শুভ জন্মদিন বিপ্রতীপ

প্রকৃতিপ্রেমিক এর ছবি
লিখেছেন প্রকৃতিপ্রেমিক (তারিখ: সোম, ২০/০৭/২০০৯ - ৯:২১পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

বিপ্রতীপ-এর সাথে প্রথম পরিচয় হয় প্রজন্ম ফোরামে, ২০০৭ সালে। তখন সে ফোরামের মডারেটর ছিল মনে হয়। তো ফোরামে অনেকেই আসে, যায়, নানা ধরনের মন্তব্য করে। অনেকেই অনেক কবিতা পোস্ট করতো। একদিন ওর একটা কবিতা আমার এত ভালো লেগে যায় যে সাথে সাথেই নামটা মাথার মধ্যে ঢুকে যায়। সেই কবিতা দিয়ে আমার স্বাক্ষর বানিয়েছিলাম তা বেশ মনে পড়ে।

তারপর বিপ্রতীপ সহ আরো কয়েকজন মিলে আমাদের প্রযুক্তি ফোরাম খোলে। সেখানে গিয়ে সে কয়েকটা ই-বইও বের করেছে মনে হয়। সচলায়তনে আসার পরে অন্যান্য ফোরামে সময় কম দেয়া হয় বলে ঠিক বলতে পারছিনা।

তার পর অনেক সময় গড়িয়ে যায়। হঠাৎ একদিন আমাকে মেইল করে জানায় সে কানাডায় আসতেছে। আমিতো শুনে খুবই উল্লসিত হই। পরক্ষণেই আবার দমে যাই যখন শুনি যে রেজাইনাতে যাচ্ছে।

এবছর মার্চের দিকে ওর সাথে আবার যোগাযোগ করি-- অফার দেই আমার এখানে আসার। আমাকে রীতিমতো অবাক করে দিয়ে জানায় সে ওয়েস্টার্নে এ্যডমিশন পেয়েছে। আমি খুবই আনন্দিত হই এবং সাথে সাথেই পরিকল্পনা করে ফেলি টরন্টো-অটাওয়া ভ্রমণের। সত্যিকার অর্থে সেসময়ই টরন্টোতে একটা সচলাড্ডার পরিকল্পনা করি। ভেবেছিলাম শিমুল, অমিত, এরা এত কষ্ট (এবং খরচ) করে আমার এখানে আসবে কেন, তারচে বরং ওদের সবাইকে নিয়ে টিউলিপ ফেস্টিভালে যাই আর কোন একখানে আড্ডাটা সেরে ফেলি।

কিন্তু বিপ্রতীপ পজেটিভ সাড়া দেয়না। আবার মেইল করি, তখন সে আমতা আমতা করে। বুঝতে পারি, নতুন ইউনিভার্সিটিতে নতুন প্রফেসর, তার উপর নতুন কয়েকটা কোর্স নিতে হচ্ছে। তখনো কিন্তু আমি শিমুল বা অমিতের সাথে যোগাযোগ করিনি। আমি তখন জানতাম কিংকং আসতে পারবেনা, কারণ সে তো থাকে অনেক দূরে।

যাহোক, শেষ পর্যন্ত একদিন সাহস করে ফেসবুকে শিমুলকে যোগ করি। শিমুল মেইল করে তার ইমেইল ঠিকানা দেয়। আমি পাল্টা উত্তর দেই। তারপরের ঘটনাতো সবারই জানা। ওরা সবাই উইন্ডজরে বেড়াতে আসে।

২৬ তারিখ সন্ধ্যায় ওদের আসার কথা। বাস স্ট্যান্ডে বসে আছি কোন খবর নাই। এদিকে পার্কিং লটে ৩০ মিনিটের টিকিট শেষ হয়ে যায়, আমি আবার সেটা রিনিউ করি। তার পর প্রায় ১ ঘন্টা দেরীতে বাস এখানে পৌঁছায়।

শিমুলকে কোনদিনই দেখিনি। কিন্তু বিপ্রতীপের প্রোফাইলের ছবি (এখনকার আখের রসের ছবি না) দেখেছিলাম। সেখানে মুখ দেখা যায়না, শুধু চুল দেখা যায়। সেই চুল দেখেই বিপ্রতীপকে আমি চিনে ফেলি। সাথে সাথে অন্যজন যে শিমুল তা বুঝতে দেরী হয়না।

ছোটখাট, চুপচাপ, ছোটভাই-ছোটভাই টাইপের ছেলে বিপ্রতীপ। আস্তে আস্তে কথা বলে, মন দিয়ে অন্যের কথা শোনে। কিংকং বলছিল সে দারুণ রান্না করে। নিজে তার প্রমাণ পেয়ে সার্টিফাই করেছি হাসি

যার জন্য এত কথা আজ ২০ জুলাই সেই বিপ্রতীপের জন্মদিন। ২০ জুলাই ছিল মানুষের প্রথম চাঁদে অবতরণের দিন। এ্যাপোলো ১১ যেমন প্রযুক্তির উৎকর্ষের এক জ্বলন্ত প্রমাণ, তেমনি একই দিনে জন্ম নেয়া (একই বছর নয় কিন্তু) বিপ্রতীপ তার আলোয় আলোকিত করবে তার চারপাশ-- এই প্রত্যাশায় জন্মদিনের শুভেচ্ছা।

শুভ জন্মদিন, বিপ্রতীপ।

বিপ্রতীপের ব্লগ।


মন্তব্য

বিপ্রতীপ এর ছবি

ক্যাম্নে কি? কিসের জায়গা... চিন্তিত
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

প্রকৃতিপ্রেমিক এর ছবি

প্রথম মন্তব্য করার জায়গা।

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

বিপ্রকে জন্মদিনের শুভেচ্ছা। ধু-গো'র সাথে যৌথভাবে প্রথম কমেন্ট করলাম!
____________
অল্পকথা গল্পকথা

বিপ্রতীপ এর ছবি

থ্যাঙ্কু শিমুলভাই!
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

নুরুজ্জামান মানিক এর ছবি

শুভ জন্মদিন বিপ্রতীপ !

নুরুজ্জামান মানিক
*******************************************
বলে এক আর করে আর এক যারা
তারাই প্রচণ্ড বাঁচা বেঁচে আছে দাপটে হরষে
এই প্রতারক কালে (মুজিব মেহদী)

নুরুজ্জামান মানিক
*******************************************
বলে এক আর করে আর এক যারা
তারাই প্রচণ্ড বাঁচা বেঁচে আছে দাপটে হরষে
এই প্রতারক কালে (মুজিব মেহদী)

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ হাসি
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

শাহেনশাহ সিমন [অতিথি] এর ছবি

শুভ জন্মদিন বিপ্রদা

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ হাসি
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

বিপ্লব রহমান এর ছবি

শুভ জন্মদিন!


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ! হাসি
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

দময়ন্তী এর ছবি

শুভ জন্মদিন!
-------------------------------------
"নিভন্ত এই চুল্লিতে মা
একটু আগুন দে
আরেকটু কাল বেঁচেই থাকি
বাঁচার আনন্দে৷'

-----------------------------------------------------
"চিলেকোঠার দরজা ভাঙা, পাল্লা উধাও
রোদ ঢুকেছে চোরের মত, গঞ্জনা দাও'

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ হাসি
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

পান্থ রহমান রেজা এর ছবি

শুভ জন্মদিন বিপ্রদা!

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ। তবে 'দাদা' ডেকে আমাকে বুড়া বানানোর অপচেষ্টার তীব্র পেতিবাদ জানাই চোখ টিপি …বিশেষ সূত্র থেকে পাওয়া খবরে আমি আপনার থেকে বছর তিনেকের ছোট হবো…
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

কীর্তিনাশা এর ছবি

জন্মদিনে আখের রসের শুভেচ্ছা হাসি

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

বিপ্রতীপ এর ছবি

আপনাকেও রসময় ধন্যবাদ ভাইয়া চোখ টিপি
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

কীর্তিনাশা এর ছবি

এই রসময় কোন রসময়? RMG না তো ??? চিন্তিত

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

বিপ্রতীপ এর ছবি

নাহ এ RMG না দেঁতো হাসি
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

ষষ্ঠ পাণ্ডব এর ছবি

শুভ জন্মদিন বিপ্রতীপ!



তোমার সঞ্চয়
দিনান্তে নিশান্তে শুধু পথপ্রান্তে ফেলে যেতে হয়।


তোমার সঞ্চয়
দিনান্তে নিশান্তে শুধু পথপ্রান্তে ফেলে যেতে হয়।

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ পাণ্ডবদা হাসি
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

শুভ জন্মদিন
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ নজু ভাই
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

বিপ্রতীপ এর ছবি

পিপিদা,
...এতো ভালু ভালু কথা লিখিয়া বড্ড লজ্জায় ফেলে দিলেন ...
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

রেনেট এর ছবি

বাবু বাবু চেহারার শান্ত শিষ্ট বিপ্রকে জন্মদিনের ভেজা শুভেচ্ছা হাসি
---------------------------------------------------------------------------
No one can save me
The damage is done

---------------------------------------------------------------------------
একা একা লাগে

বিপ্রতীপ এর ছবি

আপনাকেও ভেজা ধন্যবাদ... খাইছে
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

সবজান্তা এর ছবি

হিমু ভাইয়ের অনুপস্থিতিতে শুকনা কাথাসহ শুভেচ্ছা নিয়ে হাজির আমি... দেঁতো হাসি


অলমিতি বিস্তারেণ

বিপ্রতীপ এর ছবি

থ্যাঙ্কু সবজান্তা!
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

অনিকেত এর ছবি

শুভ জন্মদিন বিপ্র----!!

অনিঃশেষ শুভকামনা

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ অনিকেতদা হাসি
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

আকতার আহমেদ এর ছবি

শুভ জন্মদিন!

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ।
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

অমিত আহমেদ এর ছবি

শুভ জন্মদিন ম্যান।
জন্মদিনে গিফট-টিফট কী পাইলা?

প্রকৃতিপ্রেমিক ভাই, জন্মদিনের পোস্ট লেখার জন্য ধন্যবাদ। দারুন লিখেছেন।


ওয়েবসাইট | ব্লগস্পট | ফ্লিকার | ইমেইল

প্রকৃতিপ্রেমিক এর ছবি

প্রকৃতিপ্রেমিক ভাই, জন্মদিনের পোস্ট লেখার জন্য ধন্যবাদ।
এবারও ভয় হচ্ছিল কেউ আবার না আমার আগেই পোস্ট দিয়ে ফেলে।

বিপ্রতীপ এর ছবি

থ্যাঙ্কু অমিতভাই...
এই পোস্টটাই তো সবচেয়ে বড় গিফট... দেঁতো হাসি
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

অনিন্দিতা চৌধুরী এর ছবি

শুভ জন্মদিন।

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

নজমুল আলবাব এর ছবি

শুভ জন্মদিন

------------------------
ভুল সময়ের মর্মাহত বাউল

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ আলবাব ভাই
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

মামুন হক এর ছবি

শুভ জন্মদিন!

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ মামুন ভাই
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

ভূঁতের বাচ্চা এর ছবি

শুভ জন্মদিন।
বাড্ডে পার্টিটা কই জানি হইতেসে ?
এট্টু ঠিকানাডা দিয়েন বস।
------------------------------------------

--------------------------------------------------------

বিপ্রতীপ এর ছবি

থ্যাঙ্কু...
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

দুর্দান্ত এর ছবি

আখের রস আবার কি?
এক পিপে ভর্তি হাইনেকেন এক্সট্র্র কোল্ডের মত জব্বর শুভ জন্মদিন।

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ... হাসি
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

আহমেদুর রশীদ এর ছবি

শুভ জন্মদিন!

---------------------------------------------------------

ঘাস তুমি ঘাসের মতো থাকো মাটি ছুঁয়ে
যে দেখার সে নতজানু হয়ে ছুঁবে তোমার আঙুল
অবরুদ্ধ মাঠ থেকে তুমি লাফিয়ে নেমোনা প্লিজ পাথরের পথে

---------------------------------------------------------

ঘাস তুমি ঘাসের মতো থাকো মাটি ছুঁয়ে
যে দেখার সে নতজানু হয়ে ছুঁবে তোমার আঙুল
অবরুদ্ধ মাঠ থেকে তুমি লাফিয়ে নেমোনা প্লিজ পাথরের পথে
________________________________________
http://ahmedurrashid.

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ!
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

অতন্দ্র প্রহরী এর ছবি

জন্মদিনের অনেক শুভেচ্ছা থাকল। আপনার হাতের রান্না খাইতে মন চায় হাসি
দেশে আসতেছেন কবে?

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ...আমি তো সব ছেড়েছুঁড়ে আজকেই দেশে ফেরত আসতে চাই...
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

অতন্দ্র প্রহরী এর ছবি

প্রকৃতিপ্রেমিক ভাই, লেখাটা খুব দারুণ লাগল।

রণদীপম বসু এর ছবি

জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা। ভালো থাকুন, সুস্থ থাকুন, সুন্দর থাকুন। সবসময়, সবাইকে নিয়ে।

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

অতন্দ্র প্রহরী এর ছবি

রণ'দা, 'ফাইন' থাকতে বলতেন, তাহলেই আর অতগুলা বিশেষণ ব্যবহার করা লাগত না খাইছে
ইয়োগা করতে বললেন না যে? চোখ টিপি

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ রণদা
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

ইশতিয়াক রউফ এর ছবি

শুভ জন্মদিন, বিপ্র! পিপিদা'কে ধন্যবাদ লেখাটার জন্য।

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ ইশতি!
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

সুলতানা পারভীন শিমুল এর ছবি

শুভ জন্মদিন, বিপ্রতীপ।
কেক-কুক না খাওয়ান, আখের রসই চলবে। দেঁতো হাসি

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

প্রকৃতিপ্রেমিক এর ছবি

আমি কল্পনা করছি আখের রস হাতে সুলতানা পারভীন কে কেমন দেখাবে চিন্তিত

বিপ্রতীপ এর ছবি

আমিও গড়াগড়ি দিয়া হাসি
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

সুলতানা পারভীন শিমুল এর ছবি

চিন্তিত

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

নিবিড় এর ছবি

শুভ জন্মদিন বিপ্রতীপ ভাই


মানুষ তার স্বপ্নের সমান বড় ।

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ নিবিড়
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

এনকিদু এর ছবি

শুভ জন্মদিন ।


অনেক দূরে যাব
যেখানে আকাশ লাল, মাটিটা ধূসর নীল ...


অনেক দূরে যাব
যেখানে আকাশ লাল, মাটিটা ধূসর নীল ...

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

ঋদ্ধ [অতিথি] এর ছবি

শুভ জন্মদিন।

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ আপনাকে...
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

জাহিদ হোসেন এর ছবি

জন্মদিন শুভ হোক!
_____________________________
যতদূর গেলে পলায়ন হয়, ততদূর কেউ আর পারেনা যেতে।

_____________________________
যতদূর গেলে পলায়ন হয়, ততদূর কেউ আর পারেনা যেতে।

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

মৃদুল আহমেদ এর ছবি

দারুণ কাটুক জন্মদিনের দিন! জন্মদিন তো ইউকএন্ডেই পড়েছে দেখলাম! মজা তাহলে জমেছে?
--------------------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ মৃদুল ভাই। এখানে আজ ২০ তারিখ...সুতরাং সারাদিন যথারীতি দৌড়ের উপরে গেছে। তাছাড়া জন্মদিন নিয়ে লাফঝাঁপের বয়স কি আর আছে...
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

হিমু এর ছবি

বিপ্র, জন্মদিনে তোমার জন্য পাত্রী ঠিক করে ফেলসিলাম। অত্যন্ত গুণবতী রমণী, গুণের কথা বলে শেষ করা যাবে না। কী নাই ওনার? রূপ-গুণ-শৈলী-রস-ধী ... এমনকি একজন স্বামীও আছেন। উনি হন্যে হয়ে দ্বিতীয় জামাই খুঁজছেন। কথা প্রায় পাকা হয়ে যাচ্ছিলো, মাঝখান থেকে কিংকুটা প্যাঁচ লাগাইয়া দিলো, সে গোঁ ধরসে সে সেকেন্ড স্লিপে ফিল্ডিং করবে। তোমাকে ডিপ থার্ড ম্যানে পাঠায় দিতে চায় সে। এই তর্কে পড়ে পাত্রী গায়েব। আপ্সোস!

কী আর করা, শুক্না কাঁথার শুভেচ্ছাই নাও।



হাঁটুপানির জলদস্যু আলো দিয়ে লিখি

বিপ্রতীপ এর ছবি

কন কি? কিংকু বুঝে নাই...আমরা দুজন মিল্লা উনার ফার্স্ট স্বামীরে খেদাইয়া দিতাম...দেঁতো হাসি কিন্তু কি আর করা পাত্রীই গায়েব...আপ্সুস...
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

প্রজাপতি [অতিথি] এর ছবি

শুভ জন্মদিন বিপ্রতীপ ভাই

বিপ্রতীপ এর ছবি

ধন্যবাদ...
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

স্পর্শ এর ছবি

শুভ জন্মদিন বিপ্র আঙ্কেল।


ইচ্ছার আগুনে জ্বলছি...


ইচ্ছার আগুনে জ্বলছি...

বিপ্রতীপ এর ছবি

থ্যাঙ্কু দাদু...
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

কিংকর্তব্যবিমূঢ় এর ছবি

শুভ জন্মদিন বিপ্র ... অনেক বড় হও দেঁতো হাসি
................................................................................................
খাদে নামতে আজ ভয় করে, নেই যে কেউ আর হাতটাকে ধরা ...

শামীম এর ছবি

বয়স বেড়ে যাচ্ছে সেটা আনুষ্ঠানিক ভাবে জানানোর জন্য, আনুষ্ঠানিক ভাবে বিপ্রকে শুভেচ্ছা।
________________________________
সমস্যা জীবনের অবিচ্ছেদ্য অংশ; পালিয়ে লাভ নাই।

________________________________
সমস্যা জীবনের অবিচ্ছেদ্য অংশ; পালিয়ে লাভ নাই।

স্বপ্নাহত এর ছবি

লেট করে ফেলসি দেখা যাইতেসে।

তারপরও শুভ জন্মদিন বিপ্র ভাই। ভাল থাকেন সবসময়।

---------------------------------

তবে যে ভারি ল্যাজ উঁচিয়ে পুটুস্‌ পাটুস্‌ চাও?!

---------------------------------

বাঁইচ্যা আছি

রানা মেহের এর ছবি

বিপ্রর জন্মদিনে সাতকরা শুভেচ্ছা দেঁতো হাসি
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

তানবীরা এর ছবি

শুভ নববর্ষ
---------------------------------------------------------
রাত্রে যদি সূর্যশোকে ঝরে অশ্রুধারা
সূর্য নাহি ফেরে শুধু ব্যর্থ হয় তারা

*******************************************
পদে পদে ভুলভ্রান্তি অথচ জীবন তারচেয়ে বড় ঢের ঢের বড়

বিপ্রতীপ এর ছবি

@ কিংকং, শামীমভাই, স্বপ্নাহত, রানা মেহের, তানবীরা আপা

ধন্যবাদ সবাইকে ... হাসি
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

স্নিগ্ধা এর ছবি

এই পোস্টের সময় মনে হয় সচলে আসা হয়নি, তাই অনেক দেরী হয়ে গেলো, তবুও বলি -

শুভ জন্মদিন হাসি

বিপ্রতীপ এর ছবি

ব্যাপার্না...ধন্যবাদ।
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
ব্যাক্তিগত ব্লগ | আমার ছবিঘর

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।