ভারত বন্ধ (কার্টুন)

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: শুক্র, ২৭/০১/২০১২ - ৩:৪৪অপরাহ্ন)
ক্যাটেগরি:

আইডিয়াঃ হাঁটুপানির জলদস্যু
রেখা চিত্রঃ জেল পেন পেন্সিল
রঙঃ Corel painter 11

ইঁদুর।

ছবি: 
24/08/2007 - 2:03am

মন্তব্য

আরিফুর রহমান এর ছবি

ইন্দুর উদীয়মান অসাধারন প্রতিভাবান একজন কার্টুনিস্ট..

তবে জিনিসটা ধরতে আমার কিছুক্ষণ লেগেছে, বিনীত পরামর্শ... টিভির এন্টেনা শিঙের আকৃতি দিলে হয়তো আমার গোবর মাথায় আরো দ্রুত ক্লিক করতো।

অন্যকেউ এর ছবি

ইঁদুরের প্রতিভায় নতুন করে মুগ্ধ হলাম। সচলে নিয়মিত হও ভাই।

_____________________________________________________________________

বরং দ্বিমত হও, আস্থা রাখো দ্বিতীয় বিদ্যায়।

মুস্তাফিজ এর ছবি

ধরতে পারলাম।

...........................
Every Picture Tells a Story

উদ্ভ্রান্ত পথিক এর ছবি

সের্ফ দুর্দান্তিস! গুল্লি

---------------------
আমার ফ্লিকার

মরুদ্যান এর ছবি

উমম এর মানে কি বাংলাদেশি দর্শকরা ভারতীয় টেলিভিশন মিডিয়াকে খেলাচ্ছে? ইয়ে, মানে... আমি মনে হয় বুঝতে পারিনাই মন খারাপ কেউ বুঝায় দেন।

কিম্ভূত এর ছবি

আমারও একই অবস্থা ইয়ে, মানে...

ইঁদুর এর ছবি

Bull Fight খেলার উদ্দেশ্য থাকে শেষ মেষ ষাঁড়টাকে মেরে বিজয় উদযাপন-নিষ্ঠুর খেলা সন্দেহ নেই-তবে এখানে থিম বোঝানো হচ্ছে যেন আমরা ষাঁড়ের ভয়ে ভীত না হয়ে রুখে দাঁড়াই!

ফাহিম হাসান এর ছবি

বুল ফাইটে কি ম্যাটাডোর আসলে রুখে দাঁড়ায়?

কনসেপ্টটা ভাল ছিল কিন্তু মেসেজটা আরো স্ট্রেইট হতে পারত। যাতে চট করে চোখে একটা বাড়ি দেয়।

ইঁদুর এর ছবি

ধন্যবাদ-বিষয়গুলা মাথায় রাখব।:)

তিথীডোর এর ছবি

কনসেপ্টটা ভাল ছিল কিন্তু মেসেজটা আরো স্ট্রেইট হতে পারত। যাতে চট করে চোখে একটা বাড়ি দেয়।

হ।

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

মর্ম এর ছবি

চমত্‍কারান্তিস!

~~~~~~~~~~~~~~~~
আমার লেখা কইবে কথা যখন আমি থাকবোনা...

অকুতোভয় বিপ্লবী এর ছবি

সচলে স্বাগতম হাসি

কার্টুনে উত্তম জাঝা!
একেবারে গুল্লি হয়েছে হাসি

(গুড়) আপনারে অসংখ্য -ধইন্যাপাতা-

------------------------------------
সময় এসেছে চল ধরি মোরা হাল,
শক্ত কৃপাণে তুলি বরাহের ছাল।

আমি শিপলু এর ছবি

উত্তম জাঝা!

দ্যা রিডার এর ছবি

উত্তম জাঝা!

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

চমৎকার!!!

চরম উদাস এর ছবি

জটিল হইছে হাততালি

সত্যপীর এর ছবি

কুপাকুপি পোস্ট গুল্লি গুল্লি

সপ্তায় একটা করে কার্টুন চাই।

..................................................................
#Banshibir.

স্বপ্নাদিষ্ট এর ছবি

স্বাগতম..ছবিতে গুল্লি

-স্বপ্নাদিষ্ট
=======================
যে জাতি নিজের ভাগ্য নিজে পরিবর্তন করে না, আল্লাহ তার ভাগ্য পরিবর্তন করেন না।

আশফাক আহমেদ এর ছবি

আমিও সপ্তায় একটা করে কার্টুন চাই হাসি

-------------------------------------------------

ক্লাশভর্তি উজ্জ্বল সন্তান, ওরা জুড়ে দেবে ফুলস্কেফ সমস্ত কাগজ !
আমি বাজে ছেলে, আমি লাষ্ট বেঞ্চি, আমি পারবো না !
আমার হবে না, আমি বুঝে গেছি, আমি সত্যি মূর্খ, আকাঠ !

মরুদ্যান এর ছবি

সবাই বুঝলো, আমি আর কিম্ভূত বুঝলাম না, কেউ একটু বুঝায় দেন না মন খারাপ

তদানিন্তন পাঁঠা এর ছবি

উপরে তো আর্টিস্ট নিজেই আপনার পোস্টে উত্তর দিয়েছেন। দেখুন আবার।

আর কার্টুনে উত্তম জাঝা! এবং গুল্লি

তানিম এহসান এর ছবি

চলুক চলুক

উচ্ছলা এর ছবি
চতুর্বর্গ এর ছবি

ব্যাপকতা দেঁতো হাসি
গুরু গুরু

আরিফ জেবতিক এর ছবি

লেজ দেখে যায় চেনা

ফাহিম হাসান এর ছবি

আপনার আঁকার হাত অ-সাধা-র-ণ।

কারো কারো কনসেপ্টটা বুঝতে সমস্যা হচ্ছে। উপরে একটা মন্তব্য দিয়েছি এ নিয়ে।

ব্যক্তিগতভাবে আমার কাছে সংলাপবিহীন কার্টুন বেশি ভাল লাগে। আপনার কাছ থেকে নিয়মিত কার্টুন পাওয়ার আশা রাখি।

দুর্দান্ত এর ছবি

সুন্দর দেখতে হয়েছে।

---
বুলফাইটে ম্যাটাডোর আগ্রাসী আর ষাঁড় হয় আক্রান্ত!
কার্টুনটা একটু উলটো হয়ে গেল না?
---
বুলফাইটের ময়দান সমতল থাকার কথা। সেখানে পাথর আসবে কোথা থেকে?

---
কার্টুনিস্ট এর দস্তখত কার্টুনের ওজন সমৃদ্ধ করে। আপনারটা দেখতে পাচ্ছিনা।

ইঁদুর এর ছবি

:)-আমি আসলে একজন শিক্ষানবিস-ফাঁকিবাজ কার্টুনিস্ট!ছবিটা আঁকার সময় অনেক কিছুই খেয়াল করি নাই-গুগল করে ম্যাটাডোরের Gesture দেখে আঁকায় ফেলছি।আপনার মন্তব্য পড়ে খেয়াল করলাম আসলেই বুল ফাইটের মাঠে কোন পাথর থাকে না!=)-এসব ভুল ভাল হবেই-আপনারা ধরায় দিলে খুবই খুশি হই!

বোকা মেঘ এর ছবি

খিক খিক খিক... মজা পাইসি চোখ টিপি
বুলফাইটে গ্যালারী থেকে হাত তালি না থাকলে চলে?... দে তালি হাততালি

তিথীডোর এর ছবি

সচলে স্বাগতম। হাসি
আঁকুন নিয়মিত।

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।