হাসতে নাকি জানেনা কেউ -১১

সচল জাহিদ এর ছবি
লিখেছেন সচল জাহিদ (তারিখ: বিষ্যুদ, ১২/১১/২০০৯ - ৩:১৪অপরাহ্ন)
ক্যাটেগরি:


রাজনৈতিক পিন মারা সমসময় ভাল লাগেনা, তাই এবার অন্য কিছু হাসির খবর দেইঃ

আমাদের দেশে একটি কথা প্রচলিত আছে, বুড়ো বয়সে ভীমরতি ধরা। সাধারণত বৃদ্ধবয়সে স্ত্রী মারা যাবার কয়েক সপ্তাহ বা মাসের মধ্যেই আবার বিয়ে করার অপরাধে এইরকম উপাধী প্রাপ্তি ঘটত। অধিকাংশ ক্ষেত্রেই এই বয়সে বিয়ের কারণ হিসেবে দেখানো হয় 'দেখভাল করার জন্য একজন লোক দরকার', যদিও মূল কারন থাকে 'অন্যকিছু' ।যাই হোক এতে দোষের কিছু নেই কিন্তু নিছক যৌনসুখ প্রাপ্তির জন্য ভন্ড ডাক্তার সেজে যৌন হয়রানী করা গুরুতর অপরাধ। সেই রকম কাহিনী ঘটেছিল খোদ আমেরিকাতে।

ফ্লোরিডার ব্রডওয়ে কান্ট্রির কোকোনাট ক্রিক শহরের ৭৬ বছর বয়স্ক ফিলিপ উইনিকফ বাড়িতে বাড়িতে যেয়ে মেয়েদের বিনামূল্যে স্তন পরীক্ষা করা শুরু করেছিলেন। নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে সে এই কাজ করে আসছিল। স্তন পরীক্ষার সময়কালে সে মেয়েদেরকে আরো বিভিন্নভাবে যৌন হয়রানী করত। ভুক্তভোগী এক মহিলা বিষয়টি ধরতে পেরে ব্রডওয়ে পুলিশকে অবহিত করে এবং ভন্ড ডাক্তার ফিলিপকে তার এপার্টমেন্ট থেকে গ্রেফপ্তার করা হয়।

মূল খবরের লিঙ্কঃ এইখানে

অনেক দিন আগে হুমায়ুন আহমেদের লেখা এক নাটক দেখেছিলাম বিটিভিতে। গ্লাস ভেঙে কিভাবে রাগ কমানো যায় তাই খুব মজা করে দেখানো হয়েছিল। আমার মনে আছে বিষয়টি আমি সহ আমাদের অনেক বন্ধুদের মনেই দাগ কেটেছিল, বলতে দ্বিধা নেই বাবার ঝাড়ি খেয়ে বেশ কয়েকবার রাগ ঝাড়ার জন্য গ্লাস ভেঙেছি, ভালই কাজে দেয়। কিন্তু চীনের এক বারের মালিক রাগ থামানোর জন্য ভালো পন্থা বের করেছিলেন।

উ গং (Wu Gong) নামের ২৯ বছর বয়সী এক যুবক চীনের জিয়াংসু প্রদেশের রাজধানী ন্যানজিং এ একটি বার খুলেছিলেন যেখানে ক্রেতারা বারের কর্মচারীদের মারপিট করতে পারবেন, গ্লাস-বোতল ভাংতে পারবেন বা চিৎকার করতে পারবেন।তবে এজন্য ক্রেতাকে টাকা গুনতে হবে ৫০ থেকে ৩০০ ইয়ান এর মত। উ সাংবাদিকদের জানান যে তার কর্মচারীদের আত্মরক্ষার জন্য সব ধরণের ব্যবস্থা রয়েছে।

মূল খবরের লিঙ্কঃ এইখানে

যাদের পোষা বিড়াল আছে তাদের জন্য সুখবর, খুব সামান্য পরিশ্রমেই আপনি আপনার পোষা বিড়ালকে হিপনোথেরাপিষ্ট বানিয়ে ফেলতে পারেন তাও আবার খোদ যুক্তরাজ্যে।

ক্রিস জ্যাকসন নামের বিবিসির 'ইনসাইড আউট নর্থ ইষ্ট কাম্ব্রিয়ার' একজন সংবাদ পাঠক সম্প্রতি তার পোষা বিড়ালকে জর্জকে বৃটেনের তিনটি হিপনোসিস সংস্থার সাথে নিবন্ধন করান যেখানে জর্জকে একজন হিপনোথেরাপিষ্ট হিসেবে দেখানো হয়। এই প্রতিষ্ঠানগুলি হচ্ছে, British Board of Neuro Linguistic Programming (BBNLP), the United Fellowship of Hypnotherapists (UFH) এবং Professional Hypnotherapy Practitioner Association (PHPA)। যুক্তরাজ্য প্রবাসী সচলরা বিড়াল কতৃক সম্মোহিত হবার আশঙ্কা মুক্ত হোন সেই প্রত্যাশা করি।

মূল খবরের লিঙ্কঃ এইখানে


***************************************************

এই সিরিজের আগের লেখাগুলিঃ
হাসতে নাকি জানেনা কেউ -১০
হাসতে নাকি জানেনা কেউ -০৯
হাসতে নাকি জানেনা কেউ -০৮
হাসতে নাকি জানেনা কেউ -০৭
হাসতে নাকি জানেনা কেউ -০৬
হাসতে নাকি জানেনা কেউ -০৫
হাসতে নাকি জানেনা কেউ -০৪
হাসতে নাকি জানেনা কেউ -০৩
হাসতে নাকি জানেনা কেউ -০২
হাসতে নাকি জানেনা কেউ -০১


মন্তব্য

গৌতম এর ছবি

দেঁতো হাসি

.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

শিক্ষাবিষয়ক সাইট ::: ফেসবুক

.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

সচল জাহিদ এর ছবি

ধন্যবাদ গৌতম।

----------------------------------------------------------------------------
zahidripon এট gmail ডট কম


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

অকুতোভয় বিপ্লবী [অতিথি] এর ছবি

নাহ্ ! ডাক্তারী পড়ার সুযোগ পেয়েও না পড়ে মনে হয় ঠিক করিনি, অন্তত ভণ্ড ডাক্তার না সেজেই......... লোল চোখ টিপি দেঁতো হাসি

সচল জাহিদ এর ছবি

আরে করছেন কি? আমার এক বন্ধু দুই দুই বার মেডিকেলে পরীক্ষা দিয়েছিল, চান্স পায়নি। ওর সখ ছিল ডাক্তার হয়ে ষোড়শী কন্যাদের হাত ধরতে !!!

----------------------------------------------------------------------------
zahidripon এট gmail ডট কম


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

আশরাফুল আলম রাসেল এর ছবি

লেখাটা পড়তে গিয়ে বেশ কয়েকবার যে হেসেছি এতে সন্দেহ নেই। ভালোলাগলো।

আমি অতিথি তোমার দেশে.....

আমি অতিথি তোমার দেশে.....

সচল জাহিদ এর ছবি

ধন্যবাদ

----------------------------------------------------------------------------
zahidripon এট gmail ডট কম


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

অতিথি লেখক এর ছবি

ডাক্তর বলে কথা!!!!!!!!!!!!!!!এস হোসাইন

--------------------------------
"মোর মনো মাঝে মায়ের মুখ।"

সচল জাহিদ এর ছবি

আহা বেচারা বুড়া হইছে বলে কি স্বাদ আহ্লাদ নাই ?

----------------------------------------------------------------------------
zahidripon এট gmail ডট কম


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

প্রকৃতিপ্রেমিক এর ছবি

হা হা হা.. কিন্তু মাত্র এই কয়টা? আরো দিতেন দেঁতো হাসি
...............................
নিসর্গ

সচল জাহিদ এর ছবি

বস আরো দিমু সামনে।

----------------------------------------------------------------------------
zahidripon এট gmail ডট কম


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

সুহান রিজওয়ান এর ছবি

এক্সেলেন্ট জাহিদ ভাই !!! বহুদিন পরে এই সিরিজের ধারালো অংশে কেটে গেলাম

এক নাম্বারর পড়ে অবশ্য যাযাদি'র বিচিত্র পৃথিবীর কথা মনে পড়ে গেলো...দেঁতো হাসি

______________________________________________________

মধ্যরাতের কী-বোর্ড চালক

সচল জাহিদ এর ছবি

ধন্যবাদ সুহান। হ্যা যাযাদির "অবাক পৃথিবী" আর "প্রেমলীলা" ত আমাদের একসময়ের ধ্যান ছিল। যাযাদি কিনেই ঐটা আগে পড়তাম।

----------------------------------------------------------------------------
zahidripon এট gmail ডট কম


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

তানবীরা এর ছবি

রাগ ঝাড়ার জন্য সামনের জনের দাঁত ভেঙ্গে দেয়ার চেয়ে উত্তম পদ্ধতি আর কিছুই নেই

**************************************************
পদে পদে ভুলভ্রান্তি অথচ জীবন তারচেয়ে বড় ঢের ঢের বড়

*******************************************
পদে পদে ভুলভ্রান্তি অথচ জীবন তারচেয়ে বড় ঢের ঢের বড়

সচল জাহিদ এর ছবি

তানবীরাপু তাহলে আপনি রেগে গেলে ধারে কাছে কারো থাকা নিরাপদ না !!

----------------------------------------------------------------------------
zahidripon এট gmail ডট কম


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

তানবীরা এর ছবি

আবার জিগায়

**************************************************
পদে পদে ভুলভ্রান্তি অথচ জীবন তারচেয়ে বড় ঢের ঢের বড়

*******************************************
পদে পদে ভুলভ্রান্তি অথচ জীবন তারচেয়ে বড় ঢের ঢের বড়

ভণ্ড_মানব এর ছবি

এইসব আকাম-কুকাম করার উদ্দেশ্যেই আমার এক ফাজিল দোস্ত দুইবার ভর্তি পরীক্ষা দিয়া এখন মেডিকেলে পড়তাছে। দেঁতো হাসি

সচল জাহিদ এর ছবি

আপনার বন্ধুরে কইয়া দিয়েন আবার এই বুড়ার মতন ধরা টরা যেন না খায় !!!

----------------------------------------------------------------------------
zahidripon এট gmail ডট কম


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

হিমু এর ছবি
শুভাশীষ দাশ এর ছবি

গড়াগড়ি দিয়া হাসি গড়াগড়ি দিয়া হাসি গড়াগড়ি দিয়া হাসি

সচল জাহিদ এর ছবি

জটিল হিমু।

----------------------------------------------------------------------------
zahidripon এট gmail ডট কম


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

মামুন হক এর ছবি

ভালো লাগলো জাহিদ হাসি

সচল জাহিদ এর ছবি

ধন্যবাদ মামুন ভাই।

----------------------------------------------------------------------------
zahidripon এট gmail ডট কম


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

মাহবুব লীলেন এর ছবি

ডাক্তার হমু

সচল জাহিদ এর ছবি

আবার জিগায়।

----------------------------------------------------------------------------
zahidripon এট gmail ডট কম


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

শুভাশীষ দাশ এর ছবি

সচল জাহিদ,

ভালো জোকস। সবাইরে একটু হাসাতে মন চায়। রায়ান মারফির 'রানিং উইদ সিজারস' থেকে ঠুমরিটা দেখেন।

সচল জাহিদ এর ছবি

শুভাশীষ দা,

এগুলো কিন্তু জোক না সত্যি কাহিনী!!
ভিডিও টার জন্য ধন্যবাদ।

----------------------------------------------------------------------------
zahidripon এট gmail ডট কম


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

শুভাশীষ দাশ এর ছবি

আমি দাদা না, আপনার ব্যাচমেট। শাকিল তানভীরদের সাথে সিভিল সেকশান এ তে পড়তাম। রোল সাত। আর রাগিব বাবুর স্কুলফ্রেন্ড।

সরি। জোকস ইন দা সেন্স রিয়াল লাইফ জোকস আর কি!! চোখ টিপি

সচল জাহিদ এর ছবি

শুভাশীষ, বিডি নিউজের এই পেইজ থেকে ছবি দেখে তোমাকে চিনতে পারলাম। তুমি এখন কোন ইউনিভার্সিটিতে আছে ? আমি আলবার্টাতে। ফেইসবুক একাউন্ট থাকলে লগইন এমেইলটা পাঠিও অথবা ইনভাইটেশন পাঠিও। আমার লগইন ইমেইল

----------------------------------------------------------------------------
zahidripon এট gmail ডট কম


এ বিশ্বকে এ শিশুর বাসযোগ্য করে যাব আমি, নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার।
ব্যক্তিগত ওয়েবসাইট
কৃতজ্ঞতা স্বীকারঃ অভ্র।

শুভাশীষ দাশ এর ছবি

রিকোয়েস্ট পাঠালাম।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।