা বল আমার ভাষায়, আমার রক্তে।"

তানভীর এর ছবি

খাইছে। এইবার মনে হয় মাইর একটাও মাটিতে পড়বে না।

=============
"কথা বল আমার ভাষায়, আমার রক্তে।"

ইশতিয়াক রউফ এর ছবি

সাবাস! দুনিয়ার মডু জেলে মরো, এরশাদাদু মেয়ে ধরো!

লুৎফুল আরেফীন এর ছবি

জম্পেশ হইছে দেঁতো হাসি

বুড়োরা সবাই সমস্বরে বললো, "নবজন্ম", আমি চাইলাম "একটা রিওয়াইন্ড বাটন"

প্রকৃতিপ্রেমিক এর ছবি

ঠিক আছে। ভাল হয়েছে।

হিমু এর ছবি

তীব্র পেতিবাদ জানাচ্ছি! আমি তানভীর ভাইয়ের ফাঁসির দাবি জানাই।


হাঁটুপানির জলদস্যু

তানভীর এর ছবি

আম্মাআআআআ

=============
"কথা বল আমার ভাষায়, আমার রক্তে।"

সুমন চৌধুরী এর ছবি

দেঁতো হাসি



ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

ধুসর গোধূলি এর ছবি

- হাতে আগুন একটা সত্যিকারের স্ক্রিপ্ট নিয়া ঘুরতাছি, সামাইন্য এত্তেলা করলেই হইতো। চোখ টিপি

স্ক্রিপ্টটা অবশ্য হিমুরে নিয়াই। আমি বিশ্বাস করি নাই, কিন্তু উৎসটা এমন একজন যে তারে অবিশ্বাস আমি কেন, কোন সচলেই কখনো করবো না।
_________________________________
<সযতনে বেখেয়াল>

তানভীর এর ছবি

কইয়া ফেলান। না কইলে জানুম কেমনে। আগুন বেশীক্ষণ হাতে রাখলে ঝলসে যেতে পারে।

=============
"কথা বল আমার ভাষায়, আমার রক্তে।"

আড্ডাবাজ এর ছবি

জলপাই আর জলদস্যুদের না ঘাঁটানোই ভাল। তারপরেও উপাদেয় খবর হিসেবে পড়ে মজা নিলাম। ধন্যবাদ।

অন্ধকারের উতস হতে উতসারিত আলো

সুলতানা পারভীন শিমুল এর ছবি

হা হা হা ...
দারুন হয়েছে !

............................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

সুলতানা পারভীন শিমুল এর ছবি

হা হা হা ...
দারুন হয়েছে !

............................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

মুহম্মদ জুবায়ের এর ছবি

কার ফাঁসি কে ফাঁসে! চোখ টিপি

-----------------------------------------------
ছি ছি এত্তা জঞ্জাল!

অছ্যুৎ বলাই এর ছবি

পারফেক্টো!

---------
চাবি থাকনই শেষ কথা নয়; তালার হদিস রাখতে হইবো

বিপ্লব রহমান এর ছবি

এক্কেরে গুল্লি !!


আমাদের চিন্তাই আমাদের আগামী: গৌতম বুদ্ধ


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...

শেখ জলিল এর ছবি

জব্বর হইছে!

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

হিমেল এর ছবি

ভালোই লাগছে। বিশেষ করে নিচের 'সচল জীবি' দের অংশ টা।
ভালো লাগার ই কথা দুই দুই বার আবেদন করেও এখন পারমানেন্ট হইতে পারলাম না তো 'মডারেটর' মহোদয় এর জন্যই।

বিদায়।

সৌরভ এর ছবি

মডু হিমুর নিঃশর্ত মুক্তি চাই।

(ইয়ে মানে, আমিও সুশীল কি না)


আবার লিখবো হয়তো কোন দিন

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।