সচলায়তন আপগ্রেড - টীজার ০১

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি
লিখেছেন এস এম মাহবুব মুর্শেদ (তারিখ: সোম, ২৩/১১/২০০৯ - ৭:০৪পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

সচলায়তন আপগ্রেডের কিছু স্ক্রীনশট দেয়া হবে এই সিরিজে। আজকে নতুন রূপে প্রথম পাতার স্ক্রীনশট দেয়া হল।

নতুন থীমনতুন থীম

মন্তব্যমন্তব্য


মন্তব্য

শুভাশীষ দাশ এর ছবি

ভালু ......

ধুসর গোধূলি এর ছবি
প্রকৃতিপ্রেমিক এর ছবি

এ্যকুইয়া ভিত্তিক থিম? তাহলে আমি ধারনা করি বর্তমানেরটার চেয়ে সুবিধাজনক হবে। তবে বর্তমানেরটার মধ্যে যেমন স্মার্ট / স্লিম একটা ভাব আছে, নতুনটাতে সেই ভাবটা কিঞ্চিত অনুপস্থিত। তবে আপনার নিশ্চই পরিকল্পনা আছে ওটাকে নিজের মতো রাঙিয়ে নেয়ার?

আরো কিছু শট দেন, তাহলে পুরাটা আন্দাজ করা যাবে।

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

একুয়া ম্যারিনা
- বহুল ব্যবহৃত তাই অনেক ফিচার এবং ভালভাবে মেইনটেইন করা হয়
- ব্যানার বদল এটাতে বিল্টইন করে ফেলব। তাতে সার্ভারে লগইন না করে ব্যানার বদল সম্ভব হবে

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

প্রকৃতিপ্রেমিক এর ছবি

আমি নিশ্চিত এটা ভালো থিম (টেকনিক্যালি, এবং ফিচার উভয়)। তবে পাঠক এবং সচলরা কিভাবে নেবে সেব্যাপারে আমার খানিকটা চিন্তা আছে। হাসি

প্রবাসিনী এর ছবি

চলুক
________________________________________________

হইয়া আমি দেশান্তরী, দেশ-বিদেশে ভিড়াই তরী রে

________________________________________________

হইয়া আমি দেশান্তরী, দেশ-বিদেশে ভিড়াই তরী রে

তুলিরেখা এর ছবি

নতুন যেকোনো কিছুর মধ্যেই একটা বেশ চমৎকার ব্যাপার থাকে।
ভালো লাগছে বেশ।
-----------------------------------------------
কোন্‌ দূর নক্ষত্রের চোখের বিস্ময়
তাহার মানুষ-চোখে ছবি দেখে
একা জেগে রয় -

-----------------------------------------------
কোনো এক নক্ষত্রের চোখের বিস্ময়
তাহার মানুষ-চোখে ছবি দেখে
একা জেগে রয় -

মূলত পাঠক এর ছবি

থিম বিষয়ে: বাঁয়ের Pane দেখা গেলেও ডানেরটা দেখতে পেলাম না, তাতে কী থাকবে?

অফ-টপিক: ব্যানারের জন্য একটা সংগ্রহশালা বানানো যায় কি? একটা লিঙ্ক থাকলো নীড়পাতায় যেখানে পুরোনো ব্যানার দেখা যাবে? সেদিন এক বন্ধুকে উজানগাঁ'র সেই শীতের কুয়াশামোড়া গাছটা দেখাতে গিয়ে উপায় ভেবে েপলাম না।

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

একটা সংগ্রহশালা ছিল। আবার বানানো যাবে একটা।

ডান দিকের ব্লক গুলো অপশনাল হবে। নিজের মতো বাছাই করতে পারবেন কোনটা চাই, কোনটা চাই না। তাছাড়া ওগুলো কোল্পাস করা যাবে - যাতে করে পড়ার সময় বিঘ্ন না ঘটায়।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

হিমু এর ছবি
মূলত পাঠক এর ছবি

থাংকু হিমু, জানতাম না এইটার কথা। লিঙ্ক নীড়পাতায় রাখা যায়? আর মাত্র চারটে ব্যানার?

যুধিষ্ঠির এর ছবি

অনেকগুলো পুরনো ব্যানারসহ কিন্তু একটা পোস্ট ছিলো। সেটা কোথায় গেলো?

ছায়ামূর্তি [অতিথি] এর ছবি

এখানে কিছু আছে।

গৌতম এর ছবি

নতুন কিছুর জন্য অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছি। হাসি

.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

শিক্ষাবিষয়ক সাইট ::: ফেসবুক

.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

সাইফ তাহসিন এর ছবি

ঝাক্কাস!! আপনারে বিরানী খাওয়াইতে মঞ্চাইতে টিজার দেইখা
=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদ্বপি গরীয়সী

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

মাহবুব লীলেন এর ছবি

মন্তব্যে by অমুক জিনিসটা দেখতে কেমন জানি লাগছে

ক্ষেত্রে বর্তমানের মতো শুধু নামটাই থাকলে ভালো। আর নামের সাথে ব্লগারের লিংক (বর্তমানের মতো)

অনিন্দ্য রহমান এর ছবি

একমত


রাষ্ট্রায়াত্ত শিল্পের পূর্ণ বিকাশ ঘটুক

...অসমাপ্ত [অতিথি] এর ছবি

বামপাশের তালিকার উপরের তারিখটা বাংলায় হলে আরেকটু ভাল লাগত সম্ভবত।
থিমটা দেখতে ভাল লাগছে।

অবাঞ্ছিত এর ছবি

আসুক হাসি

__________________________
ঈশ্বর সরে দাঁড়াও।
উপাসনার অতিক্রান্ত লগ্নে
তোমার লাল স্বর্গের মেঘেরা
আজ শুকনো নীল...

__________________________
ঈশ্বর সরে দাঁড়াও।
উপাসনার অতিক্রান্ত লগ্নে
তোমার লাল স্বর্গের মেঘেরা
আজ শুকনো নীল...

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

টিজার দেইখা বুঝতেছিনা... আসুক আগে, তখন বলবো...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

সচল জাহিদ এর ছবি

" [justify] " লেখাটা আপগ্রেডেও দেখছি, এইটার কিছু একটা করা যায়না ? নীড়পাতায় বড্ড বাজে দেখায়।

----------------------------------------------------------------------------
zahidripon এট gmail ডট কম


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

দ্রোহী এর ছবি

অপেক্ষায় আছি আপগ্রেডেড সচলায়তন দেখার।

পরশ এর ছবি

থীমটা কি ফ্লুইড না ফিক্সড ওয়াইড্‌থ? মোবাইল ফোনের স্ক্রিনে পড়া সম্ভব এরকম আরেকটা CSS করলে ভাল হয়, বর্তমান থীমটি মোবাইলে স্ক্রিনে তিনটি কলাম আকারে আসে, আবার কোন কোন মোবাইলে ট্রাঙ্কেট হয়ে যায়।

প্রকৃতিপ্রেমিক এর ছবি

এটা ফিক্সড উইড্থ থিম।
...............................
নিসর্গ

s-s এর ছবি

স্ক্রিন শট দেখতে পাচ্ছিনা। সামহাউ রেটিং দেখতে পাচ্ছিনা কোনো লেখার। কি ব্যাপার!

প্রকৃতিপ্রেমিক এর ছবি

সার্ভারে অতিরিক্ত লোড সামলানোর জন্য এই সাইটের সফটওয়্যারটি কিছু কিছু সার্ভিস (যেমন রেটিং, ইমেজ) সাময়িকভাবে নিস্ক্রিয় করে দেয়। এই মুহূর্তে ১০২৩ জন অতিথি দেখতে পাচ্ছি। এটা সে কারণে মনে হচ্ছে।
...............................
নিসর্গ

রণদীপম বসু এর ছবি

আমিও তো কোন স্ক্রীন-শট দেখছি না ! মন্তব্য করি কেমনে ?

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

জুয়েইরিযাহ মউ এর ছবি

বামপাশের উপরের তারিখ এবং মাসের নাম বাংলায় লেখা থাকলে ভালো লাগবে বলে মনে হয়।
আগ্রহভরে নতুনের প্রত্যাশায় রইলাম হাসি

-------------------------------------------------------------
জানতে হলে পথেই এসো, গৃহী হয়ে কে কবে কি পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

সংসপ্তক এর ছবি

মুহাহাহা! স্ক্রীনশট এ আমার লেখা! থ্যাংকু মুর্শেদ ভাই! হাসি
সচলের নতুন জামা! মুখ পানি চলে আসছে! যা দেখলাম, অতি উত্তম!
.........
আমাদের দূর্বলতা, ভীরুতা কলুষ আর লজ্জা
সমস্ত দিয়েছে ঢেকে একখণ্ড বস্ত্র মানবিক;
আসাদের শার্ট আজ আমাদের প্রাণের পতাকা

.........
আমাদের দুর্বলতা, ভীরুতা কলুষ আর লজ্জা
সমস্ত দিয়েছে ঢেকে একখণ্ড বস্ত্র মানবিক;
আসাদের শার্ট আজ আমাদের প্রাণের পতাকা

লুৎফুল আরেফীন এর ছবি

দারুণ আশাজাগানীয়া ব্যাপার স্যাপার!!!

তবে দেখবেন যেন অনেক কিছু দিয়ে সচল আর কোন ফোরামের মতন ঘিঞ্জি না হয়ে যায়। সচলের এই সাদামাটা ভদ্র রুপটি আমার বড়ই পছন্দ!

রানা মেহের এর ছবি

তবে দেখবেন যেন অনেক কিছু দিয়ে সচল আর কোন ফোরামের মতন ঘিঞ্জি না হয়ে যায়। সচলের এই সাদামাটা ভদ্র রুপটি আমার বড়ই পছন্দ!

ঠিক এই কথাটাই বলতে চাচ্ছি
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।