ফটোব্লগ : টুকটাক এইসব দিনরাত্রি

উদ্ভ্রান্ত পথিক এর ছবি
লিখেছেন উদ্ভ্রান্ত পথিক [অতিথি] (তারিখ: শনি, ০৩/১০/২০০৯ - ২:২৯পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

পরীক্ষার ফলাফল দিলো। মনমেজাজ খারাপ হইলো যথারীতি। পরীক্ষার ফল মানে গরীবরা আরও গরীব, ধনীরা আরও ধনীরা আরো ধনী হওয়া! আমি যদিও এইবার মধ্যবিত্ত শ্রেণীতে আসলাম দেঁতো হাসি

কিছু উরাধুরা ছবি দিলাম যেহেতু লেখালেখি আমারে দিয়া সম্ভব না!!

১। ছবিটা কেনু তুলছিলাম জানি না! তবে কাউরে ঘৃণা কইরা তুলি নাই খাইছে

ঘৃণা

২। ধর্মের গা বেয়ে উঠছে অধর্ম

৩। প্রথম প্যানিং করার চেষ্টা

৪। এই ছবিটা তোলার পর আমার দুস্তরা সন্দেহ করতেছিল যে এই মেয়ের সঙ্গী আইসা আমারে মাইর লাগাইবো ইয়ে, মানে...

৫। এইটা তোলার সময় খেয়াল করি নাই দেখতে এমন হবে!

৬। ঘরে ফেরা

going home

৭। হুদাই ভাবস!!

৮। পিচ্চিটারে দেইখা ক্যামেরা বাইর কল্লাম সেই দিলো একখান পোস!!

৯। ঢিসসু!!

Feeling lucky.... punk?

* তানিম ভাইকে শিরোনামের জন্যে ধন্যবাদ।


মন্তব্য

রেশনুভা এর ছবি

শেষেরটা সেইরকম। সবগুলাই পছন্দ।

অতিথি লেখক এর ছবি

ভালোই লাগলো দেখতে। সুন্দর।

ধন্যবাদ।
দলছুট।

সাফি [অতিথি] এর ছবি

অনিক মি্য়া ভালইত ছবি তুলো দেখা যায়! ৮ নং ছবির জন্য তোমারে নোবেল দিলাম

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

ভালো হইছে ছবিগুলা
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

প্রকৃতিপ্রেমিক এর ছবি

বাংলাদেশের প্রেক্ষিত বিবেচনা করে মেয়েটির ছবি দেয়া কি ঠিক হলো? আমি হলে দিতাম না।

উদ্ভ্রান্ত পথিক এর ছবি

পিপিদা আপনার কথা ঠিক। তবে ছবিটাতে চেহারা সেভাবে বোঝা যাচ্ছে না। আর আপত্তিকর কিছু নাইতো ছবিতে। ফ্লিকারে বাংলাদেশ কমিউনিটিতে অহরহ ছবি তুলে আপলোড করে হাসি

-----------------------
আমার ফ্লিকার

---------------------
আমার ফ্লিকার

মূলত পাঠক এর ছবি

ছবি খুব সুন্দর লাগলো।

সাইফ তাহসিন এর ছবি

অসাধারন লাগল, পুরা সেরাম হইসে, নমস্য

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

হিমু এর ছবি

১ আর ৮ ভাল্লাগসে। বাকিগুলি একটু কম ভাল্লাগসে।



হাঁটুপানির জলদস্যু আলো দিয়ে লিখি

চশমাওয়ালি এর ছবি

এত সুন্দর ছবি ক্যামন করে তুলেন?

---------------------------------------------
ল্যাসিক করাতে ভয় পাই আর লেন্স ভাল লাগে না।

---------------------------------------------
ল্যাসিক করাতে ভয় পাই আর লেন্স ভাল লাগে না।

মৃত্তিকা এর ছবি

১, ৫ আর ৮ বেশি ভালো লাগলো। সুন্দর সব ছবি।

মুশফিকা মুমু এর ছবি

সব গুলো ভাল লাগল, ১ নামবারটা বেশি, আর ৯ নামবার টা যে একটা বন্দুক সেটা বুঝতে আমার ৫ সেকেন্ড লাগসে প্রথমে ভাবলাম সাপের মাথা, লোকটা সাপটার গলায় ধরে আছে হাহাহাহা
খুব ভাল ছবি তোলেন!

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

রেনেট এর ছবি

মুমু অলওয়েজ রক্স গড়াগড়ি দিয়া হাসি
---------------------------------------------------------------------------
একা একা লাগে

---------------------------------------------------------------------------
একা একা লাগে

মামুন হক এর ছবি

নাহ্‌ আর থাকা যাচ্ছেনা, ফটু তোলা শিখতেই হবে!
খাড়ান হাটে গিয়া আজকেই এট্টা কুমড়া কিনে লই হাসি

সুহান রিজওয়ান এর ছবি

আপনারে মিয়া ছবি সব দিতে কলাম, আপনে দিলেন না... ধুরো
১+২+৮ একটু বেশি ভাল্লাগসে...

---------------------------------------------------------------------------

মধ্যরাতের কী-বোর্ড চালক

উদ্ভ্রান্ত পথিক এর ছবি

মিয়া জাহান্নামতো খুলতাছে। কয় হাজার ছবি চাও পাইয়া যাইবা। ছুটিতে জাহান্নামে যাইতে ভাল্লাগে না!!
-------------------------
আমার ফ্লিকার

---------------------
আমার ফ্লিকার

রেনেসাঁ [অতিথি] এর ছবি

খুব সুন্দর হইছে............

রেনেট এর ছবি

আমার বিয়েতে আপ্নারেও হায়ার করলাম চলুক
---------------------------------------------------------------------------
একা একা লাগে

---------------------------------------------------------------------------
একা একা লাগে

উদ্ভ্রান্ত পথিক এর ছবি

বিয়ের সময়সূচি কবে দেঁতো হাসি

-------------------
আমার ফ্লিকার

---------------------
আমার ফ্লিকার

মুস্তাফিজ এর ছবি

আমার বিয়েতে আপ্নারেও হায়ার করলাম

এই পর্যন্ত কয়জন ছবিয়াল কে নেমন্তন দিলেন খেয়াল আছে?

...........................
Every Picture Tells a Story

নির্জন স্বাক্ষর এর ছবি

৮, ৯ ভালো লাগলো। চালিয়ে যাও অনিক। হাসি

----------------------------------------------------------------------------

ডানা ভাঙ্গা একলা কাক, পথ শেষে থাক...একলাটি থাক

অনুপম ত্রিবেদি এর ছবি

বেশ বেশ, ভালো ভালো।

# ২ নম্বরটা নিয়ে একটা কথা আছে - আপনি সাটার বাড়িয়ে একটা ফিল ফ্ল্যাশ দিলে আরো মজা হতো। সাটার বাড়ালে ব্যাকগ্রাউন্ড এর লাইট আরো কম আসতো & ফিল ফ্ল্যাশ মারলে সামনের ক্যাকটাসটা বেশি ফুটে উঠতো।

# ৭ নম্বর ছবির প্রসেসিং & ৮ নম্বর ছবির পিচ্চিটার ভাব বেশ লাগলো।

# ৯ নম্বর ছবির 'বোকে' খুব জোশ এসেছে।

# ৬ নম্বর ছবিটাতে "ঘরে ফেরা"র কোন আবেদন নেই, যদি পাখিটা ফ্রেমের একদম ডানে থাকতো আর সামনে বাঁ দিকে খালি থাকতো তাহলে ঐ empty space টা তার গন্তব্যের দিক নির্দেশ করতো।

বাকি গুলো Random Shot মনে হয়েছে।

-----------------------------------------------------------------------------
সকলই চলিয়া যায়,
সকলের যেতে হয় বলে।

==========================================================
ফ্লিকারফেসবুক500 PX

উদ্ভ্রান্ত পথিক এর ছবি

-সুহাস ভাই মন্তব্য করছেন এইটাই অনেক বড় ব্যাপার আমার জন্যে দেঁতো হাসি
-২নং টা যখন তুলছিলাম তখন জানতাম না ফিল ফ্ল্যাশ কেম্নে ব্যবহার করে খাইছে
-৬নং এ আসলে আমার জানালা থেকে তোলা তাই আর খালি জায়গা পাই নাই!

---------------------------
আমার ফ্লিকার

---------------------
আমার ফ্লিকার

অনিন্দ্য রহমান এর ছবি

৬ এর বিষয়ে দ্বিমত আছে। অ্যাকসিডেন্টালি একটা ক্লাইমেক্স তৈরি হইসে ...
: ::: ::: ::: ::: ::: ::: ::: ::: ::: ::: ::: ::: ::: ::: ::: :
'Cinema is over' - Master Godard


রাষ্ট্রায়াত্ত শিল্পের পূর্ণ বিকাশ ঘটুক

সালাহউদদীন তপু এর ছবি

আমি ফটোগ্রাফি বুঝি না। তবে ছবি দেখে ভাল লাগে, এই অনুভূতিটুকু আমার আছে। এই ছবিগুলো আমার সেই অনুভূতিটাকে সজাগ করে দিয়েছে। সবগুলো ছবিই আমার কাছে দারুণ ভাল লেগেছে।

চালিয়ে যান, আমরা আছি আপনার সাথে।

অতন্দ্র প্রহরী এর ছবি

১, ৫, ৮ ভাল্লাগল হাসি

s-s এর ছবি

মেয়েটির ছবি যা সেপিয়া টোনে তুলেছেন খুব সুন্দর লাগলো, সেপিয়া টোনের ছবি আমর নিজের খুব প্রিয়।

মরুদ্যান এর ছবি

খুব সুন্দর

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।