সাইবার প্রেম

অতিথি লেখক এর ছবি
লিখেছেন অতিথি লেখক (তারিখ: বুধ, ২২/১০/২০০৮ - ৯:৪৯পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আমার এই ছোট্ট প্রেমকাহিনীর নায়ক ধুসর গোধূলি।
প্রায় এক বছর আগে সচলায়তনের সাথে পরিচয় কিংকং এর লেখার মধ্যে দিয়ে।
কিংকং এর লেখা পড়তে পড়তে মন্তব্যে দেখা পাই ধুসর গোধূলির।তার লেখা পড়া শুরু করি।
পড়ার সাথে সাথে দেখি তার প্রতি ভাল লাগাও বাড়তে থাকে।

ধু গোর বেশিরভাগ গল্প বা মন্তব্যের বিষয় থাকে শ্যালিকা,তার গল্পের নায়ক, নায়িকাকে ন্য হন্যতে উপহার দিয়ে গায়েব হয়ে যায়
কিন্তু তাতে আমার মুগ্ধতায় কোন কমতি পরে
না।বরং সময় এর সাথে তা বাড়তে থাকে......... তার আসল নাম খুঁজি কিন্তু সবখানেই তিনি ধুসর গোধূলি।

google search ছাড়া আর কোন বুদ্ধি আসে না মাথায়।search এ অনেক
রেজাল্ট আসে। সর্বত্র তার ব্লগিং আর কমেন্ট......কিন্তু আমার তো নাম দরকার।

এইবার খুঁজি ফেসবুক আর অরকুট.........ফেসবুক এ নাই এমন মানুষ দূর্লভ। ক্লাস ফাইভের
বান্ধবীকেও খুঁজে পাই কিন্তু তিনি নাই।
এদিকে দিন যায়, আরও লেখা পড়ি, আরও প্রেম বাড়ে,জিদও বাড়ে।এই যুবকের চেহারা আমার
দেখতেই হবে।সারাদিন যে নেট এ থাকে সে একটা ছবি আপলোড করে নাই এটা হতে পারে না।

এইবার অন্য রাস্তা ধরি।সচলায়াতনে যারা আছেন তাদের খুঁজি ফেসবুকে। কারণ তাদের ফ্রেন্ড লিস্টে তো
ধূসর থাকবে।ফেসবুক আর নানা ব্লগিং সাইট খুঁজতে খুঁজতে সবার আসল নাম জানা হয়ে যায়
কিন্তু ধুসর কই?!!!

সবচেয়ে বড় সমস্যা fb তে সবার প্রফাইল ব্লক করা।
সবাই কে গালি দেই 'মহিলা' বলে।তবে অনেকের ফ্রেন্ড লিস্ট দেখা যায়।

যাই হোক এভাবে বের করতে পারলাম না.........সচলায়তন এ ঘুরঘুর করি......কি আর করা।
তবে কথায় বলে 'অধ্যবসায় জীবনে সফলতার চাবিকাঠি' !!! দেঁতো হাসি এক দিন দেখি মন্তব্যে এক লোক বলে
গেছে <ব্লীপ> এই লেখাটা ভালো লিখছে। <ব্লীপ>.........<ব্লীপ>......নাম তাহলে <ব্লীপ>।

আবার শুরু করলাম খোঁজা......এবার <ব্লীপ> খুঁজি। পাওয়া বেশি কঠিন হয় না।
অবশেষে পাওয়া গেলো তাকে।কিন্তু একি তিনি তো উলটা হয়ে ঝুলে আছেন।কোন ছবি নাই।
লাভের মধ্যে জনৈক জার্মান মহিলার ওয়াল পোস্ট দেখে আমার হৃদয়ে ঈষৎ খোঁচা লাগে।

ক্ষণিকের মোহ ক্ষণিকেই হারায়......ধুসরের লেখার ধার অবশ্যই কমেনি তবে আমার মুগ্ধতা কমেছে এটা আর
অসীকার করবো না।কিছু দিন আগে তো শ্রীমানের ছবি দেখার সৌভাগ্যও হয়ে গেল।

তবে ফেসবুকে প্রফাইল খোলা রাখার জন্য 'ধূসর' আপনাকে ধন্যবাদ.....মাঝে মাঝে ঢু মেরে দেখি কি করছেন।
পাঠকরা একে প্রেম না বলে infatuation বা crush অথবা আমার তরল চরিত্রের বহিঃপ্রকাশও বলতে
পারেন।

আজকে অনেক রাত পর্যন্ত ঘুম আসছিলো না।ভাবলাম লিখে ফেলি কাহিনীটা.........
এতে আর কিছু না হোক উনার শ্যালিকা না পাওয়ার দুঃখ মনে হয় একটু কমবে।

(বিঃদ্রঃ আমার এই লেখা কিন্তু ধুসর গোধূলিকে আক্রমণ বা হেয় করার জন্য নয়।এমনকি তার সাথে আমার
পরিচয়ও নেই।
লেখায় কিছু বানান ভুল থাকতে পারে.........একে তো এই প্রথম বাংলা টাইপ করছি তার উপর গত তিন চার বছর
বাংলা লেখা হয় না তাই আগেই ক্ষমা চেয়ে নিচ্ছি।)


× <ব্লীপ> - মডারেটেড - সচলায়তন কর্তৃপক্ষ


মন্তব্য

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

অতিথি লেখকের নামটাই জানা হলো না...

লেখা নিয়ে আরও কিছু বাতচিত আছে। পরে বলবো ।

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

খাইসে...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

রেনেট এর ছবি

কাম সারছে!
-----------------------------------------------------
We cannot change the cards we are dealt, just how we play the hand.

---------------------------------------------------------------------------
একা একা লাগে

পান্থ রহমান রেজা এর ছবি

হুমমমমমমমমমমমম!!!!!!!!

সবুজ বাঘ এর ছবি

ধূগোও মাছ ধইরা ফালাইল? আমরা এহনো আঁদারি গাঁতা হারলাম না!...............

আলমগীর এর ছবি

ধুগো ধরল কই, মাছই তো মনে অয় উবজ্যা ধরা দিল।

প্রিয় অতিথি লেখক, যিনি নাম গোপন রাখেন সংগত কারণেই রাখেন। নীরবে ভালবেসে যান।

মুশফিকা মুমু এর ছবি

বাহ!, তবে ছবি উলটা হয়েছে তো কি হয়েছে, আপনি আপনার মাথাটা উপর করে ছবিটা দেখেন, ভাললাগা আবার ফিরে আসবে। দেঁতো হাসি আর ঐ সুন্দরী জার্মান তরুনীর কথাতো উনি কিছুদিন আগেই ওনার লেখায় এক্সপ্লেইন করেছেন। সো নো চিন্তা, দেঁতো হাসি
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

স্বপ্নাহত এর ছবি

চিন্তিত

---------------------------------

বিষণ্ণতা, তোমার হাতটা একটু ধরি?

---------------------------------

বাঁইচ্যা আছি

অতিথি লেখক এর ছবি

ধুগো দার পিছে ফেউ লাগছে, হিমু'র হাত আছে এর মধে‌্য।

ধুসর গোধূলি এর ছবি

- এইযে, ভাই আপনে। আপনে আমার বুকে আসেন। গরীবের চিৎকার কেবল মাত্র আপনের কানেই গেছে। এইজন্য পরকালে আপনে পাইবেন একশ সত্তরটা জাঝা

তয় আমার ভাগের একটাও না। এই পোস্টের লেখকের ভাগ থাইকা আর নজু ভাইয়ের ভাগ থাইকা। বলেন ইয়া হাবিবি
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

হিমু এর ছবি

এই অতিথি লেখকের সাথে পোস্টের লেখক অতিথির একটা সূক্ষ্ম যোগাযোগ আছে বলে সন্দেহ করি। এটি একটি আন্তর্জাতিক ষড়যন্ত্র বলে মালুম হচ্ছে।

তবে অভিযোগ সত্য। ধূগো এখন শালি বাঁচানোর জন্য মিথ্যাচার করছে। আসল কথা এই যে তার বাসভবনের সামনে সেই রমণীর একটি মৃন্ময়ী মূর্তিও ছিলো, লালন কেসের পর ধূগো সেটাকে দড়ি দিয়ে টেনে নামিয়ে ফেলেছে।


হাঁটুপানির জলদস্যু

কীর্তিনাশা এর ছবি

ইয়া হাবিবি দেঁতো হাসি

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

ধুসর গোধূলি এর ছবি

- অমিতউদ্দীন আউলিয়া একবার কইছিলো, সচলায়তনে ধুগোরে নিয়া (পঁচাইয়া) যতো লেখা হইছে ঐগুলা নিয়া একটা সংকলন অনায়াসেই বের করা যায়।
এই লেখাটা সেই সংকলনের এক্কেবারে কাভার ইস্টোরী হইতে পারে। চোখ টিপি

আমার সন্দ হৈতাছে। এই সন্দের লিস্টি থাইকা কারো মাফ নাই। পোস্ট আর কমেন্ট পইড়া কয়েকজনরে ইস্টার কইরা রাখছি। আমার লগে প্রেমবাজী? দেহামু নে, খালি ধইরা লই! চিন্তিত

ইয়া হাবিবি
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

এখানে দুইয়ে দুইয়ে চার মেলানোর একটা ব্যাপার আছে... কিছু বিষয় খিয়াল করতে হৈবো।

কয়দিন আগেই এক পোস্ট দিয়া ধূগো ইনায়া বিনায়া জানাইতে চেষ্টা করলো যে খেমোখাতার সেই জার্মান সখী আসলে তার কেউ না...
তার্পরেই এই পোস্ট...

আবার ধূগোর মন্তব্যটা খেয়াল করেন... আমি কলা খাই না বলতেছে গলা ফাটায়া...
লাগে য্যান আমরা জীবনে প্রেম করি নাই...

তলে তলে কিছু একটা গন্ধ ছড়াইতেছে মনে হয়...

ব্যাপার না বস... লজ্জার কিছু নাই... চালায়া যান...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

ধুসর গোধূলি এর ছবি
সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

বস... আপনি তো কলা বেচতে গিয়ে কলা খেয়ে ফেলে এখন বসে বসে মৌজ সহযোগে রথ দেখতেছেন মনে হইতেছে...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

ধুসর গোধূলি এর ছবি

- বিশ্বাস খান নজু ভাই, রথমথ কিছুই দেখি না। কোন মেলায় রথ দেখায় সেইটাও জানি না। আর কলা খাইলে আপনে জানবেন না মিয়া? কলার বাগান তো আপনের শ্বশুড় বাড়িতে। খালি খালি সন্দ করেন মিয়া আমারে! মন খারাপ

পোস্ট পইড়া টাশকি খাইছি, আপনের কমেন্ট দেইখা মনে হৈতাছে, যামুগা হালায়। এইবার জঙলায় গিয়া ধ্যানেধোনে মন্দিমু। সন্ন্যাসী কই? আল-বিদা, সাইওনারা জনতা। মন খারাপ
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

অতন্দ্র প্রহরী এর ছবি

ধূগো'দা, কাভি আলভিদা না কেহ না... দেঁতো হাসি

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

হ... কইলেই বিশ্বাস করলাম আর কি...
শোনেন... আমরা মিডিয়া জগতের মানুষ... এই জগতে বিয়া হউনের পরেও কেউ প্রেমের কথা স্বীকার যায় না...
আমরা এইসব দেইখা অভ্যস্ত... ব্যাপার না... আরে মিয়া আমরা তো খুশিই...
আপনের একটা অগতি হইলো... লাইনে আইলেন... তারাতারি বাকি কাম সাইরা মেম্বর সাবের মতো হয়া যান...

আরেক্টা কথা...

জঙলায় গিয়া ধ্যানেধোনে মন্দিমু।

এই বাক্যটার মানে বুঝি নাই... কিসে মন্দিবেন?
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

ধুসর গোধূলি এর ছবি

- নজু ভাই, এইযে দেখেন ঘটনাটা। আমি আর আপনে কিলাকিলি কর্তাছি আর ডাউড লাইনের বাইরে থাইকা মজা দেখতাছে এই পোস্টের অতিথি লেখক

এইটা একটা গভীর ষড়যন্ত্র, আপনের শালির কসম লাগে নজু ভাই। খালি পাইয়া লই অতিথি লেখকরে, কইন্যাইয়া পিঠের দাড়াদোড়া ভাইঙালামু হালার। ধুগোর লগে ধুগোগিরি?

আপনে কিসের মানে বুঝেন নাই? বাংলা বুঝেন না নাকি মিয়া? কইলাম ধ্যনেধোনে মন্দিমু। এইটা ধুগো ইশটাইলের সোজা বাংলা, মিডিয়ামার্কা বাংলা না। চোখ টিপি
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

মুশফিকা মুমু এর ছবি

অবশেষে প্রেমিকা প্রাপ্তিতে ধুগো ভাই কে অভিনন্দন হাসি
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

মুশফিকা মুমু এর ছবি

কি খবর? চিন্তিত আপনারই তো সব এতদিনের লুকানো খবর বাইর হইতেসে গড়াগড়ি দিয়া হাসি
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

সুলতানা পারভীন শিমুল এর ছবি

ঠিক মুমু।
আর ভাব দেখায়, যেন ভাজা মাছ উল্টে খেতে জানে না।

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

ধুসর গোধূলি এর ছবি

- আমি কোনোদিন ভাজা মাছই চোখে দেখি নাই, উলটে খাবো ক্যামনে?

তবে আপনারা দু'জন খান জানি। এখন ভালোয় ভালোয় স্বীকার করেন আপনারা দু'জনই দায়ী নাকি কোনো তৃতীয় পক্ষও আছে! চোখ টিপি

কনফেস করলে শাস্তি কম। আর না করলে কৈলাম জামিন নাই। দেঁতো হাসি
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

সুলতানা পারভীন শিমুল এর ছবি

আমরার বিরুদ্ধে এইসব কি কয়, মুমু ! অ্যাঁ
ওহ বুঝছি...
চোরের মায়ের বড় গলা দেঁতো হাসি

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

মুশফিকা মুমু এর ছবি

আপু ওনার কথায় কান দিয়েন না, মাছ পানি ছেরে মাটিতে রাখলে যেমন করে, বেচারা ধু-গো ভাইয়ের সেরকম অবস্থা, ওনার চোখে আমরা সবাই চোর, সবাই চোরের মা গড়াগড়ি দিয়া হাসি লাভ নাই ভাইয়া, আমরা এই কাজ করিনাই

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

হ... রাখেন মিয়া... এইসব বহুত দেখছি... আমার শালীরে রাইখা তলে তলে আপনে আজকাল এইসব করেন?
আপনে খারাপ তা তো আগে থিকাই জানি... কিন্তু আমার থেকা খারাপ সেইটা ভাবি নাই...

যাউগ্গা... আপনার প্রেমিকা প্রাপ্তিতে আমিও অভিনন্দন জানাইলাম।

অতপর আপনেরা সুখে শান্তিতে বাসে কইরা উত্তরা আইসেন...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

রিখি এর ছবি

অভিনন্দন ধুগো ভাই। শাফক্বাত আপুকে তাড়াতাড়ি জানিয়ে দিন যে আপনিও অতি শীঘ্রই আম্মু (থুক্কু, আব্বু) হইতে যাচ্ছেন। ওনাকে দেয়া আপনার সেই কসম-কাটা প্রতিজ্ঞার প্রতিফলন দেখতে পাচ্ছি যেন এইখানে?

অতন্দ্র প্রহরী এর ছবি

খুবই সন্দেহজনক ব্যাপার-স্যাপার! চিন্তিত

কীর্তিনাশা এর ছবি

ধুগো ভাই, ইনায়া বিনায়া লাভ নাই।

বলেন - কবুল, আলহামদুলিল্লাহ্ চোখ টিপি

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

ধুসর গোধূলি এর ছবি

- ঈশ, এক্কারে নাশ কইরালছে রে!

হৈ মিয়া। কবুল তো কমুই। আপনের শালিরে আনেন দেখেন জঙলায় যাওনের আগেই কবুল কইয়া যামু। ঈমানে কই। দেঁতো হাসি
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

কীর্তিনাশা এর ছবি

এক শিয়ালের কাছে আরেক শিয়াল মুরগী চায়! সাহস কতো !! রেগে টং

তয় আমার এক বছর বয়সী দূর-সম্পর্কের এক শালী আছে। ১৭ বছর পর দেখা কইরেন আমার লগে। ভাইবা দেখুমনে আপনারে দেওন যায় কিনা। হো হো হো

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

রাফি এর ছবি

ধূসর গোধূলির কাছে এই অধমের একটাই প্রশ্ন,
এই অতিথি লেখকের দুলাভাই কে???

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

ধুসর গোধূলি এর ছবি

- আজকে সারাটা দিন এইটাই ভাবতেছিলাম, অতিথি লেখকের দুলাভাই কে? নাকি নিজেই কারো দুলাভাই! চিন্তিত
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

রাফি এর ছবি

দুলাভাই অনুসন্ধান কমিটি গঠনের ডাক দিলাম; কারো কিছু জানা থাকলে আওয়াজ দেন।

চাপা মারা চলিবে

নাকি আপনিও জানেন..... চোখ টিপি

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

ধুসর গোধূলি এর ছবি

- ভাইরে আমি লোক ভালো না, এইটা জানি, আর কিছু জানি না। হাসি

কোনো কমিটিতেই কাজ হবে না। রিপোর্ট জীবনেও আলোর মুখ দেখবো না। এই পোস্টের লেখক মনে হয় পোস্ট লিখেই হিজরত করেছেন কোথাও, কোনো সাড়াশব্দ নাই!

আচ্ছা, লেখায় আমার বিরুদ্ধে যে কমপ্লেইনগুলো আসছে, ঐগুলা কি ঠিক‌? চিন্তিত
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

রাফি এর ছবি

লেখায় আমার বিরুদ্ধে যে কমপ্লেইনগুলো আসছে, ঐগুলা কি ঠিক‌?

কমপ্লেইন কই দেখলেন!! এইগুলোটা তো ফুলের আঘাত। চোখ টিপি

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

কিংকর্তব্যবিমূঢ় এর ছবি

খাইছে রে, এতো ব্যাপক কাহিণী ...

আমার নামও তো দেখি আছে চিন্তিত

ধূগো দাদা, আয়নাপড়া দেন একটা দেঁতো হাসি
................................................................................
objects in the rear view mirror may appear closer than they are ...

ধুসর গোধূলি এর ছবি

- আয়নাপড়া তে কী হয়? চিন্তিত

হৈ মিয়া, ঘটনা শুরু আপনার কাছ থাইকা। অতএব আপনি জানেন। সোজা হিসাব।
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

রণদীপম বসু এর ছবি

কে কেমনে কই ধরা খাইলো তা-ই তো বুঝলাম না !

তয় ব্যাপারটা জটিল হইয়া গেছে। বুমেরাং কেইস কিনা তাও বুঝতে পারছি না। সম্ভবত শিমুল ব্যাপারটা জানে। তার মন্তব্যে কী যেনো ইশারা ইঙ্গিত আছে !

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

আপনিও!

সংসারে এক সন্ন্যাসী এর ছবি


~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
Life is what happens to you
While you're busy making other plans...
- JOHN LENNON

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

দেবোত্তম দাশ এর ছবি

খাইছে রে, ধুগো ভাই, আর রক্ষা নাই ।
------------------------------------------------------
স্বপ্নকে জিইয়ে রেখেছি বলেই আজো বেঁচে আছি

------------------------------------------------------
হারিয়ে যাওয়া স্বপ্ন’রা কি কখনো ফিরে আসে !

জ্বিনের বাদশা এর ছবি

ধূগো মিয়া এখন টের পাইছেননি জ্বি.বা'র মারা বান কত শক্তিশালী ... এই সেদিন দেইখা নিমু কইয়া বান মারলাম... আর দুইদিনও গেলোনা!!!
চোখ টিপি

========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

আমি বড়ো হুজুরের দেয়া পানিপড়া খাইছি। আমারে কিছু করতে পারবেন না, হে জ্বীন। চোখ টিপি

জ্বিনের বাদশা এর ছবি

হে হে হে , লাভ নাই লাভ নাই ... আপনেরও দিন ঘনাবে চোখ টিপি
দাড়ি রাখিয়া টুপি পরিয়াও কিছু হইবেনা .... সবে তো শুরু চোখ টিপি
========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

ধুসর গোধূলি এর ছবি
জ্বিনের বাদশা এর ছবি

নাউজুবিল্লাহ!!
জ্বিনগোত্রের লোকেরা মনুষ্যজাতিকে বান মারিতে পারে, তাই বলিয়া দুই নাম্বারী করিবে? কাভি নেহি চোখ টিপি

========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

ধুসর গোধূলি এর ছবি
জ্বিনের বাদশা এর ছবি

সেইটা আগে গলায় ঝুলুক তারপর বুঝবেন চোখ টিপি
========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

ধুসর গোধূলি এর ছবি

- 'বাতাস' আবার গলায় ঝুলবে ক্যামনে?

একটা গেসবল খেলেন তো প্রেসিডেন্ট। সচলায়তনে আমার মেইল আইডি থাকা সত্বেও জনৈক লেখক কেনো সেইটা ব্যবহার না করে সরাসরি পোস্টিঙের রাহে চলে গেলেন?

আর নাইলে বাটিপড়া দেন। কড়ি পড়াও দিতারেন। কড়ির মন্ত্রে লেখক আলুথালু হইয়া, চুল আউলাঝাউলা অবস্থায় মোহনবীন, দূরবীন ইত্যাদির কেরামতিতে উইড়া আইসা পড়বে। একেবারে তোজাম্মেল হক বকুল স্টাইলে।
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

জ্বিনের বাদশা এর ছবি

এত সহজ গেসবলে তো হইবোনা চোখ টিপি
মেইল আইডি হ্যায় ঠিকই পাইছে, মেইলও করছে, সাড়া না পাইয়া এখন জনগনের দরবারে আইসা জানান দিছে, নকি মিছা কইলাম চোখ টিপি

অফটপিক:
তোজাম্মেল হক বকুলটা জানি কে? নামটা চেনা চেনা লাগে? :।
========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

ধুসর গোধূলি এর ছবি

- হাছামিছা, বুঝি না। আমি কষ্মিনকালেও কোনো মেইল টেইল পাই নাই, ঈমানে কই। কারণ তিনি লেখেনই নাই।

তবে উনার কিছু কথা দোটানার সৃষ্টি করছে। আপাততঃ ঐ কথাগুলার সূত্র ধরেই ইন্টারপোলের ইনভেস্টিগেশন চলিতেছে। কিছু আলামতও মিলেছে।
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

পরিবর্তনশীল এর ছবি

ঘটনা কী? এইডা কী? আমার গুরুর সর্বনাশ কে করবার চায়। তারে খাইছি। চিন্তিত
---------------------------------
ছেঁড়া স্যান্ডেল

সুলতানা পারভীন শিমুল এর ছবি

আহা মহিব !
এইভাবে গুরুর মনে আঘাত দিতে নাই।
এই সর্বনাশ যে মধুর সর্বনাশ, সেইটা বুঝতে হবে। বুঝে ইজি থাকতে হবে। হাসি
আপনেগো গুরু যে বিশাল লাজুক, সেইটা তো বারবার জানান দিছেই। কাজেই বুইঝা লন...চোখ টিপি

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

পেন্সিলে আঁকা পরী এর ছবি

কিংকং কে নাড়া দিলেই কাহিনী বাইর হয়ে আসবে। সেই তো ঘটনার অনুঘটক। খাইছে

-------------------------------------------------------
আমি সেই অবহেলা, আমি সেই নতমুখ, নীরবে ফিরে চাওয়া, অভিমানী ভেজা চোখ।

স্বপ্নাহত এর ছবি

যে যাই বলুক, আমি কিন্তু একটা মিলনাত্নক দৃশ্য দেখার আশায় ওযু করে বসে আছি। দেঁতো হাসি

---------------------------------

বিষণ্ণতা, তোমার হাতটা একটু ধরি?

---------------------------------

বাঁইচ্যা আছি

ধুসর গোধূলি এর ছবি

- পাস্ট টেনসের কোনো ঘটনায় বর্তমানে মিলনাত্বক দৃশ্য হয় না (ছড়ার) গুরু। লেখাটা পাস্ট টেনস নিয়া লেখা। হাসি
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

ভূঁতের বাচ্চা এর ছবি

যাক পড়ার পর মনে হচ্ছে রুমন দাদার একটা গতি এইবার হয়েই গেল ! ওরে তোরা কে কোথায় আছিস মিষ্টি নিয়ে আয় !

--------------------------------------------------------

সুলতানা পারভীন শিমুল এর ছবি

আমারে দুইটা বেশি মিষ্টি দেওন উচিত, বুঝলেন ভুত কি বাচ্চি?
ধুগোর লাইগা হাত তুইলা কম দোয়া করি নাই। দেঁতো হাসি

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

ভূঁতের বাচ্চা এর ছবি

মিষ্টি বেশি খাওয়া ঠিক হবেনা আপুনি, শুনলাম আপনার নাকি দাঁতে পোকা ধরেছে !

--------------------------------------------------------

সুলতানা পারভীন শিমুল এর ছবি

ভুত কি বাচ্চি !
আমার নামে এইরকম অপবাদ কে দিলো? রেগে টং
কে ? কে ?? কে???
ধুগোর শুভকাজের অগ্রগতির সময় এইরকম বিশৃং্খলা সৃষ্টির অপচেষ্টার তীব্র প্রতিবাদ জানাই।

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

অপরাধী এর ছবি

ভাই, মাফ কইরা দেওন কি যায় না?

অভ্রনীল এর ছবি

হায় হায় এত কিছু ঘইটা গেসে! ইয়ে... ধুগোদা'র নাম কি রুমন?
_________________________________
| আমার ছোট নদী |
বাংলা ব্লগস্ফিয়ার

টিকটিকির ল্যাজ এর ছবি

অদ্ভুত মজা পাইলাম! দেঁতো হাসি কোন এক কাকতালীয় কারণে আমিও ধুসর গোধুলী বেরাদারের ব্যাপারে কৌতুহলী ছিলাম! এবং সেটারও জন্ম কিংকুর লেখার নিচে ওনার কমেন্ট পড়তে পড়তে......!!! তবে এতটা হাইপার ছিলাম না অবশ্য! হো হো হো

ধুসর গোধূলি এর ছবি
সুলতানা পারভীন শিমুল এর ছবি

তিন দুগুনে ছয়...
এবং নামতা পড়তে পড়তেই আমরা ধুগোর অজানা আরো অনেক ফ্যান সম্পর্কে জানতে পারবো এনশাল্লাহ। চোখ টিপি

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

পেন্সিলে আঁকা পরী এর ছবি

কিংকুর লেখা পড়তেই আমি প্রথম সচলের সাইটে ঢুকি।এখন প্রায় নিয়মিত পাঠক। হাসি আমার খালি মনে হচ্ছে কিংকুর ফ্যানক্লাবের কেউ এই রহস্যময়ী। ইয়ে, মানে...

-------------------------------------------------------
আমি সেই অবহেলা, আমি সেই নতমুখ, নীরবে ফিরে চাওয়া, অভিমানী ভেজা চোখ।

অমিত আহমেদ এর ছবি

ওরে খাইছে রে! এদ্দিন বাদে এই পোস্ট দেখলাম? তাও ধুগো ভাইয়ের বাজারদর বোঝেন। আমাকে খবর দিলো আরেক তরুনী! আমার মনে হয় ধুগো ভাইয়ের তরুনী ভক্তকুল হাতিয়ে নেবার জন্য এই পোস্ট ঈর্ষান্বিত কারও ষড়যন্ত্রের ফল। সে/তাদের কালো দাঁত আমরা ভেঙে দেবো।

পাদটীকা: ধুগো ভাই কাহিনীটা কি ঝাইড়া কাশেন তো?


ওয়েবসাইট | ব্লগস্পট | ফেসবুক | ইমেইল

ধুসর গোধূলি এর ছবি

- ইয়ে মানে আমার বাজারদর? চিন্তিত

যে খবর দিছে তারে ধরেন। আপনারে এই কেসের তদন্তকারী কম্মকত্তা নিয়োগ দিলাম। (বেতন নাই কৈলাম।)

আর কাশাকাশি তো ঝাইড়াই কাশতাছি আমি। এখন তো মনে হৈতাছে আপনের ঝাইড়া কাশোনের সময় হৈছে আউলিয়া বাবু। চোখ টিপি
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

অমিত আহমেদ এর ছবি

তদন্ত মানে যদি হয় তালিকা ধরে মেয়েদের সম্মুখ জিজ্ঞাসাবাদ তাইলে বেতন লাগবে না। আপনি সন্দেহ লিস্ট আমারে অতিসত্বর ইমেইল করেন।


ওয়েবসাইট | ব্লগস্পট | ফেসবুক | ইমেইল

জি.এম.তানিম এর ছবি

নাম পরিচয় না দিয়া সাইবারপ্রেমী গেল গা... কেস কী?
-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

-----------------------------------------------------------------
কাচের জগে, বালতি-মগে, চায়ের কাপে ছাই,
অন্ধকারে ভূতের কোরাস, “মুন্ডু কেটে খাই” ।

নিঃসঙ্গ গ্রহচারী [অতিথি] এর ছবি

হা হা হা গড়াগড়ি দিয়া হাসি
তারপর কী হইলো ?

দ্রোহী এর ছবি

আমার ভায়রা ভাই ধু.গো.র চরিত্রে লুল লেপনের প্রচেষ্টায় দিক্কার। তবে ধু.গো যে নিজেই নিজের প্রেমিকা সেজে এই পোস্ট লিখেনি তা কে বলতে পারে?

এই পোস্টের বিষয়বস্তুকে "সাইবার প্রেম" নাকি "খাইবার প্রেম" বলা উচিৎ তা ধু.গো. নিজেই এসে বলুক।

দুষ্ট বালিকা এর ছবি

হাহাচেউপগে! [হাসতে হাসতে চেয়ার উল্টায় পইড়া গেছি! হো হো হো ]

**************************************************
“মসজিদ ভাঙলে আল্লার কিছু যায় আসে না, মন্দির ভাঙলে ভগবানের কিছু যায়-আসে না; যায়-আসে শুধু ধর্মান্ধদের। ওরাই মসজিদ ভাঙে, মন্দির ভাঙে।

মসজিদ তোলা আর ভাঙার নাম রাজনীতি, মন্দির ভাঙা আর তোলার নাম রাজনীতি।

হাসিব এর ছবি

পরে ধুগোরে নিয়ে আরেকটা গল্পও আসছিলো ।

অতিথি লেখক(শান্তিপ্রিয়) এর ছবি

হাহা...লেখার চাইতেও বেশি কমেন্ট পড়ে ব্যাপক মজা পেলাম... গড়াগড়ি দিয়া হাসি

তবে এই লেখিকার মতন একসময় আমিও নেটে আমার এক ক্রাশ(বজ্র প্রেম) কে গুগল করে খুজতাম। হায়রে প্রথম প্রেম,হায়রে ষোড়শী বালিকা আমি!

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।