Archive - এপ্র 10, 2012 - ব্লগ

প্রজাপতি, ঘুড়ি আর খেলনা পিস্তল।

সুমাদ্রী এর ছবি
লিখেছেন সুমাদ্রী (তারিখ: মঙ্গল, ১০/০৪/২০১২ - ১০:০১অপরাহ্ন)
ক্যাটেগরি:

আঙুলের নখে একদিন খুব অবাক হয়ে খেয়াল করেছিলাম সাদা সাদা বিচিত্র আকারের সব আলপনা। ভয় পেয়ে মা'র কাছে ছুটে গেলে মা হেসে বলেন, " তোর জন্য উপহার নিয়ে উড়ে আসছে রঙিন প্রজাপতির দল।" মা আমার এমন করে কথা বলত যেটার মধ্য দিয়ে আমি এক একটা ছবি দেখতে পেতাম। প্রজাপতিকে আমি ভাবতাম একটা উড়ন্ত ফুল। অমন বর্ণিল একটা ফুল উড়ে উড়ে ঘুরে ঘুরে বেড়ায় ফুলের বনে, তার দিকে শুধু তাকিয়ে থাকাটাও একটা আনন্দ। তাই তার প্রেমে পড়তে আ


সেই কলার উঁচু ছেলেটা (৪)

প্রদীপ্তময় সাহা এর ছবি
লিখেছেন প্রদীপ্তময় সাহা [অতিথি] (তারিখ: মঙ্গল, ১০/০৪/২০১২ - ৩:০২অপরাহ্ন)
ক্যাটেগরি:

পর্ব ১ ।। পর্ব ২ ।। পর্ব ৩
(আজ নাসিরের জন্মদিন উপলক্ষ্যে ওকে উপহার দিতে গিয়ে চটজলদি এই পর্বটা লিখলাম। তৃতীয় পর্বে আপনাদের দেওয়া প্রস্তাবগুলো এর পরের পর্ব থেকে অবশ্যই কার্যকর করব।)


হামিন অস্ত

আব্দুর রহমান এর ছবি
লিখেছেন আব্দুর রহমান [অতিথি] (তারিখ: মঙ্গল, ১০/০৪/২০১২ - ৪:৫৪পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

[center][justify]টলটলে পানির একটা পুকুর। ওরকম এখন আর পাওয়া যায় না আমি জানি কিন্তু আমাকে পেতেই হবে। কীভাবে হবে সেই মাথাব্যাথা আমার না। তারপরে তাতে দাপাদাপি করতে হবে। অনেকটা সময়। যতক্ষণ না চোখ লাল হচ্ছে, নাক সুড়সুড় করছে বা মা যতক্ষণ পুকুর পাড়ে এসে হুমকি না দিচ্ছে।এই ঝাপাঝাপি করার পরে ভীষণ একটা ক্ষুধা, দুনিয়ার সব খেয়ে ফেলতে ইচ্ছা করবে।


অনুগ্রহ করে ফেইসবুক কানেক্ট ব্যবহার থেকে বিরত থাকুন...

সন্দেশ এর ছবি
লিখেছেন সন্দেশ (তারিখ: মঙ্গল, ১০/০৪/২০১২ - ৩:০৮পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

পরীক্ষামূলকভাবে ফেইসবুক কানেক্ট ব্যবহার করা হচ্ছে। এটি লগইন ডায়ালগের উপর "কানেক্ট" লেখা বাটন যুক্ত করবে। এটি ক্লিক করবেন না।

অনুগ্রহ করে আপাতত এটি ব্যবহার থেকে বিরত থাকুন। এটি না ব্যবহার করা স্বত্ত্বেও কোনো রকম অস্বাভাবিক সমস্যা দেখা গেলে এই পোস্টে জানাতে ভুলবেন না।


স্মরণীয় চলচ্চিত্র - চে

তারেক অণু এর ছবি
লিখেছেন তারেক অণু (তারিখ: মঙ্গল, ১০/০৪/২০১২ - ১২:৩২পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

Che-movie-poster2