ওহ! নো আমি তো প্যাঁকে গাইড়া গেলাম.......!!

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: শুক্র, ১৭/০৪/২০০৯ - ২:৪০পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

এক অতি স্মার্ট মেয়ে কাঁদায় তার পা আঁটকে যাওয়ার পর অতি স্মার্টলি বলে ওঠে -
ওহ! নো আমি তো প্যাঁকে গাইড়া গেলাম.....

আমার দেখি সচলায়তনে এসে এই অবস্থা...এত লেখা দিলাম কিন্তু অতিথি লেখকের

সুপার গ্লু ন্যায় নাম খানা আমারে ছাড়েনা...

সমস্যা হল আমি এখনো জানিনা কিসের ভিত্তিতে একজন অতিথি লেখক ...স্ব-নামের

লেখক হয়ে ওঠে....তবে এটা বললে ভুল হবে যে আমি এখানে অতিথী লেখকের নাম

ঘুঁচাতে লেখা দিচ্ছি...

লেখা গুলো এক একটি নিজের সন্তানের মত যা একেবারেই অন্যের থেকে আলাদা যার

জন্ম শুধু আমার হাতে..

ভাল লাগে যখন এখানে প্রিয় লেখকদের কেউ আমার লেখার মন্তব্য করেন...
আমিও মাঝে মাঝে পাকামী করে তাদের লেখার মন্তব্য করি ..সেখানে আমার মন্তব্য

দেখলে মনে হতে পারে থুতনি চুলকাতে চুলকাতে ভাব নিয়ে কিছু বলে ফেলেছি......হা..হা...হা....

যাহা হউক আমি লিখিয়া যাইবো...থুতনি চুলকাইতে চুলকাইতে জ্বালাময়ি মন্তভ্য করিয়া যাইবো...ছোট বলিয়া (অতিথি লেখক মানে তো শিশুই....) কেউ বকাও দিবেনা
ওরে মজাই মজা....

ওহ! নো প্যাঁকে গাইড়া গেলাম না তো......!!

(জয়িতা)


মন্তব্য

তানবীরা এর ছবি

জয়িতা, পইড়াই যখন গেছেন, তখন খানিকক্ষন তিষ্টান, কি বলেন ?

তানবীরা
---------------------------------------------------------
চাই না কিছুই কিন্তু পেলে ভালো লাগে

*******************************************
পদে পদে ভুলভ্রান্তি অথচ জীবন তারচেয়ে বড় ঢের ঢের বড়

অতিথি লেখক এর ছবি

হা..হা..হা...
জী আমি তিষ্টাইতে আছি কোন চিন্তা নাই...
মাঝে মাঝে আপনারা চা-নাস্তার ব্যবস্থা করলে ভাল হয় আরামে দিনটা পাড় হয়..

(জয়িতা)

রেনেট এর ছবি

ছোটখাট একটা টিপস দিই----আপনার নামটি লেখার শুরুতে দিন। তাহলে আপনার লেখা যারা পড়তে উতসাহী তারা হাজার হাজার বেনামী অতিথি লেখকের লেখার মাঝে আপনার লেখাটি সহজেই খুঁজে পাবে।
---------------------------------------------------------------------------
If your father is a poor man, it's not your fault ; but If your father-in-Law is a poor man, it's definitely your fault.

---------------------------------------------------------------------------
একা একা লাগে

নিবিড় এর ছবি

ঠিক ঠিক, রেনেট ভাইয়ের কথা ঠিক। অতিথি থাকার সময় আমিও এই বুদ্ধি খাটাইতাম।


মানুষ তার স্বপ্নের সমান বড় ।

সুহান রিজওয়ান এর ছবি

হি হি , রেনেট ভাই, দিলেন তো ফাঁস করে...
এইবার বুঝলাম কেন অতিথি -দের লেখা আপ্নেরা (সচলেরা) এতো কম পড়েন...!!!

---------------------------------------------------------------------------
- আমি ভালোবাসি মেঘ। যে মেঘেরা উড়ে যায় এই ওখানে- ওই সেখানে।সত্যি, কী বিস্ময়কর ওই মেঘদল !!!

অতিথি লেখক এর ছবি

হইলে ভাই এমনিতেই হওয়ার কথা না হইলে ..আমি প্যাঁকে গাইড়াই থাকব...

(জয়িতা)

মূলত পাঠক এর ছবি

আরেকটা ভালো দিক ভেবে দেখুন, আপনি ঘন্টায় ঘন্টায় লেখা দিতে পারেন, যেমন এই শেষ দুটি লেখা এক ঘন্টা তেত্রিশ মিনিটের গ্যাপে বেরিয়েছে। আমরা যারা আধা-সচল তাদের কিন্তু চব্বিশ ঘন্টা বসতে হয় মন খারাপ

অতিথি লেখক এর ছবি

আমি তো মিনিটে মিনিটে লেখা দিতে পারব কিন্তু লেখা নিড়পাতায় কখন আসবে সেটা কি ভাই আমার দুষ........??

(জয়িতা)

তারেক এর ছবি

ওহ! নো আমি তো প্যাঁকে গাইড়া গেলাম..... গড়াগড়ি দিয়া হাসি
_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

হাই, তারেক! কী খবর?

রায়হান আবীর এর ছবি

ব্যাপার্না আফা। আপনি অনেক মজা কইরা লিখেন। আপনি যতদিন অতিথি থাকবেন সচলের জন্য, আমাদের মত পাঠকদের জন্য ততদিন লাভ। কারণ ইতিহাস বলে সচল হবার পরে আপনারে খুঁজে পাবার সম্ভাবনা বড়ই কম। দেঁতো হাসি

অতিথি লেখক এর ছবি

ওরে সর্বনাশ ...
আমার দুর্দশায় দেখি সবাই খুশি
তবে আর কি কৃষ্ণের বাঁশি শুনে বৃন্দাবনে সখি বৃন্দের সাথে নাচতে থাকি
এ জনমে আর রাধা হওয়া হইলনা........

(জয়িতা)

দৃশা এর ছবি

আপনার শিরোনাম দেইখা একটা ঘটনা মনে পইড়া গেল।

জাহাজের এক রেডিও অফিসার ছিল যে তার পোলাপাইন বউ সহ লন্ডন সেটেল হয়ে গেছিল। গ্রামের থেইকা লাফ মাইরা লন্ডন গেছিল গা যার দরুন তার পোলাপাইন এক জানতো একবারে সিরাম বৃটিশ অ্যাকসেন্ট এর আংরেজি নইলে এক্ববারে খাস নোয়াখালি ভাষা।

একবার ঐ অফিসার তার পরিবার সহ জাহাজে উঠছিল। একদিন ভদ্দরলুক জাহাজের রেইলিং
ধইরা খাড়াইয়া আছে বা হাটাহাটি করতাছিল (হইব কিছু একটা), এমন সময় তার মেয়ে দূর থেইকা দেইখা চিক্কুর দিল- "ঢ্যাডি ঢ্যাডি ডোন্ট রান, হুন্দুত খায়ি হরি যাইবা!"

দৃশা

অতিথি লেখক এর ছবি

হা..হা..হা..হা...হা....
ক্যায়া বাত হে....

(জয়িতা)

অতিথি লেখক এর ছবি

হায়রে সচল(মানুষ) আমার খোঁজ নেয় না....
শিমুল ভাই কেমন আছেন ? আপনার পত্রমিতালী নিয়ে লেখাটা পড়লাম ভাল লাগল...

(জয়িতা)

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

আসলে তারেককে অনেকদিন পরে সচলে দেখলাম তো, তাই ...

থ্যাঙ্কু হাসি
আমি ভালো আছি।
আপনি ভালো?

অতিথি লেখক এর ছবি

হি..হি..হি..
ইয়েস স্যার ...আমি ভাল

(জয়িতা)

দ্রোহী এর ছবি

সচল হবার জন্যও "চোথা" মারতে হয়।

এ ব্যাপারে ওস্তাদ রায়হান আবীর, স্বপ্নাহত আর পরিবর্তনশীল বিশদ জ্ঞানদান করতে পারবে।

মানুষ বড়জোর এক ঢিলে দুই পাখি মারে। এরা এক ঢিলে তিন পাখি মেরেছিল।

অতিথি লেখক এর ছবি

ভাই ''চোথা'' জিনিসটা কি?? খায় না মাথায় দেয়??

(জয়িতা)

সুহান রিজওয়ান এর ছবি

দ্রোহী ভাই, ব্যাখ্যা চাই...!!!
---------------------------------------------------------------------------
- আমি ভালোবাসি মেঘ। যে মেঘেরা উড়ে যায় এই ওখানে- ওই সেখানে।সত্যি, কী বিস্ময়কর ওই মেঘদল !!!

সুলতানা পারভীন শিমুল এর ছবি

আপনার লেখা কিন্তু আমার ভালো লাগে, জয়িতা।
বেশ আমুদে একটা ভাব আছে। লিখে যান। হাসি

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

অতিথি লেখক এর ছবি

আপনার লেখা কিন্তু আমার অনেক ভাল লাগে
অনেক সহজ করে লেখেন আপনি
খুব সহজেই আপনার কথা গুলো আপন করে নেওয়া যায়

(জয়িতা)

পরিবর্তনশীল এর ছবি

আরে মিয়া সচল হইয়া করবেনটা কী? সচলত্বের এত শখ থাকলে আমারটা নিয়া ন্যান। বিনিময়ে আপনার সিলেটী কোন বান্ধবী আছে নাকি খালি একটু জানাইয়েন। দেঁতো হাসি
---------------------------------
ছেঁড়া স্যান্ডেল

অতিথি লেখক এর ছবি

নারে ভাই অত সখ নাই তবে আফনে সিলোটি মাইয়া খুঁজেন কেন? লন্ডনে যাওয়ার চিন্তা করতাছেন নাকি? লন্ডনে গেলে কইয়েন...( লন্ডন থেইকা টেকা ছাড়া আপনারে দিয়া কি কি আনামু এখন থেইকাই তার লিষ্টি লেখন শুরু করুম )

(জয়িতা)

মাহবুব লীলেন এর ছবি

আমার তো ধারণা ছিল জয়িতা প্রগৈতিহাসিক যুগের সচল
কিন্তু এখন তো দেখি অতিথি

এটা কি নতুন জয়িতা?

নাকি জয়িতা নামে আগে অন্য কেউ ছিল?

অতিথি লেখক এর ছবি

আমি লীলেন ভাই সেই জয়িতাই যাকে আপনি প্রগৈতিহাসিক যুগ থেকে দেখে আসছেন । আমার পরে আসা অনেকে সচল হয়ে গেছে আমি এখন ও অতিথি আছি সেই সুখে এই লেখাটা দিয়েছি...
তবে সুখের বিষয় সচলদের ভালবাসার কারণেই বোধ হয় অতিথি লেখক নামটা আমাকে অতিথি করতে পারছে না...যেমন আপনি এখন জানলেন যে আমি এখনও অতিথি লেখক....
হি..হি...হি...

(জয়িতা)

গৌতম এর ছবি

ওহ! নো, আমি তো কমেন্ট করতে বইসা গেলাম।

লেখা সেইরম হয়েসে।
.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

::: http://www.bdeduarticle.com
::: http://www.facebook.com/profile.php?id=614262553/

.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

অতিথি লেখক এর ছবি

ওহ নো গৌতম দা আমি এই সুখ কোথায় রাখি...
হা..হা...হা....

(জয়িতা)

পান্থ রহমান রেজা এর ছবি

ওহ্ নো, লেখাটা জানি কী নিয়া ছিল! মন্তব্যে মন্তব্যে তো সব ভুইল্যা গ্যালাম। দেঁতো হাসি

অতিথি লেখক এর ছবি

কি আর করা পান্থ ভাই ........আবার প্রথম থেকে পড়া শুরু করেন... ।

(জয়িতা)

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

আপনি তো, দেখছি, অতি ইশমার্ট মেয়ে! হাসি

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

অতিথি লেখক এর ছবি

আমি আসলেই অতি ইশমার্ট ভাই
কারণ আমি পকেট অলা প্যান্ট পরি......
হা..হা.হা...

(জয়িতা)

তাহসিন আহমেদ গালিব এর ছবি

আহা! নষ্ট বিস্কুট খাওয়াইছো...
আমিও জানতাম জয়িতা সচল, কিন্তু এ যে দেখছি আমার-ই মত অ/তি/থি। অতিথি হন বা সচল হন, আপনার লেখা তো গুল্লি

অতিথি লেখক এর ছবি

এখন পারমানবিক বুমার যুগ ভাই..
দুই একটা বুমা ফুটাইতে হবে..
গুল্লি দিয়া আর কাম হবেনা......

(জয়িতা)

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।