বইটা চলে আসবে হয়ত এ সপ্তায়

মাহবুব লীলেন এর ছবি
লিখেছেন মাহবুব লীলেন (তারিখ: মঙ্গল, ১০/০২/২০০৯ - ১২:২৪অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমার বইটা চলে আসবে বোধহয় শেষ পর্যন্ত

প্রকাশক বলে দিয়েছেন বই উদ্বোধনের অতিথি থেকে দর্শক ডাকাডাকি সব দায়িত্ব লেখকের

বইয়ের মোড়ক খোলার দর্শক হিসেবে আমি থাকব আর পদাধিকার বলে আমার বইয়ের মোড়ক খুলবেন গল্পের চরিত্ররা

এটা মোটামুটি ঠিক করে ফেলেছি

০২

খাড়া দৌড়ের উপরে থাকলেও দুর্দান্ত প্রচ্ছদটা করেছেন আমাদের সচল নজরুল

০৩

বইয়ের প্যাঁচাল এখানে


মন্তব্য

রায়হান আবীর এর ছবি

চ্রম।

=============================

আরিফ জেবতিক এর ছবি

নজরুলের কতো গুন রে ...

ইশতিয়াক রউফ এর ছবি

সিরাম প্রচ্ছদ...

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

প্রচ্ছদটা তো দেখতে ভালোই লাগতেছে দেখি...
নাহ্... বড় হয়া ধ্রুব এষ হয়া যামু মনে হইতেছে... হো হো হো
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

ধুসর গোধূলি এর ছবি

- প্রচ্ছদ তো সিরাম হৈবেই। দেখতে হবে না কার হৈতে পারে ভায়রা? চোখ টিপি

তৃণতুচ্ছ উনকল্প'র সফলতা কামনা করছি।
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

শ্যাজা এর ছবি

অভিনন্দন..

'এ সপ্তায়' বলে ছেড়ে দিলে চলবে? দিন তারিখ জানান, দেখি হাজির থাকা যায় কিনা..

------------
...অনেক সময় নীরবতা
বলে দেয় অনেক কথা...

শ্যাজা এর ছবি

প্রচ্ছদ সে'রম হাসি

(বুড়া আঙুল ক্যামনে তোলে?)

------------
...অনেক সময় নীরবতা
বলে দেয় অনেক কথা...

জ্বিনের বাদশা এর ছবি

শুভকামনা আর অভিনন্দন
প্রচ্ছদে চলুক
========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

অনিন্দিতা চৌধুরী এর ছবি

আরে প্রচ্ছদ তো দারুণ!
আমাদের নজরুলের এত গুণ জানা ছিল না।
তা স্যার ঠিক ঠাক তারিখটা জানান।
আর এই বই তো আমাদের সবার ফ্রী পাওয়া উচিত কি বলেন?

তীরন্দাজ এর ছবি

প্রচ্ছদটি খুবই সুন্দর হয়েছে। নিশ্চয়ই বইটিও খুব ভালো হবে।

আমি সামনের বছর আছি আপনাদের সাথে।
**********************************
কৌনিক দুরত্ব মাপে পৌরাণিক ঘোড়া!

**********************************
যাহা বলিব, সত্য বলিব

নুরুজ্জামান মানিক এর ছবি

শুভকামনা আর অভিনন্দন ।
নজরুলের প্রচ্ছদ তো ফাটাফাটি ।

নুরুজ্জামান মানিক
*******************************************
বলে এক আর করে আর এক যারা
তারাই প্রচণ্ড বাঁচা বেঁচে আছে দাপটে হরষে
এই প্রতারক কালে (মুজিব মেহদী)

নুরুজ্জামান মানিক
*******************************************
বলে এক আর করে আর এক যারা
তারাই প্রচণ্ড বাঁচা বেঁচে আছে দাপটে হরষে
এই প্রতারক কালে (মুজিব মেহদী)

স্পর্শ এর ছবি

প্রচ্ছদ ফাটাফাটাফাটি!!
নজরুল ভাই যে এত বস!! এইটা তারে দেইখা বুঝা যায়না।
....................................................................................
ইচ্ছার আগুনে জ্বলছি...


ইচ্ছার আগুনে জ্বলছি...

নিবিড় এর ছবি

প্রচ্ছদ টাতো দারুন।বই আশার দিন ক্ষন জানাইয়েন, উপস্থিত থাকব।
*********************************************************
মানুষ তার স্বপ্নের সমান বড় ।

মুস্তাফিজ এর ছবি

প্রচ্ছদ ভালোলাগছে

...........................
Every Picture Tells a Story

অমিত আহমেদ এর ছবি

বইয়ের অপেক্ষায় আছি।
নজু ভাই একখান জিনিস!! প্রচ্ছদ ভাল্লাগছে।


ওয়েবসাইট | ব্লগস্পট | ফেসবুক | ইমেইল

পান্থ রহমান রেজা এর ছবি

নজরুল ভাই, নাট্যকারগিরি বাদ দিয়া প্রচ্ছদশিল্পী হইয়া যান।
বইটির অপেক্ষায়।

হিমু এর ছবি

প্রচ্ছদ গুল্লি হইসে।


হাঁটুপানির জলদস্যু

সাইফুল আকবর খান এর ছবি

প্রচ্ছদ সিরাম হৈছে মাইনে?! দৌড়ুচ্ছে একদম! চ্রমের চ্রম হৈছে!
বেশ ভালো লাগতেছে এই বইয়ের পুরা ব্যাপারটাই। অপেক্ষায় কষ্টে আছি [ একাধারে আইজুদ্দিন আর নাজির হয়ে গেলাম দেখি! হাসি ]

০-০-০-০-০-০-০-০-০-০-০-০-০-০-০
"আমার চতুর্পাশে সবকিছু যায় আসে-
আমি শুধু তুষারিত গতিহীন ধারা!"

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

কনফুসিয়াস এর ছবি

প্রচ্ছদ ড্যাশিং হইছে!
-----------------------------------
আমার ইচ্ছে হলো বাজাতে গীটার, মন আমার, মন আমার, মন আমার-

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

বিমূঢ় [অতিথি] এর ছবি

প্রচ্ছদের কথা বলিবার কোন কেউ কিছু রাখে নাই, তাই প্রচ্ছদ বাদ। তবে বইয়ের ভিতেরর ১৩ পৃষ্ঠার পর কি আছে সেটা দেখার সখ জন্মেছে মনে। অপেক্ষায় রইলাম।
লেনিন ভাইকে অভিনন্দন এবং নজরুল ভাইকে শুভেচ্ছা।

মাহবুব লীলেন এর ছবি

১৩ পৃষ্ঠার পরে একেবারে সাদা ফকফকা পাতা ছাড়া কিছু নেই
তবে প্রথম প্রচছদে এবং প্রথম পৃষ্ঠায় মারাত্মক একটা বানান ভুল হয়ে গেছে

প্রচ্ছদে আপনার দেয়া লেনিন নামটা বানান ভুলের কারণে লীলেন ছাপা হয়েছে

ভুলটা আমার
মাপ করে দিয়েন

অম্লান অভি এর ছবি

নজরুল ইসলাম প্রতিভার বিচ্ছুরণ আর দিকদ্বিগ অশ্ব দৌড় আমাকে তাড়িত করে। সেই সাথে অনুপ্রাণিতও।
আর লেলিন ভাই, সংকলনের একটা নতুন ধারার জন্ম দিতে যাচ্ছেন বুঝি। দেখার বিষয় উপস্থাপন ভঙ্গিতে কি রসের সুতায় বাঁধা আমাদের বীর ইতিহাস।
সাধুবাদ, কিনব ইচ্ছা আশায়।

মরণ রে তুহু মম শ্যাম সমান.....

মাহবুব লীলেন এর ছবি

হ ভাইজান
নতুন ধারা জন্ম দিতে গিয়ে দেখি ঘিয়ের বদলা কেরোসিন দিয়ে পোলাও রান্না করে ফেলছি

না হলে কী আর প্রচ্ছদে আমার নিজের নামটাই আমি ভুল লেখি?

(লেলিনের বদলা লীলেন?)

কারুবাসনা এর ছবি

ধ্রুব এষ ধারে কাছে নাই, নাহ নজরুল মিয়া সময় লাগব বড় হইতে।

লেখককে শুভেচ্ছা। নাম বড় জটিল।


----------------------
বিড়ালে ইঁদুরে হলে মিল, মুদির কিন্তু মুশকিল ।


----------------------
বিড়ালে ইঁদুরে হলে মিল, মুদির কিন্তু মুশকিল ।

রণদীপম বসু এর ছবি

ছিঃ ছিঃ ছিঃ ! আমাদের লীলেন ভাই যে বেশরম তা তো জানিই, কিন্তু আমাদের নজরুল ভাই যে এতো অসভ্য তা এই বইয়ের প্রচ্ছদ দেইখাই বুঝতে পারতেছি !
নাহ্, বইয়ের ভিতর ছাড়া বাইরের দিকে তাকামুই না !!

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

বিপ্লব রহমান এর ছবি

উত্তম জাঝা!


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...

ধ্রুব হাসান এর ছবি

প্রচ্ছদটা দুদার্ন্ত চলুক তবে ভাস্কর্যটা কার উল্লেখ করলে ভালো হতো। কেমন চেনা চেনা লাগে...!

এনকিদু এর ছবি

উত্তম জাঝা!


অনেক দূরে যাব
যেখানে আকাশ লাল, মাটিটা ধূসর নীল ...


অনেক দূরে যাব
যেখানে আকাশ লাল, মাটিটা ধূসর নীল ...

রানা মেহের এর ছবি

প্রচ্ছদটা চ্রম চলুক
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

মুশফিকা মুমু এর ছবি

বাব্বাহ! কনগ্র্যাটস ভাইয়া, বইটা যোগার করতে হবে হাসি
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

তানবীরা এর ছবি

নজু ভাই লোকটা আসলেই গুনী। বইয়ের পিতাকে অভিনন্দন, আমার সৌজন্য কপি কবে পাবো?

তানবীরা
---------------------------------------------------------
চাই না কিছুই কিন্তু পেলে ভালো লাগে

*******************************************
পদে পদে ভুলভ্রান্তি অথচ জীবন তারচেয়ে বড় ঢের ঢের বড়

অনিন্দিতা চৌধুরী এর ছবি

স্যার আপনার বই কবে কখন আসছে?
সপ্তা তো পার হয়ে গেল।

সৈয়দ আফসার এর ছবি

লীলেন ভাই
আছেন কেমন?

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।