পোস্টারায়তনঃ সাকিব দ্যা টারমিনেটর

সাইফ তাহসিন এর ছবি
লিখেছেন সাইফ তাহসিন (তারিখ: বুধ, ১২/০৮/২০০৯ - ১২:৫৫পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

গত কয়েক সপ্তাহ ধরেই একটা করে পোস্টার দেখি আর ভেতরে ভেতরে কুরকুর করতে থাকে, মনে হয়, নিজেও কিছু একটা বানাবো, কিন্তু মাথায় কিছু আসে না, তাই আর বানানো হয় নি এ পর্যন্ত কিছু। কিন্তু আজকের খেলার ফলাফল দেখে আর নিজেকে ধরে রাখতে পারলাম না, লেগে পরলাম কাজে। প্রথমে ভেবেছিলাম বাংলায় বানাবো, কিন্তু ফটোশপে বাংলা লিখতে না পারায় সে কাজে ইস্তফা দিয়ে ইংরেজীতেই লেগে পড়লাম। আশা করি আমার মত ভুদাই এর এই অপরিণত প্রচেষ্টা সবাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

বাংলাদেশের ৮ উইকেটে ৩২০ রান করতে দেখে যত না দাঁত বের হয়েছে, অথবা ৪৯ রানের বিজয় না যত বড় হয়ে দেখা দিয়েছে, তার চেয়েও ব্যাপক মজা পেয়েছি সাকিব এর ৬৪ বলে ১০৪ রান, যা আমার ধারনা বাংলাদেশী কোন ব্যাটসম্যানের করা দ্রুততম শতক, যেখানে ৯ টি চার এবং ৪ টি ছক্কার উপহার দিয়েছেন সাকিব আমাদের এবং জিম্বাবুয়ের বোলারদের চোখ টিপি দেঁতো হাসি. এরকম স্কোর দেখে একটাই কথা মনে এসেছে বার বার, কোপা শামসু, কোপা।

সাকিব দ্যা টারমিনেটর


মন্তব্য

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

ঝাক্কাস হইছে। চলুক
বe তে দিতে পারতেন।

সাইফ তাহসিন এর ছবি

ধন্যবাদ, বস, আগামীতে আরো ভালো কিছু করার চেষ্টা করব এবং পরেরটা বাংলায় করব হাসি

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

ধুসর গোধূলি এর ছবি
সাইফ তাহসিন এর ছবি

বস, আপনে এমুন কথা কইলে চলে? পরের ধনে পোদ্দারীতে যা দেখাইসেন বস, আপনে তো নমস্য গুরু গুরু, আর সেই সাথে জন্মদিনের শুভেচ্ছা রইল

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

_প্রজাপতি এর ছবি

আসলেই কিভাবে যে পারেন চোখ টিপি

ছিন্ন পাতার সাজাই তরণী, একা একা করি খেলা ...

সাইফ তাহসিন এর ছবি

ওহে ফাজিল প্রজাপতি, প্বার্শে বসিয়াইতো দেখিলে কিভাবে করিলাম, এখন আবার রঙ তামাসা বিদ্রুপ করিতেছ কেন চোখ টিপি

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

_প্রজাপতি এর ছবি

প্বার্শে বানানটা কি ঠিক আছে, তখন পাশে ছিলাম বলেই পোস্টের বানানগুলো ঠিকঠাক আছে।

ছিন্ন পাতার সাজাই তরণী, একা একা করি খেলা ...

সাইফুল আকবর খান এর ছবি

আচ্ছা!
মজা পাইলাম তো! দেঁতো হাসি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

মৃদুল আহমেদ এর ছবি

জটিল, বেটা জটিল!
--------------------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়...

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

সাইফ তাহসিন এর ছবি

ধন্যবাদ, বস। আসলে গর্বে বাচতেসি না, এই ইনিংসটা যেমন মাইল ফলক তেমনি আফ্রিদি প্রিয় বাংপাকিদের চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দেওয়া হল আমাদের ক্রিকেট টিম পারে !! দেঁতো হাসি

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

মূলত পাঠক এর ছবি

চমৎকার হয়েছে, যাকে বলে নীট!

সাইফ তাহসিন এর ছবি

পাঠকদা, এবার মনে হচ্ছে আসলেই লজ্জা পাবো হাসি

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

খেকশিয়াল এর ছবি

জোসস!!! জোসস!!! হো হো হো

------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

সাইফ তাহসিন এর ছবি

ধন্যবাদ, আসলে খেলাটা এত জোশ ছিল যে কি বলব, জেহাদি জোশ উঠে পড়ল দেঁতো হাসি

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

সুহান রিজওয়ান এর ছবি

চমৎকার সাইফ ভাই ! !
---------------------------------------------------------------------------
- আমি ভালোবাসি মেঘ। যে মেঘেরা উড়ে যায় এই ওখানে- ওই সেখানে।সত্যি, কী বিস্ময়কর ওই মেঘদল !!!

সাইফ তাহসিন এর ছবি

ধন্যবাদ বস, এই জোশে একটা জোশিলা শব্দের শিল্প ছেড়ে দাও !!

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

যুধিষ্ঠির এর ছবি

চলুক

অফটপিক, শাকিব কি আবার সায়ীদ আনোয়ারের মত দাঁড়ি রাখার চিন্তা ভাবনা করতেসে নাকি!

সাইফ তাহসিন এর ছবি

বস, সাকিব দাড়ি রাখলে ঢাকা গিয়া গালে হেয়ার রিমুভার লাগায় দিয়া আসব গড়াগড়ি দিয়া হাসি

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

পারভেজ আহমেদ এর ছবি

জমছে... জইমা পুরা দই!!! হাততালি

সাইফ তাহসিন এর ছবি

এখনই দই জমে গেল? এর পরে তো পঁচে গন্ধ বের হবে ইয়ে, মানে...

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

তানবীরা এর ছবি

সবাই কতো কি বানাইতে পারে, আমি ছাড়া। পোড়ার জীবন
---------------------------------------------------------
রাত্রে যদি সূর্যশোকে ঝরে অশ্রুধারা
সূর্য নাহি ফেরে শুধু ব্যর্থ হয় তারা

*******************************************
পদে পদে ভুলভ্রান্তি অথচ জীবন তারচেয়ে বড় ঢের ঢের বড়

সাইফ তাহসিন এর ছবি

এইটা কি কইলেন আপনে, আপনে যা বানাইতে পারেন, তা কেউ পারে নাই এখন পর্যন্ত!! উদাহরন দিমু? মেঘলা মামনির মত একটা দেব শিশু, আর আপনার লেখাগুলার কথা তো বাদই দিলাম চোখ টিপি

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

পাঠক [অতিথি] এর ছবি

বলতে বাধ্য হইলাম, সেইরকম, সেইরকম। হাসি সানগ্লাসটাও দিয়া দিলে পারতেন। হাসি

সাইফ তাহসিন এর ছবি

ভালু কইসেন, সাহস পাইতেসিলাম না, আর তাড়াহুড়া করে করা, আগে কেউ কিসু দিয়া দেয় এই ভয়ে কোনমতে একখান খাড়া কইরা পোস্টাইসি। সান গ্লাস পরায় আরেক খান দিমু নে পরে।

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

অনিকেত এর ছবি

বস----সারা দিন ধরে আমার কম্পু হেঁচকি তুলছে। এই মাত্র অনলাইনে ঢুকলাম। ঢুকেই পুরা তাব্দা!!!

করস কী বস?

পুরা কোপানী হইসে বস----

খাড়াও তোমার কাছ থেকে শিখন লাগব কেম্নে কী করে----

ত্রিশ লক্ষ তারা----!!!!

সাইফ তাহসিন এর ছবি

আরে বস, এইডা কোন কোপানী লেভেলের কাম না বস, ফটোশপে কিচুক্ষন গুতাগুতি, ম্যাগনেটিক ল্যাসো, লেয়ারে নেয়ারে এনে তারপর মুছে মুছে মিলাইসি, ফন্টটার মাঝেও গ্যান্জাম, স্পেস দিলে ? আসে, ষেজন্যে টাইপ করে ঐ অক্ষরগুলা কালো করে দিসি, বাংলায় করা গেলে ভালো হইত, বড় বড় করে লিখতাম কোপা শামসু কোপা দেঁতো হাসি

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

ইশতিয়াক রউফ এর ছবি

নিজে একটা বানানোর অপচেষ্টা করেছিলাম দেখে জানি কতটা কঠিন কাজ করেছেন। দুর্দান্ত, ভ্রাতঃ।

সাইফ তাহসিন এর ছবি

হা হা হা, ব্স, ধন্যবাদ, আশা করি দেখা হবে শীঘ্রই হাসি

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

ভূঁতের বাচ্চা এর ছবি

এতো ভাল হয়েছে যে কোনই খুঁত বের করতে পারলাম না।
চালিয়ে যান ভাইয়া।
--------------------------------------------------------

--------------------------------------------------------

সাইফ তাহসিন এর ছবি

ধন্যবাদ বস, এত কষ্ট করলা যখন, তখন কইয়া দেই, ডান হাতের কাছে দেখ ভালো কইরা, টুপির ডান পাশটা দেখ, খুত আরো আছে।

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

ভূঁতের বাচ্চা এর ছবি

যারা গ্রাফিক্সে এইসব খুঁটিনাটি করতে পারেন ধৈর্য্য সহকারে অনেকক্ষণ বসে কম্পিউটারের সামনে, তাদের ধৈর্য্যের প্রশংসা জানাতেই হচ্ছে। খুঁত বের করার আর ফুসরত কোথায় ? তবে প্রথম প্রচেষ্টা হিসেবে আসলেই জুড়ি নেই এটার।
--------------------------------------------------------

--------------------------------------------------------

সাইফ তাহসিন এর ছবি

কঠিন প্রশংসা দিলারে ভাই, ধন্যবাদ দিয়া ছোট করা ঠিক হবে না। তবে লেখা ছাড়ো আরেকটা, জটিল লেখো তুমি বস!!!

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

মামুন হক এর ছবি

অস্ট্রেলিয়ায় ব্যস্ত সময় কাটাচ্ছি, কিন্তু জাকাজা ইন্টেলের জরুরী মেসেজ পেয়ে লগাইতে বাধ্য হলাম। কোন এক অতি বিনয়ী ডাক্তর সাবে নাকি সচলে আগুন লাগিয়ে দিছে এক ফাটাফাটি পুস্টার মেরে।
এসে দেখি সৈরম হইছে, পুরাই টাশকি খাইলাম!! পোস্টারের জন্য সাইফকে আর বানান ঠিক করে দেয়ার জন্য তার বস প্রজাপতিকে অসংখ্য ধন্যবাদ!!
তারার ভান্ডার উপুড় করে দিলাম হাসি

সাইফ তাহসিন এর ছবি

বস, কি আর কমু, আপনার ভালো লাগছে এতেই আমি খুশি। গোপন সুত্রে খবর পাইলাম আপনে নাকি বালিকা থাকতেও ৮ টা সুন্দরী বগলদাবা করে ঘুরে বেড়াইতেসেন। এইদিকে আজকে ধুগোদার জন্মদিন, অথচ তারে শালীটা পর্যন্ত দিলেন না ;)। বস, তাড়াতাড়ি ফিরে আসেন, অনেকদিন আপনার লেখা পড়ি না, কাজেই লিখতেও মন চায় না।

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

মামুন হক এর ছবি

আয় হায় এইসব কে রটাইল? আমি সুন্দরী বগলদাবা করতে যামু কোন দুঃখে, বিবাহিত মানুষ, সুন্দরীরাই আমারে ঠারে ঠোরে বগলদাবা করার অপচেষ্টা চালায় দেঁতো হাসি
ধুগোকে শালী দেয়ার কম্পিটিশন খুব কড়া...আমি আপাতত এট্টু অফ আছি হাসি

সাইফ তাহসিন এর ছবি

আয় হায় এইসব কে রটাইল? আমি সুন্দরী বগলদাবা করতে যামু কোন দুঃখে, বিবাহিত মানুষ, সুন্দরীরাই আমারে ঠারে ঠোরে বগলদাবা করার অপচেষ্টা চালায়

কস্কি মমিন!

গড়াগড়ি দিয়া হাসি মিয়া বিবাহিত মানুষ, তাইলে মাইয়ারা আপনেরে বগলদাবা করে কেমতে চোখ টিপি আপনে কী উঠতি আজিজ মুহাম্মদ ভাই নাকী? আর বালিকা কই? কাউয়া তাড়ায় না?

ধুগোকে শালী দেয়ার কম্পিটিশন খুব কড়া...আমি আপাতত এট্টু অফ আছি

কম্পিটিশন যদি থাকব, তাইলে ধুগোদার তো ৫-৭টা শালী ঘুইরা বেরানের কথা? হো হো হো

এই সকল ধানাই পানাই বাদ দিয়া ঐ ৮ সুন্দরীর ছবি পুস্টান বস!!

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

ফিরোজ জামান চৌধুরী এর ছবি

পোস্টারটা দারুণ হইছে সাইফ!!
সাকিবের সেঞ্চুরিটি বাংলাদেশর দ্রুততম, আর বিশ্বের অষ্টম দ্রুততম।
অনেক দিন পর বাংলাদেশ একজন পরিপূর্ণ ক্রিকেটার পেল।

ঝিনুক নীরবে সহো, নীরবে সয়ে যাও
ঝিনুক নীরবে সহো, মুখ বুঁজে মুক্তো ফলাও।

সাইফ তাহসিন এর ছবি

ধন্যবাদ, ফিরোজ ভাই, আর খবরটা নিশ্চিত করার জন্যে, তবে আমার ভয়, আমাদের ক্রিকেট টিমের গন পেট খারাপ হওয়ার রোগ নিয়ে, পেট টা কিছু দিন ভালো থাকলেই হয়।

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

পান্থ রহমান রেজা এর ছবি

সৈরম হৈছে!
..................................................................

ঐ যে হাঁটছি মুদ্রা দোষে নাকটা ঘষে
আড্ডা মানেই সেকেণ্ড হাফে খেলছি সোলো
গুজবো না শার্ট আমার পাড়া স্মার্ট পেরিয়ে
সে রোদ্দুরের স্মরণ সভাও লিখতে হল

সাইফ তাহসিন এর ছবি

সেরাম খেলা হইসে, খারাপ পোস্টার দেই কেমনে? দেঁতো হাসি
ধন্যবাদ বস

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

শাহেনশাহ সিমন [অতিথি] এর ছবি

ফাটায়ালাইসেন দেহি!!!!

সাইফ তাহসিন এর ছবি

শা.সি.দা, এরাম প্রশংসা পাইলে নিজেই ফাইটা জামুগা খুব তাড়াতাড়ি।

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

অতন্দ্র প্রহরী এর ছবি

পোস্টার পুরাই 'দাবানল' (কপিরাইট: ধুগো'দা) হইসে! চলুক

সাইফ তাহসিন এর ছবি

প্রহরীদা, দাবানলের কনসেপ্টটা জটিল লাগল, সচলায়তন এভাবে ধুগোদা আর বাঘ মামার কাছে বিভিন্ন ভাবে ঋণগ্রস্ত

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

কীর্তিনাশা এর ছবি

চ্রম চলুক

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

সাইফ তাহসিন এর ছবি

হো হো হো

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

মৃত্তিকা এর ছবি

একদম কোপা শামসু হইয়াছে!
সাবাস বাংলাদেশ!

সাইফ তাহসিন এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি, তোমার মন্তব্য পড়ে ব্যাপক মজা পাইলাম মৃত্তিকা। আগামী লেখাটা তাড়াতাড়ি দিও।

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

স্বপ্নহারা এর ছবি

সাঈফ ভাই, পোস্টার ডিজাইনে নাইমা যান! ঐ লাইনে আপনার মহাপ্রস্পেক্ট দেখতেছি...খাইছে

মহা-মারাত্মক...হইসে!!!!!!!!!

-------------------------------------------------------------
স্বপ্ন দিয়ে জীবন গড়া, কেড়ে নিলে যাব মারা!

-------------------------------------------------------------
জীবন অর্থহীন, শোন হে অর্বাচীন...

সাইফ তাহসিন এর ছবি

ভালো কইসো রে ভাই, কিন্তু পয়সার জন্যে কিছু করতে গেলে আর কেউ আমারে পাত্তা দেয় না ইয়ে, মানে...

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

ওয়াইল্ড-স্কোপ এর ছবি

চলুক চলুক চলুক

সাইফ তাহসিন এর ছবি

বস, আইকন চেঞ্জ হইতেসে দেখি খুব ঘনঘন, কিন্তু জটিল হইসে

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

দূর্দান্ত হইছে... ব্যাপক...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

সাইফ তাহসিন এর ছবি

ধন্যবাদ, নজুদা, আপনাদের গুলা দেইখাই সাহস পাইসি

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

হিমু এর ছবি

জিম্বাবুয়ের সাথে সিরিজটা বাংলাদেশের টপ অর্ডার ব্যাটসম্যানদের সেঞ্চুরি কামানোর অভিযান হয়ে দাঁড়িয়েছে। মন বলছে কালকে জুনায়েদ বা তামীম ফাটাবে। আগাম রেডি করে রাখেন সাইব্বাই হাসি



হাঁটুপানির জলদস্যু আলো দিয়ে লিখি

সাইফ তাহসিন এর ছবি

হিমুদা, পোস্টার বানানোতে আমি দুধভাত, তবে, আপনে যখন আশা দিলেন তখন রেডি থাকব দেঁতো হাসি

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

প্রকৃতিপ্রেমিক এর ছবি

ভালো লেগেছে। একটু দৌড়ের উপর আছি, তাই উচ্ছ্বসিত প্রশংসা আসতেছেনা মন খারাপ

সাইফ তাহসিন এর ছবি

আরে বস, কাম কাজ সেরে আমি আছি, আমার পোস্টারও আছে, কোন অসুবিধা নাই, আপনার ভালো লেগেছে জেনে আগামীতে আরো পোস্টার দেবার ইচ্ছা হল।

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

দুষ্ট বালিকা এর ছবি

চ্রম হইসে ভাইজান... প্রজাপতি আফারেও সাধুবাদ... আর সামারাকে আমার পক্ষ থেকে রেগুলার আদর... দেঁতো হাসি আপ্নেরা কত্ত কীইনা পারেন...দেখি আর নিঃশ্বাস ফেলি লম্বা লম্বা...[আমি আবার এই একটা কাজ ভাল পারি... :P]

--------------------------------
কাঠবেড়ালি! তুমি মর! তুমি কচু খাও!!

**************************************************
“মসজিদ ভাঙলে আল্লার কিছু যায় আসে না, মন্দির ভাঙলে ভগবানের কিছু যায়-আসে না; যায়-আসে শুধু ধর্মান্ধদের। ওরাই মসজিদ ভাঙে, মন্দির ভাঙে।

মসজিদ তোলা আর ভাঙার নাম রাজনীতি, মন্দির ভাঙা আর তোলার নাম রাজনীতি।

সাইফ তাহসিন এর ছবি

দেখি আর নিঃশ্বাস ফেলি লম্বা লম্বা.

গড়াগড়ি দিয়া হাসি ওরে দুষ্টু, তাও তো কিছু ভালো পারো দেঁতো হাসি

তুমার প্রোফাইল ফটুক খান কিন্তু জব্বর হইসে চোখ টিপি

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

সচল জাহিদ এর ছবি

সেই রকম হইছে সাইফ ভাই

-----------------------------------------------------------------------------
আমি বৃষ্টি চাই অবিরত মেঘ, তবুও সমূদ্র ছোবনা
মরুর আকাশে রোদ হব শুধু ছায়া হবনা ।।


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

সাইফ তাহসিন এর ছবি

ধন্যবাদ বস!!

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

মামুনুর এর ছবি

...সেইরকম পোস্টার। হাসি ...ব্যাপক জাঝা!!!

সাইফ তাহসিন এর ছবি

উত্তম জাঝা! পাইয়া দন্ত বিকষিত হইল বস!!

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

সাইফুল আকবর খান এর ছবি

পুস্টারের বুস্টার ডোজ ভালৈছে ভাইজান।
নিশ্চিন্তে আরো পুস্টার পুস্ট চালাই যান।
হাসি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

সাইফ তাহসিন এর ছবি

খান সাব, ধন্যবাদ হো হো হো

=================================
বাংলাদেশই আমার ভূ-স্বর্গ, জননী জন্মভূমিশ্চ স্বর্গাদপি গরিয়সী

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।